নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

ভাল থেকো মানবতা, ভালো থেকো শিশু জিহাদ,এখনো জানি না রহস্যটা আসলে কি!!

০৫ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১২:২৭

শুনেছিলাম আমিও নাকি ছোটবেলায় একদিন জিহাদের মত বড় গর্তে(পুকুরে) পড়ে গেছিলাম..সেই সাহসী উদ্ধারকারী মানুষটি কে? কখন ও তা জানার চেষ্টা করি নি!! আমি এমনি অকৃতজ্ঞ..

শোভাকলোণীতে একবার একটি ছেলে টাংকিতে পরে যায়..এক ছোট্ট মেয়ে কথা বলতে পারে না সে গিয়ে টেনে টেনে তার মা কে টেনে নিয়ে এসেছিল টাংকির কাছে..পরে মা তাকে উদ্ধার করে..আল্লার রহমতে ছেলেটি বেচে যায়..

কিছুদিন আগে রাকিবদের বাসায় একটা ছোট্ট মেয়ের বার্ড ডে তে পেট পুরে খেয়েছিলাম..সেই ছোট্ট মেয়েটি কিছুদিন পর ঘরের পিছনের একটি গর্তে পরে জান্নাতবাসী হয়..

একবার একটা শিশু পুকুরে পড়ে যায়, আমি কিছু বুজার আগেই একটা মেয়ে পানিতে ঝাপ দিয়ে তাকে উদ্ধার করে..

এগুলো আমার চোখের দেখা..হয়ত ছোট বেলায় আপনি ও একদিন গর্তে পড়ে গেছিলেন..কোন এক সাহসী বীর আপনাকে উদ্ধার করেছিল..হয়ত আমার মত আপনি ও জানার প্রয়োজন মনে করেন নি, কে সে?

জানেন ভাই, বশির আহমেদের কথা বলেন , জানেন কত শত হাজার লক্ষ বশীর আহমেদ অথবা রানা প্লাজার বাবু আপনার চারপাশে ছড়িয়ে আছে তারা কি সেলুট পাবে না!!

আজ থেকে যে ছেলেটি আমার জীবন বাঁচিয়েছিল সেই ছোট্ট বেলায়, সেই একা নব্বইয়ের ঘূর্ণিজ্বরে তাদের নাম দিলাম বাবু/বশির আহমেদ..তোদের সেলুট দেওয়ার সাহস নেই আমার..হয়ত এই লেখাটা কখনো লেখা হতো না সেদিন তোরা না থাকলে..

মোরা একটি ফুল কে বাচাবো বলে আসলেই যুদ্ধ করি..

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.