নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

গল্পটি এপ্রিল ফুল হতেই পারত!!! হল না কেন? :(( !!

০১ লা এপ্রিল, ২০১৫ বিকাল ৫:৪৭

কি আজব ব্যাপার স্পেস ও ব্যান্ডউইথের অভাবে সামু বন্ধ হয়ে যাবে, তা ভাবতেই পারছি না, আগেই শুনেছিলাম টেকনিক্যাল, মেইনটেনেন্স,বাজেট,আগ্রহ কমে যাওয়া ইত্যাদি যে কোন কারণে ব্লগগুলো বন্ধ হয়ে যেতে পারে, কিছুই ভাবতে পারছি না, টেনশনে গলা শুকিয়ে গেল, কম্পিউটারের মনিটরের দিকে তাকিয়ে গ্লাসে পানি ঢালতে গিয়ে দেখলাম স্পেস ফুল, বউয়ের চুলের ব্যান্ডও ঠিক জায়গায় আছে কিন্তু পানি গড়িয়ে টেবিল ভিজিয়ে দিল, লেখাগুলো ক্লাউডিং করার শেষ চেষ্টা, মেঘের স্তরে লুকিয়ে রাখতে হবে,

হঠাৎ যেন একটি সুখ উপলব্ধি করলাম, মাঝরাতে হিট হিট স্বপ্নে এখন আর ঘুম ভাঙবে না,পোস্ট নির্বাচিত না হওয়ার বেদনায় অতিরিক্ত সিগারেটের খরচগুলো আর করতে হবে না, পোস্ট পড়ে হিট চিৎকার দিতে গিয়ে বাচ্ছার আধকাঁচা ঘুম ভেঙ্গে বউ কতবার কোমরে আচল বেধে তেড়ে এসেছে, তার আগেই বলে দিয়েছি, আজিকায় তোমাকে সুপার হিট লাগছে!! সেই কি মিষ্টি হাসি, ওম, জান তোমাকে এক কাপ চা করে দিই? অবশ্যই, তোমার হাতের সুপার হিট মিষ্টি চা পুরো জীবন খেলেও কি স্বাদ মিটবে?

কি হবে এখন?! সামু না থাকলে তো হিট বলে বউয়ের মিষ্টি হাসির ট্রিট পাবো না, ভাবতেই বুকে মোচড় দিয়ে উঠল, কালে ভদ্রে অখ্যাত লেখাগুলো নাতীরা পড়ে বিখ্যাত করবে বলে যেই স্বপ্ন সেই স্বপ্ন কি তাহলে শেষ হতে বসেছে!!

বিড়বিড় করে বলতে থাকলাম, সব আমার বদ দোআ, নাইলে স্পেসলেস মহাশূন্যের কেন স্পেস শেষ হয়ে যাবে? আমার বউয়ের ব্যান্ড-উইথ চুল সহকারে পিছ বারান্দায় পড়ে থাকে তবুও তোমাদের এত হত দরিদ্র দশা!!

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০১ লা এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:১২

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
রম্য রচনা ভালো লাগলো।
তবে আর নয় মর্মান্তিক এপ্রিল ফুল।

০১ লা এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:৪৭

আবদুর রব শরীফ বলেছেন: ধন্যবাদ ভাইজান, সেটাই ৷

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.