নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

অফার

১০ ই মার্চ, ২০১৭ সন্ধ্যা ৬:৩৬

গত তিন যুগ ধরে বাংলাদেশের প্রধান দল এবং বিরোধি দল মিলে আন্দোলনের নামে যে পরিমাণ গাড়ি ভেঙ্গেছে শুনেছি সেই পরিমান গাড়ি জাপান এক বছরেও বানাতে পারে না !
.
কিন্তু সামান্য ভালবাসার অপরাধে যে পরিমাণ হৃদয় এক বছরে ভাঙ্গা হয় তার খবর কে বা রাখে ?
.
আমার কলিগ কেডিএস এক্সেসোরিজের এসিস্ট্যান্ট ম্যানেজার নাদিম মোরশেদ খান ভাই প্রায় সময় একটি গল্প বলেন ৷ জৈনক ব্যাংকের ক্রেডিট কার্ডের আবেদনে দেখা যেতো ভুল ইনফরমেশনের কারণে অনেক ক্রেডিট কার্ডের আবেদন নাকচ হয়ে যায় ! লিখেছে সেলারি সত্তর হাজার কিন্তু ভেরিফাইড করে দেখা গেলো চল্লিশ হাজার !
.
এক চৌকশ ব্যাংক কর্মকর্তা সে প্রতিদিন রিজেক্টেড ফরমগুলো সংগ্রহ করে গ্রাহককে ফোন দিয়ে বলতো আপনার ভুল ইনফরমেশনের কারণে আপনার আবেদন ফরমটি রিজেক্ট করা হয়েছে ! কিন্তু আমি যদি ক্রেডিট লিমিট কমিয়ে আপনাকে আরেকটি ক্রেডিট কার্ড অফার করি আপনি নিবেন ?
.
এভাবে প্রায় আশি শতাংশ রিজেক্টেড আবেদন পত্রের গ্রাহককে ব্যাংকে ফিরিয়ে এনেছিলো এবং সে এখন ঐ ব্যাংকের নীতি নির্ধারকদের একজন...!
.
কেমন হবে ভাঙ্গা হৃদয়ের রিজেক্টেড ভালবাসাগুলো এভাবে খুঁজে বের করে তাদের হৃদয়ে আরেকটি কম লিমিটের ভালবাসার মানুষকে ধরিয়ে দেওয়ার অফার দিলে ?

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১০ ই মার্চ, ২০১৭ সন্ধ্যা ৬:৫১

নাদিম আহসান তুহিন বলেছেন: পারবেন দিতে মনের ব্যাংকের এরকম একজনকে খুঁজে দিতে?

১০ ই মার্চ, ২০১৭ রাত ৮:২৮

আবদুর রব শরীফ বলেছেন: পারবো না :P

২| ১০ ই মার্চ, ২০১৭ রাত ৯:২৫

আখেনাটেন বলেছেন: গান শোনে নি ''ঝরে যাওয়া ফুল দিয়ে যেন মালা কেউ গাঁথে না, ভেঙ্গে গেলে মন সে মন দিয়ে ভালোবাসা হয় না''... :P

১০ ই মার্চ, ২০১৭ রাত ১০:০২

আবদুর রব শরীফ বলেছেন: একদম

৩| ১১ ই মার্চ, ২০১৭ সকাল ১০:১৯

বিচার মানি তালগাছ আমার বলেছেন: এখন তো বেশীর ভাগই হয় কম লিমিটের ভালোবাসা। টাইম পাস। পার্ট টাইম। আর এখন তো ব্রেক আপ হলেও বন্ধু হিসেবে থাকে!...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.