নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

সেলেব্রেটি ক্রিকেট মানেই রম্য

২৯ শে সেপ্টেম্বর, ২০২৩ সন্ধ্যা ৭:২৩

তামিম সাকিবের প্রতি বিরক্ত হয়ে সেলেব্রেটি ক্রিকেট দেখছিলাম । উপস্থাপকের মতে আরেক মহিলা উপস্থাপক নীল হুরেজাহান দারুণ বল করে চলছেন ।
.
ব্যাস ভাবসাব নিয়ে তিনি প্রথম বল করতে এসেছেন । কন্ঠশিল্পী জেফার স্ট্রাইকে । কঠিনভাবে তাদের দিকে ক্যামেরা তাক্ করা আছে । এক হাত থেকে আরেক হাতে বল যাওয়ার সময় ঝাক্কিতে বলারের চুলের বাঁধন খুলে গেলেও বল শুরু হলো না ।
.
শুরু কেমনে হবে? প্রথম বল শুরু হওয়ার মাঝখানে তাকে ক্যামেরা ধরলো কয়েকবার । ব্যাটসম্যান জেফার ব্যাট হাতে নিয়ে শট্ প্যাকটিস করলো চার বার । কোন পজিশনে বল করলে জেফার আউট হবে তার জন্য পরামর্শ দিতে কিপার আফরান নিশো দৌড়ে যাওয়ার মাঝখানে পরিচালক রায়হান রাফি এসে কিভাবে বল করবে তা আলোচনাও করে নিলো ।
.
অবশেষে নীল বল করতে আসলো । আমার ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেছে । এখনো বল করছে না । যাক পিছনে ফিরে আবার দৌড়ে এসে বল করলো । প্রথম বল অ্যারাউন্ড দি উইকেটের সামনে দিয়ে ওয়াইড হলো ।
.
আবার গুঁটি গুঁটি পায়ে অনেকদূর দৌড়ে এসে চুলের ঝাক্কি দিতে দিতে দ্বিতীয় বল করলো । কিন্তু এবার ব্যাটসম্যানের পিছন দিয়ে বিশাল ওয়াইড ।
.
মেজাজ গরম হয়ে গেলে খেলা না দেখে ফেসবুকে ঢুকলাম । আবার কেনো জানি মনে হলো, চুলের ঝাক্কিটা জোশ ছিলো । খেলা না দেখলেও ওটা মিস্ করা মনে হয় ঠিক হচ্ছে না ।
.
আবার খেলা দেখার জন্য অন্ এয়ারে গেলাম । উপস্থাপক বললো নীল হুরে জাহান ভালো বোলিং করছে । তখন মে বি সেকেন্ড লাস্ট বল চলছে । দৌড়ে এসে নীল বল করার পর সেই বল ক্রিকেট পিচের বাহিরে গিয়ে হোয়াইট হলো ।
.
দূর শ্লার । এটা কেমন বোলার! যায় হোক শেষ বলটা দেখে যায় । কিন্তু এই ওয়াইড কোন রকমে মানা যায় না । এটা পিচের সীমারেখা ক্রস করে আরেকটু হলে মাঠও ক্রস করে ফেলতো ।
.
এক ওভারে চারটা বল দেখলাম চারটা ই ওয়াইড । অন্যদিকে ধারাভাষ্যকার বলে চলছে, চমৎকার বল করেছে নীল হুরেজাহান । এক ওভার বোলিং করে মাত্র চার রান দিয়েছে । কিরে ভাই এটা কেমনে সম্ভব । আমি খেলা দেখলে জানতাম বাংলাদেশ হেরে যেতো কিন্তু এখন দেখি ঘটনা আরো ভয়াবহ্ ।
.
ওদিকে নীল হুরেজাহানের বল মোকাবেলা করার জন্য উইকেটের অন্য প্রান্তে ছটফট্ করছিলো মেহজাবিন । আমি খেলা থেকে বের না হলে এসব ছটফট করে লাভ হবে না ভেবে বের হয়ে গেলাম খেলা থেকে ।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.