নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আহসান হাবীব দুরন্ত

আহসান হাবীব দুরন্ত › বিস্তারিত পোস্টঃ

দেখুনতো আপনার varsity লাইফের প্রথম দিনগুলি এমন ছিল কিনা

০৪ ঠা মে, ২০১৬ সন্ধ্যা ৭:৫২

varsity তে admit হলেই সবার মদ্ধে আলাদা একটা ভাব থাকে।কেও হয়তো ভাবে ভালকরে পড়ালেখা করবে,কেও হয়তো ভাবে প্রেম করবে আবার কেও হয়তো ভাবে একটা friend circle করে সবাই একসাথে সারা জীবন থাকবে।
অনেকেই আবার friend circle করেও ফেলে। একসাথে class নেয়, একসাথে ঘুরতে যায় আর,প্রতিদিন ২,৩ টা করে group এর ছবি upload করে, group চ্যাট খুলে,মজার মজার ঘটনা শেয়ার করে,পরের দিন আবার শেগুলি নিয়ে আলোচনা করে আরো কতো কি।
কিন্তু কিছু দিন যাওয়ার পরেই অন্য রকম চিত্র‍ দেখা যায়। কেও হয়তো পড়া লেখার কারনে group এ টাইম দিতে পারেনা,কেও হয়তো জব এর কারনে টাইম দিতে পারেনা। আবার কেও হয়তো girl friend এর কারনে টাইম দিতে পারেনা। কিন্তু সবথেকে বেশি যে কারনটা দেখা যায় তা হল group এর মদ্ধেই আরেকটা group। কারন কিছু মাস পরেই দেখা যায় ছোট ছোট কারনেও group এ problem হয়। এরকম কতো group দেখলাম। যাদের ভাব দেখে মনে হতো এই group ই সবথেকে ভাল group। অনেকে আবার বলতো যে তাদের group নিয়ে অনেকেই হিংসা করে, অনেকেই তাদের group এ আসতে চায় আর কতো কি। কিন্তু কিছুদিন যাওয়ার পরেই দেখলাম সব উলট পালট। একেক জন চলে যায় একেক জায়গায়। কেও হয়তো new girl friend পেয়ে চলে যায়, কেও হয়তো কারো সাথে ঝগড়া করে চলে যায়, আবার কেও হয়তো varsity ছেড়েই চলে যায়।
কিন্তু পরে হয়তো আবার group এর সবাই নিজেরা নিজেরাই ঠিক হয়ে যায়, কখনো হয়তো class ও মিলে যায় একসাথে। কিন্তু আগের সেই টান আর থাকেনা। আগের সেই সেল্ফি তোলা, একসাথে ঘুরতে যাওয়া আর হয়না।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.