নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

চুমু

২২ শে নভেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:২৬

সম্প্রতি শাহরুখ খান বলেছেন তার মেয়েকে সে সারাক্ষণ চোখে চোখে রাখে কেউ যদি কখনো তার মেয়েকে চুমু দেয় তাহলে তার জিহ্বা টেনে ছিঁড়ে ফেলবে !
.
কিন্তু শাহরুখ নিজেই তো হাজার হাজার মেয়েকে চুমু দিয়েছেন কিন্তু সে সব মেয়ের বাবার জিহ্বা টেনে ছিঁড়ার ক্ষমতা থাকলে এতো দিনে শাহরুখের জিহ্বা থাকতো না !
.
জগত বিচিত্র !
.
আজকে যে ছেলেটি কলেজ মোড়ে দাঁড়িয়ে ইভটিজিং করছে তাকে যদি বলা হয়, তোর বোনকে দেখলাম কুদ্দুইস্সা সেক্সি মাল বলছে ? তোর অনুভূতি কি ?
.
এক জন ধর্ষককে যদি বলা হয় তোমার মা এইমাত্র ধর্ষিত হয়েছে ! তুমিও তো আরেকজনের মাকে ধর্ষণ করে আনন্দ লাভ করেছো আসো সেই সুখে বেনসন টানি ? তার অনুভূতি কেমন হবে ?
.
শাহরুখ তো বলতে পারতো দীপিকার মতো কিস খেয়ে রেকর্ড করে তার উপাধি হবে লীপিকা !
.
আমাদের পাড়ায় একজন সিগারেট খোর ব্যক্তি ছিলো সে অন্য কাউকে সিগারেট খেতে দেখলে দৌড়ানি দিতো !
.
শখ করে জীবনে প্রথম তাস খেলে বাসায় যাওয়ার পর দেখি কেউ একজন বাবাকে রিপোর্ট করেছে ! খুব ভালো কিন্তু রিপোর্টার প্রতিদিন জুয়া খেলে
.
আমাদের সমাজের অনেক গুরু'দের উপদেশ গরু ও শুনে না কারণ অধমকে বুজাতে হলে আপনাকে অন্তত তার চেয়ে উত্তম হতে হবে
.
এক লোক মহানবী (সঃ) এর কাছে এসে তার ছেলে বেশী মিষ্টি খাওয়ার কাহিনী বলে উপদেশ দিতে বললো ! প্রিয় নবী উপদেশ না দিয়ে আগে নিজে মিষ্টি খাওয়া কমিয়ে দিয়ে তারপর উপদেশ দিয়েছিলেন
.
অন্যকে উপদেশ দেওয়ার আগে ভাবা দরকার আমি কি সেই উপদেশ দেওয়ার যোগ্য কি না !
.
নিজে ঠিক হলে দেশ এমনি ঠিক হয়ে যাবে ! সব চেয়ে বড় মোটিবেশন কাজের মাধ্যমে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেওয়া ! নিজের আঙ্গুল তুলে অন্যের দিকে দেখিয়ে দেওয়া নয় তাতে তিনটা আঙ্গুল নিজের দিকে থাকে !

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২২ শে নভেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:৪৫

কানিজ রিনা বলেছেন: কাউকে ভুল প্রমান করতে গেলে আগে
নিজেকে ঠিক প্রমান করে রাখতে হয়।

২| ২২ শে নভেম্বর, ২০১৬ রাত ৮:০৩

আহা রুবন বলেছেন: ৮৮ সালের এক বিকেলে কাঁচা সড়কের ঘাসে আমরা তিন চার জন। আমাদের সহপাঠী কিন্তু অন্য স্কুলে পড়ে, বেশ রসিয়ে গল্প বলে সে। বেশ দূর থেকে দুটি মেয়ে সড়ক ধরে আসছে। তো আমাদের রসিক বন্ধুটি রসিয়ে মেয়ে দুটো সম্পর্কে অশ্লীল কিছু বলল আর সবাই হো হো করে হাসল। মিনিট বিশ পরে তারা কাছে এল, তাদের একজন আমাদের শাসনের সুরে বলল - এখন বাড়িতে যাও, কয়দিন পরে পরীক্ষা। সেই বন্ধুর মুখ চুন! মেয়েটি তার বড় বোন!!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.