নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হার না মানা হা‌রেই অা‌মি পরা‌জিত

ANIKAT KAMAL

ANIKAT KAMAL › বিস্তারিত পোস্টঃ

একটা ঘটনাই ই‌তিহাস হওয়ার জন্য য‌থেষ্ঠ

০১ লা ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:৫৫



একটা ঘটনাই ই‌তিহাস হওয়ার জন্য য‌থেষ্ঠ


"য‌দি তোর ডাক শু‌নে কেউ না অাসে ত‌বেএকলা চল‌রে"

সামু ব্লগ ব্লগার কর্তৃপক্ষ লেখক লেখিকা পাঠক পা‌ঠিকা সর্বোপ‌রি সামু'র সা‌থে সম্পৃক্ত সক‌লের উ‌দ্দে‌শ্যই অামার ঘোষণাপত্র


সামু ব্লগ অামা‌কে ইস্পাত ক‌ঠিন বিশ্বা‌সের সু‌বিশাল অা‌ঙ্গিনায় বেঁ‌চে থাকার অনু‌প্রেরণা দি‌লেও সেই সামু ব্ল‌গের অসীম প্লাটফর্ম অামা‌কে উপহার দি‌য়ে‌ছে কচু পাতার প‌া‌নির ম‌তো অনাস্থার অনন্য শিক্ষণীয় ধ্রুবতারার ম‌তো এডওয়ার্ড। স‌ত্যিই অাজ অা‌মি গ‌র্বের পাহাড় চূড়ায় উপনীত। কারণ অা‌মি চরম অাশাবাদী মানুষ।

থাক সেসব কথা । বে‌শি কথা ব‌লে কাটা ঘা‌য়ে অার নু‌নের ছিঁটা সহ্য করার ক্ষমতা অ‌নেকটাই অনুভূ‌তিহীন হ‌য়ে প‌ড়ে‌ছে অামার।

সামু ব্ল‌গে ব্লগার ক‌মিউ‌নি‌টি " অামরা অা‌ছি অামা‌দের পা‌শে " গঠ‌নের প্রস্তাব ক‌রে‌ছিলাম সাড়া মি‌লে‌নি এমন‌কি সাম‌ু কর্তৃপক্ষ বিষয়‌টি সু‌বি‌বেচনা ক‌রেন‌নি। কিংবা দয়াবশত নির্বা‌চিত পাতায়ও স্থান দেন‌নি।

"প‌রি‌শো‌ধিত সাহায্য চাই " লেখা পোস্ট ক‌রে‌ছিলাম যা অাশা ক‌রে‌ছিলাম তার সম্পূর্ণ বিপরীত হ‌য়ে‌ছে। সামু কর্তৃপক্ষ করুণাবশতও নির্বা‌চিত পাতায় স্থান দেন‌নি।

স‌ত্যিই মহান সৃ‌ষ্টি কর্তার প্র‌তি এখন অা‌মি মহা কৃততজ্ঞ। বুকফাটা যন্ত্রণার অব্যক্ত বোবা কান্না সামু ব্ল‌গে বৃ‌ষ্টি অাকা‌রে যা ঝ‌রে তার‌চে‌য়ে শতশত গুন বে‌শি অড়া‌লে অাবডা‌লে ঝ‌রে প‌ড়ে অামার অক্ষম জীব‌নের নিস্ফল অা‌ঙ্গিনায়। এত কষ্ট সংবরণ কর‌তে পার‌ছিনা ব‌লেই অার এক‌টি মহা স‌ত্যের অাত্নপ্রকাশ অবলীয় সামু ব্ল‌গে প্রকাশ করলামঃ

মহা স‌ত্যের মহা ঘোষণাপত্র

এই মর্মে অা‌মি অ‌নি‌কেত কামাল পরম করুনাময় ও অসীম দয়ালু আল্লাহর না‌মে শপথ করে মহা স‌ত্যের মহা ঘোষণা পত্র পেশ কর‌ছিঃ~

সামু ব্ল‌গের যে কোন ব্লগার যে কোন সময় যে কোন সমস্যার কথা পাণ খু‌লে জানা‌বেন। অা‌মি অামার সাম‌র্থ্যের শেষ রক্ত বিন্দু দিয়ে হ‌লেও এ‌গি‌য়ে অাস‌বো। অাপনারা জে‌নে অারো অবাক বিষ্ময়ে বি‌স্মিত হ‌বেন যে, অা‌মি অামার শরী‌রের মহা মুল্যবান সকল অঙ্গ প্রতঙ্গ ম‌রোণত্তর দান ক‌রে যাব। অার কঙ্কাল‌টি দান করব ম্যা‌ডিকেল স্টু‌ডেন্ট‌দের জন্য। উ‌ল্লেখ্যে য‌দি কোন মহান ব্য‌ক্তি অ‌র্থের বি‌নিম‌য়ে কোন অঙ্গ ক্রয় কর‌তে চান তাহ‌লে সেই অর্থ সামু ব্ল‌গের মহান ব্য‌ক্তি‌দের মাধ্য‌মে সাত্যিকার অসহায় মানুষ‌দের মাঝে দান করে দি‌বেন, এমনটাই অামার কা‌চের ম‌তো টুক‌রো হ‌য়ে যাওয়া ম‌নের একান্ত কামনা।
এই ঘোষণাপত্র অাপনা‌দের প‌রিশুদ্ধ ম‌নে বিন্দু প‌রিমাণ স‌ন্দে‌হের জন্ম দি‌লে খোলা ম‌নে অামা‌কে লিখুন।
মহান অাল্লাহ অামার এই মহতী ই‌চ্ছে সাফ‌ল্যের স্বীকৃ‌তি‌তে কবুল করুণ।
অা‌মিন

