নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

আউট

১৮ ই মার্চ, ২০১৭ রাত ১১:০৬

নতুন বউ হঠাৎ করে বললো তুমি আমার সাথে আজ রাতে ঘুমাবে না যেদিন তুমি আমার সাথে থাকো তার পরের দিন বাংলাদেশ হেরে যায় !
.
আমি তো কাল খেলা ই দেখবো না কারণ যেদিন আমি রাত নির্ঘুম কাটিয়ে খুব সিরিয়াস হয়ে খেলা দেখি সেদিন বাংলাদেশ হেরে যায় !
.
এক ফকির বায়জিদ তারা গেইটে রীতিমতো আমার পা ধরে তারে উল্টো ধমক দিয়ে বলি কাজ করবি ? করলে বল ব্যবস্থা করে দিই ! সে কিছু বলেনা ! প্রতিদিন গাছ তলে বসে থাকে আর কাছাকাছি গেলে পা ধরার ট্রাই করে কিন্তু আজ দেখলাম সে কিছু বলছে না ! কৌতূহলে আরেকটু কাছে গেলাম উু হু ভিক্ষা নিবে না ! একদিন তাকে পাঁচ টাকা ভিক্ষা দিয়েছিলাম সেদিন নাকি বাংলাদেশ হেরেছে !
.
অসংখ্য মানুষ আছে যারা মনে করে তারা খেলা দেখলে বাংলাদেশ হেরে যায়....নিজেকে নিজে গালি দেয় ! নিজের উপর অভিমান হয় ! চোখ গড়িয়ে টুপ করে জল পড়ে ! তবুও তারা খেলা দেখে...না দেখে থাকতে পারেনা ! হারলে আরো অভিমান ভর করে !
.
অনেকে বলে হারলে ওরা এগারো জন জিতলে পুরো বাংলাদেশ ! না ভাই ! ব্যাপারটা তা না ! গালি খাওয়ার অধিকার দুই শ্রেণির মানুষ রাখে এক) আপন মানুষ দুই) পর মানুষ
.
খেলার সময় আগে ঘন ঘন স্ট্যাটাস দিতাম তো একদিন লক্ষ্য করলাম আমি স্ট্যাটাস দিলে বাংলাদেশ হারে তারপর থেকে খেলা চলাকালীন স্ট্যাটাসও দিই না তেমন
.
আমার এক বন্ধু শুনেছি সিরিজ চলাকালীন বউকে লিপ কিস ও দেয়না ! একদিন নাকি লিপ কিস দিতে গিয়ে দেখে সাকিব আউট ! তারপর আরেকটি দিয়ে দেখে মুশফিকও আউট ! অতপর হঠাৎ লিপ কিস করার পর চোখ খুলে দেখে মাশরফিও আউট ! সেই থেকে........!
.
রেগে মেগে বউকে বললো তোমাকে ক্রিকেট সিরিজ চলার সময় আর কখনো ভুলেও কিস করবো না ! সেই কি রাগ....!
.
বউ তো অপমানে তেলে বেগুনে জ্বলে উঠে ফায়ার ! ওদের কথা কি বলবো ! তুমিও তো কিস করলে আউট হয়ে যাও ! তোমরা সবাই এক রকম ! ধৈর্য নেই !
.
ঘুমাতে গেলাম টেনশন ছাড়া ! আমি নির্ঘুম থাকলে বাংলাদেশ হেরে যায় ! ভাই আপনারা কে কি করছেন ভাবছেন জানি না ! আমার খুব টেনশন হচ্ছে ! আউট হচ্ছি ! শুভ রাত্রি !

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৮ ই মার্চ, ২০১৭ রাত ১১:১৩

অতঃপর হৃদয় বলেছেন: এবার জিতব আশা করি।

২| ১৮ ই মার্চ, ২০১৭ রাত ১১:৩৭

হাবিব শুভ বলেছেন: হারলে কষ্ট লাগে না। কষ্ট লাগে বাজে স্কোয়াডের জন্য হারলে। ভাল প্লেয়ার বসিয়ে রেখে বাজে প্লেয়ার নিয়া খেলে হারলে ত শুধু গালি না অন্যকিছু করতেও মন চায় ।

৩| ১৯ শে মার্চ, ২০১৭ বিকাল ৩:২২

জাহিদ হাসান বলেছেন: ইনশাল্লাহ জিতবো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.