নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমরা সবাই রাজা

বাবু>বাবুয়া>বাবুই

বাবু>বাবুয়া>বাবুই › বিস্তারিত পোস্টঃ

দেশ বড় না বিএনপি বড়

১৪ ই জুন, ২০১৫ বিকাল ৩:৩৭

আমরা কি ধর্ষণসহা প্রজাতিতে পরিনত হতে চলেছি? অবরোধ-হরতাল বিরতিহিন হওয়ার কারনে আমাদের কাছে যেভাবে স্বাভাবিক হয়ে গিয়েছিল নিয়মিত ধর্ষণের ঘটনাও কি আমাদের কাছে ধর্ষণকে স্বাভাবিক করে তুলবে? এটা প্রশ্ন না, প্রশ্ন হলো, বিএনপি জামাতের ডিভোর্স কেনো হবে না?

মোদির সফরে ভারতের সাথে চুক্তিতে দেশের কি লাভ হলো না ক্ষতি হলো ? এটা প্রশ্ন না, প্রশ্ন হলো, বিএনপিকে জামাত ছাড়ার বিষয়ে মোদি চাপ দিলো না দিলো না ?

বিনা ভোটে সরকার গঠন হলো, জোর করে মেয়র হলো, রাজ পরিবারের জন্য আলাদা আইন হলো, এমনি আরও কত কিছু করে গনতন্ত্রকে নির্বাসনে পাঠানো হলো কেন ? এটা প্রশ্ন না, প্রশ্ন হলো, বিএনপি কি টিকবে নে টিকবে না?

মানবপাচার, গুম, হত্যা ও বিচারবহির্ভুত হত্যা বাড়তেই আছে কেন ? এটা প্রশ্ন না, প্রশ্ন হলো, বিএনপি কি তারেক জিয়ার কোথায় চলবে না খালেদা জিয়ার কোথায় চলা উচিত ?

যানজটে পড়লে চুপচাপ গাড়িতে বসে থাকবেন, হর্ন বাজাবেন না গুলি ছুঁড়বেন? সেটা প্রশ্ন না, প্রশ্ন হলো, বৃষ্টিতে রাস্তায় যথেষ্ট পানি থাকা সত্ত্বেও নৌকা চালানো হলো না কেন ?

বর্তমানে দেশের বিশিষ্ট বুদ্ধিজীবীগণ মুহুরমুহ আলোচনার মাধ্যমে এই বুদ্ধিতে উপনিতো হইয়াছেন যে, গনতন্ত্র নয়, দেশ এখন বিএনপি সঙ্কটে ভুগছে।

এখানে "কে বড়" সিরিজের চলচিত্রকরদের জন্য বিশেষ একটা সুজোগ সৃষ্টি হয়েছে, বর্তমান অবস্থা থেকে "দেশ বড় না বিএনপি বড়" নামে সিনেমা বানানোর উপযুক্ত প্লট পেতে পারেন।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই জুন, ২০১৫ বিকাল ৪:০৫

বিদ্রোহী ভৃগু বলেছেন: মোদির সফরে ভারতের সাথে চুক্তিতে দেশের কি লাভ হলো না ক্ষতি হলো ? এটা প্রশ্ন না, প্রশ্ন হলো, বিএনপিকে জামাত ছাড়ার বিষয়ে মোদি চাপ দিলো না দিলো না ?

বিনা ভোটে সরকার গঠন হলো, জোর করে মেয়র হলো, রাজ পরিবারের জন্য আলাদা আইন হলো, এমনি আরও কত কিছু করে গনতন্ত্রকে নির্বাসনে পাঠানো হলো কেন ? এটা প্রশ্ন না, প্রশ্ন হলো, বিএনপি কি টিকবে নে টিকবে না?

মানবপাচার, গুম, হত্যা ও বিচারবহির্ভুত হত্যা বাড়তেই আছে কেন ? এটা প্রশ্ন না, প্রশ্ন হলো, বিএনপি কি তারেক জিয়ার কোথায় চলবে না খালেদা জিয়ার কোথায় চলা উচিত ?!!!!!!!

হিরকা রাজার দেশ পেছনে পড়ে গেছে!! সামনে হয়তো অনাগতকালে নতুন মুভি হবে- হিরক রানীর দেশ!!!!!!!!!!!!

২| ১৪ ই জুন, ২০১৫ সন্ধ্যা ৬:০১

রূপক বিধৌত সাধু বলেছেন: ব্যাপক বিনোদন পেলাম আপনার লেখায়!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.