https://m.facebook.com/story.php?story_fbid=375561862865854&id=100012361294610





‌ বগ্লার‌দের জন্য কল্পনার প্লাটফর্ম হ‌লেও অনন্ত একটা ম‌নের প্লাটফর্ম বা ম‌নের জগত থাকা প্র‌য়োাজন যেখা‌নে সবাই সবার কথা বল‌বে সবাই সবার কথা শুন‌বে। বেদনা গু‌লো হালকা হ‌বে । সহম‌র্মিতা স‌হ‌যো‌গিতা সহানুভূ‌তি বিরাজ কর‌বে। যেখা‌নে সত্য ন্যা‌য় অাদ‌র্শের অ‌নির্বান শিখা জ্বল‌বে। নিঃস্বার্থভা‌বে সবাই সবার পা‌শে থাক‌বে। কিন্তু স্বা‌র্থের এই পৃ‌থিবী বড়ই নির্মম, বড়ই নিষ্ঠুর, বড়ই বেদনাদায়ক, বড়ই রহ‌স্যে ঘেরা। অাসুন না, নিঃস্বার্থ নিঃস্বর্থ ও নির‌পেক্ষ প‌বিত্র সম্প‌র্কের ( ম‌নোভুব‌নের ) মহান প্লাটফর্ম গ‌ড়ে তু‌লি। অাশা ক‌রি বিনম্র শ্রদ্ধা ভা‌লোবাসার কড়‌জোড়া মিনু‌তি সামু কর্তৃপক্ষ ব্লগার গণ ম‌নের গভীর অনুভূ‌তি দি‌য়ে বিষয়‌টি সুবি‌বেচনা কর‌বেন।

মন্তব্য ৮ টি রেটিং +১/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০১ লা ডিসেম্বর, ২০১৭ সকাল ১০:০৫

মোস্তফা সোহেল বলেছেন: আপনার আগের লেখা গুলো দেখেছি এটাও দেখলাম।আমার নিজের একটা কথা আপনাকে শেয়ার করতে মন চাইল তাই শেয়ার করছি যা বোঝার এই কথা থেকেই বুঝে নিবেন।

অনেকের হয়তো বিশাল একটি মন আছে কিন্তু তার হয়তো কাউকে বিশাল কিছু দেওয়ার ক্ষমতা নেই
তাই তার বিশাল মনের বিশালতাও কারও চোঁখে ধরা পড়ে না।


ধন্যবাদ, ভাল থাকুন।

০১ লা ডিসেম্বর, ২০১৭ সকাল ১০:১৭

ANIKAT KAMAL বলেছেন:
সো‌হেল ভাই অ‌নেক দিন পর ব্ল‌গে অাপনা‌কে পে‌য়ে গ‌র্বে বুকট‌াভরে উঠ‌লো। সা‌থে অা‌ছেন জে‌নে ভীষণ ভা‌লো লাগল । কিন্তু সব নীর‌রে জে‌নে হয় দীর্ঘশ্বাস ফে‌লে‌ছেন তা‌তেই অা‌মি ধন্য এই টুকুউ বা ক'জ‌নে ক‌রে। কিন্তু মন্তব্য পে‌লো অা‌রো খু‌শি হতাম সে সময়। । ভাই ডাঃ এরনি‌ষেধ স‌ত্ত্বেও ব্ল‌গে । চোখ দি‌য়ে জল পড়‌ছে কষ্ট ভীষণ। ভা‌লো থাক‌বেন

২| ০১ লা ডিসেম্বর, ২০১৭ সকাল ১১:৩৯

নতুন নকিব বলেছেন:



আপনি সুস্থ হয়ে আবার ব্লগে ফিরে আসুন, দোআ করি। আর মনে রাখবেন, অধৈর্য হওয়ার কিছু নেই। সকল কিছুর শেষে আমার মালিক আল্লাহ। বিপদে তিনি অবশ্যই সাহায্য করবেন। তিনিই দুর্বলের, অসহায়ের আর অনাথের শেষ আশ্রয়, শেষ ভরসা। তার কাছেই আশ্রয় চান।

আপনার জন্য আগেও দোআ করেছি। এখনও করছি। দ্রুত সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ।

০১ লা ডিসেম্বর, ২০১৭ দুপুর ১২:৫৯

ANIKAT KAMAL বলেছেন: ভাই‌রে অাল্লাহর ই‌চ্ছেয় য‌থেষ্ঠ। অাপনা‌কে অ‌নেক অ‌নেক ধন্যবাদ সা‌থে থাকার জন্য। অামার ম‌তো অসহা‌য়ের ব্লগ লি খে ব্লগ ভুব‌নের অাবজর্না না হওয়াও ভা‌লো । তার চে‌য়ে অামার মৃত্যুর জন্য দোয়া করুণ

৩| ০১ লা ডিসেম্বর, ২০১৭ সকাল ১১:৪১

রাজীব নুর বলেছেন: শুভ কামনা।

০১ লা ডিসেম্বর, ২০১৭ দুপুর ১:০২

ANIKAT KAMAL বলেছেন:
অাপনার জন্যও শুভ কামনা ব্লগ ভুব‌নের সহ‌যোদ্ধা সাথী

৪| ০১ লা ডিসেম্বর, ২০১৭ রাত ৯:২২

বিচার মানি তালগাছ আমার বলেছেন: আল্লাহকে সাক্ষী করছেন। দেহ দান করা ইসলাম সমর্থন করে না। এখানে খুব কম ব্লগারই কেউ কাউকে বাস্তবে চিনে। এখানে সাহায্য আশা করা বোকামি...

১৯ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:১৫

ANIKAT KAMAL বলেছেন: মানবতা বড়ই বিপর্যস্ত বন্ধু

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.