নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

সাকসেক্স

০৭ ই জুন, ২০১৭ রাত ১০:১০

তোমাদের অনেক suck_sex হতে হবে! দামী গাড়ি বাড়ি বানাতে হবে এবং সুন্দরী নারী বিয়ে করতে হবে তা করতে যদি হাজার সাধারণ মানুষের পেটে লাথি মারকে হয় তা ও মারতে হবে! দরকার হলে খুন করে পথের কাঁটা সরিয়ে ফেলতে হবে!
.
বিলিভ ইট আর নট! আমাদের সমাজে সফলতা মানে এটাই!
.
সবাই দেশ জাতির সেবা করতে সরকারি চাকরিতে ঢুকে না! ওখানে থেকে মাসে পাঁচ লাখ দুই বছরে দশ তলা বাড়ি বানানোর নিয়তে এবং ফাঁকিবাজি করে সময় কাটানোর বেশ সুবিধা রয়েছে বলে এতো হাড্ডাহাড্ডি লড়াই করে!
.
যে চাকরিতে যত বেশী ঘুষ এবং টাকা কামানোর সম্ভবনা ইয়া নীতি কথা বলা বাবারা সেই পাত্রের হাতে নিজের মেয়েকে তুলে দেওয়ার জন্য উদগ্রীব!
.
সদা সত্য কথা বলবে! ভালো পথে চলবে! ঘুষ নেওয়া অপরাধ! সততা সর্বোৎকৃষ্ট পন্থা! ব্লা ব্লা ব্লা! অল আর জাস্ট আই ওয়াশ!
.
সে ঘুষ খায়না বলে তাকে একটি বিশেষ বাহিনী থেকে রাঙ্গামাটিতে ট্রান্সপার করা হয়েছে এবং তার ক্যারিয়ারে সে নাকি সফল হতে পারেনি! যা টাকা বেতন তা দিয়ে কোন রকমে সম্মানজনকভাবে মাথা গুজে বেঁচে থাকে!
.
দেশের ফাস্ট ক্লাশ নাগরিক হিসেবে বিভিন্ন ইভেন্টে দাওয়াত পেলে তাকে ফাইভস্টার হোটেলে ঢুকার সময় আঁটকে দেওয়া হয় আগন্তুক ভেবে!
.
জৈনক আরেক ক্যারিয়ারে বিফল ব্যক্তির টয়োটা গাড়ি আঁটকে দিয়েছিলো একবার! সে বললো, আপনি কি জানেন আমি কে? সিকিউরিটি বললো, মান্দাতার আমলের গাড়ি নিয়ে এমন একটি হোটেলে ঢুকেছেন আবার জিজ্ঞেস করেন আমি কে! আমি গাড়ি চেক করছি না দেখছি গাড়ির নিচে কাঁদা টাদা আছে নাকি!
.
আগে ক্যারিয়ার বলতে সাইকেলের ক্যারিয়ার এবং টিফিন ক্যারিয়ার বুঝতাম সম্প্রতি এক মেয়ের বাবার দেওয়া টিপসে জানতে পারলাম, ক্যারিয়ার মানে বাড়ি গাড়ি সেলারির মাধ্যমে নিজের পায়ে নিজে দাঁড়ানো! ততদিনে ভবিষ্যত প্রজন্ম রক্ষার মেশিন দাঁড়াবে কি না সন্দেহ!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.