নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এমএম মিন্টু ব্লগার

আমার সোনার বাংলা , আমি তোমাই ভালবাসি । চিরদিন তোমার আকাশ, চিরদিন তোমার আকাশ, চিরদিন তোমার বাতাস, আমার প্রাণে ও মা, আমার প্রাণে বাজায় বাঁশি, আমার সোনার বাংলা , আমি তোমায় ভালবাসি ।। ও মা, ফাগুনে তোর আমের বনে ঘ্রানে পাগল করে, মরি হায়, হায় রে,,,,, ও মা,

এমএম মিন্টু

সাধারন লেখক জাতীয় সংঙ্গীত আমার সোনার বাংলা , আমি তোমাই ভালবাসি । চিরদিন তোমার আকাশ, চিরদিন তোমার আকাশ, চিরদিন তোমার বাতাস, আমার প্রাণে ও মা, আমার প্রাণে বাজায় বাঁশি, আমার সোনার বাংলা , আমি তোমায় ভালবাসি ।। ও মা, ফাগুনে তোর আমের বনে ঘ্রানে পাগল করে, মরি হায়, হায় রে,,,,, ও মা, ফাগুনে তোর আমের বনে ঘ্রানে পাগল করে, ও মা, অঘ্রানে তোর ভরা ক্ষেতে কি দেখেছি আমি কি দেখেছি মধুর হাসি । আমার সোনার বাংলা , আমি তোমায় ভালবাসি ।। কী শোভা, কী ছায়া গো, কী স্নেহ, কী মায়া গো,,,,,,,,,,,, কী আচল বিছায়েছে বটের মূলে, নদীর কূলূ কূলে। মা, তোর মুখের বাণী আমার কানে লাগে সূধার মতো, মরি হায়, হায় রে,,,,,,,,,,, মা, তোর মুখের বাণী আমার কানে লাগে সূধার মতো, মা, তোর বদনখানি মলিন হলে, আমি নয়ন ও মা,আমি নয়নজলে ভাসি।। আমার সোনার বাংলা , আমি তোমায় ভালবাসি ।।

এমএম মিন্টু › বিস্তারিত পোস্টঃ

রবিবার থেকে সমবার ফের ৩৬ঘন্টার হরতাল

২৪ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ২:০৮



লাগাতার অবরোধের মধ্যেই আগামীকাল রোববার ভোর ৬টা থেকে ও সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত সারাদেশে ফের ৩৬ঘন্টার হরতাল ডেকেছে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। শনিবার দুপুরে এক বিবৃতিতে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী হরতালের এ কর্মসূচি ঘোষণা করলেন।
বিবৃতিতে আর বললেন বিএনপির গ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বিদ্যুতের মূল্য বৃদ্ধি ও সরকারের নাশকতার ষড়যন্ত্র এবং বিএনপিসহ ২০ দলীয় জোটের দশ হাজার নেতা-কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে রবিবার সমবার ফের ৩৬ ঘন্টার হরতাল ডাকা হয়েছে। সারা দেশে শান্তিপূর্ণভাবে দেশের সকল জনসাধারনকে হরতাল পালনের জন্য তিনি বিএনপি ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠন এবং ২০ দলীয় জোটের সব পর্যায়ের নেতা-কর্মীসহ দেশবাসীকে অনুরোধ জানান।

আমার মনে হচ্ছে এভাবে দেশে লাগাতার হরতাল বা অবরধ থাকলে শেষ পযন্ত দেশের সকল গরীবকে না খেয়ে মরতে হবে।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৪ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ২:৫০

নিলু বলেছেন: খেয়ে না খেয়েই তো , মানুষ । তাই অসুবিধা বোধ হয় হবে না , অচিরেই , আমরা পথ খুজে নিবো , বাঁচার জন্য ।

২৫ শে জানুয়ারি, ২০১৫ সকাল ৯:৪৪

এমএম মিন্টু বলেছেন: ধন্যবাদ আপনাকে তাই যেন হয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.