নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ছেলেটা খুব ভুল করেছে শক্ত পাথর ভেঙে..

কাঁচের দেয়াল

আমি...খুব সাধারণ একটা ছেলে,নিরামিষ টাইপ। জন্মেছিলাম কোনো একদিন,এখন মৃত্যুর জন্যে নিজেকে তৈরী করছি। বুকের মধ্যে কোথায় যেন হাহাকার-মৃত্যু চিন্তার হাহাকার। এই হাহাকার আরো বেড়ে যায় জোছনা রাতে। মমতাময়ী জোছনা আর নিভু নিভু কিছু নক্ষত্রের রাতে নিজেকে খুব একা মনে হয়। গভীর একাকিত্ব গ্রাস করে আমাকে। আসলেই তো,আমার তো আসলেই কেউ নেই। আমার মতন অনেক নিরামিষ-মানুষ নিঃসঙ্গ,অনেকটা আকাশ ভরা তারার মতন। অযুত-কোটি তারার মাঝেও প্রতিটা তারার চোখ ভরা গভীর বিষাদ-একাকিত্বের বিষাদ। একদিন সেইখানে ওদের মাঝে চলে যাবো,তাই পৃথিবীতে আর এখন বিষাদ খুঁজি না। নিষ্পাপ শিশুর আদ্রতামাখা হাসিমুখ খুঁজে বেড়াই...এইতো আমি। আরো অনেক বিচিত্র \'আমি\' কে আমি চিনি। সেসব নাহয় অন্য কোনো দিন লিখতে বসব !

কাঁচের দেয়াল › বিস্তারিত পোস্টঃ

অহেতুক সেলফোন

৩০ শে জুলাই, ২০১৩ রাত ১১:৪০

- হ্যালো !! বাই আফনে কই?



- আমিতো বাসায়। কে ভাই?



- বাই আমি হান্নান!



- হান্নান কে?



- আমি 'সুহাগী'র বাই.. চিনসুইন?



- 'সুহাগী' আবার কে?



- বাই আমরারে ভাজ পাইন না? আমরার বাফের নাম মোন্তাজ মেয়া.. বিরিজের ঐপারে তাহি।



- . . . . . . . . .



- বাই কাইলক্যা আমরার বাড়িত ২ বইস্তা 'কইল' দিওন লাগবো। আর বাই আপনে গত মাসো কি 'কইল'ডি দিসুইন? আমরার মুরগীতে এক বেইলেও টিকমতন 'আগে' না। এইবার এমুন 'কইল' দিয়েন না যেনো।



- :/



- বাই গুমাইসুইন? কতা কইন না ক্যারে? আফন্যার 'ফাটশাক' টি লইয়্যা যাইয়েন। ক্যাতোর 'ফাটশাক' ... বাই...ও বাই...!! হ্যালো বাই....!!!



আর শোনার ইচ্ছা হয়নাই তাই ফোনটা কেটে দিসি। অপরিচিত এই হান্নান ভাইয়ের সুবাদে সারাদিন পর এখনো ফোনটা বেজেই চলেছে। ঠিক করেছিলাম অহেতুক আর ফোন ব্যবহার করব না। তবে অত্যধিক মন খারাপ থাকলে এমন দু একটা কল সত্যিই টনিক হিসেবে কাজ করে।



লাভ ইউ মাই 'অহেতুক সেলফোন' !

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ৩০ শে জুলাই, ২০১৩ রাত ১১:৪৩

তোমার গল্পের মৃত রাজকন্যা বলেছেন:


- বাই গুমাইসুইন? কতা কইন না ক্যারে? আফন্যার 'ফাটশাক' টি লইয়্যা যাইয়েন। ক্যাতোর 'ফাটশাক' ... বাই...ও বাই...!! হ্যালো বাই....!!!




=p~ =p~ =p~ :P :P

২| ১০ ই আগস্ট, ২০১৩ সন্ধ্যা ৬:৩৯

কাঁচের দেয়াল বলেছেন: হাহাহা. :-*

৩| ১০ ই আগস্ট, ২০১৩ সন্ধ্যা ৬:৪৩

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: :D :D :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.