নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁধার রাত

আঁধার রাত › বিস্তারিত পোস্টঃ

পঞ্চাশ ওভারের ভেতর জিয়াকে একটি ওভারের জন্যও বল দেওয়া গেল না কেন মুশী ভাই

০৪ ঠা মার্চ, ২০১৪ রাত ১০:২৩

আজকের খেলায় জিতে গেলে মনের কোনে এ প্রশ্ন উঁকি দিত না এক মূহুর্তের জন্যও।

আমাদের আজকের দলে জিয়াউর রহমান নামে একজন মিডিয়াম ফাষ্ট বোলার ছিলেন যাকে বোলিং অলরাউন্ডার হিসাবেই খেলান হয়। তার প্রথম পরিচয় তিনি বোলার তার পর তিন মারকুটে ব্যাটসম্যান।

পঞ্চাশ ওভার বল করতে হয়েছে বাংলাদেশ দলকে অথচ বোলার পরিচয়ে দলে ঠাঁই নেওয়া এই খেলোয়াড়ের হাতে একটিবার এর জন্যও মুশফিকুর রহমান বল তুলে দেওয়ার প্রয়োজন মনে করেন নাই

কিন্তু কেন?

হীনমন্যতা?

নাকি আত্নীয়ের ক্যারিয়ার হুমকির মাঝে পড়তে পারে তাই তাকে দুরে রাখা!

আমার মনে হয় মুশফিকুর রহমান প্রতিজ্ঞা করেছিলেন হেরে গেলেও জিয়ার হাতে বল দেব না।



এর আগে মুশফিকুর রহমান বাংলাদেশের পেস বোলিং অলরাউন্ডারদের মান নিয়ে সন্দেহ প্রকাশ করে প্রকান্তরে জিয়ার প্রতি তার অনাগ্রহই প্রকাশ করেছিলেন।



১৬ কোটি মানুষের স্রেফ ভালবাসার জায়গা আমাদের এ জাতীয় দল আত্নীয় এর মেহমানদারীর জায়গা নয় কারো।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা মার্চ, ২০১৪ রাত ১০:৪০

বকুল০৮ বলেছেন: জিয়াউরকে দিয়ে এক ওভারও বল না করানোটা খুব দৃষ্টিকটু লেগেছে। রাজ্জাকের ১০ ওভার বোলিং না করিয়ে ৪৫ ওভার জিয়াউরকে দিয়ে করাতে পারতো! তবে এই ম্যাচে তার ভায়রা ভাই মাহমুদুল্লাহর বদলে আরাফাত সানিকে নিতে পারতো! যাই হোক ওভারঅল বাংলাদেশ ভালই খেলেছে !

২| ০৪ ঠা মার্চ, ২০১৪ রাত ১০:৪৩

হিংস্র ঈগল বলেছেন: বিষয়টা কারো নজরে পড়ছে না। তবে আমার কাছে কেন জানি মনে হচ্ছে বাংলাদেশ দলের ভিতর কোন্দল চলছে। শাস্তির ভয়ে কেউ হয়তো মিডিয়ার সামনে মুখ খুলছে না। আপনি রিয়াদের সাথে মুশির সম্পর্কের কথা বলেছেন। তবে মাশ্রাফিকেও সন্দেহের বাইরে রাখা যায় না। খেয়াল করে দেখুন বাংলাদেশ দলের পারফরমেন্স বেশ ভালোই ছিল। শ্রীলংকার সাথে টেস্ট ম্যাচেও খুব খারাপ ফলাফল হয়নি। কিন্তু টি২০ তে যখন মাশরাফিকে ক্যাপ্টেন বানানো হোল তারপর থেকেই দলের পারফরমেন্স সন্দেহজনক। হয়তো এটা সত্য নাও হতে পারে। একানতই আমার সন্দেহ। তবে সন্দেহ মিত্থ্যা হলেই আমি বেশি খুশি হব।

৩| ০৪ ঠা মার্চ, ২০১৪ রাত ১১:০২

নিশাত তাসনিম বলেছেন: Zizur ke 2 ta over try korle parto. Tobe amar mone hoi ajker joy ta tigers der luck a chilona .... Sakib to afridike bold korchiloi kintu emon durvhaggo bellta porlona :(

৪| ০৪ ঠা মার্চ, ২০১৪ রাত ১১:২৯

আঠারো বছর বয়স বলেছেন: আল আমিন আর শফিউল যখন মার খাচ্ছে তখন মুশফিক মমিনুলকে দিয়ে ৯ ওভার বোলিং করাল, কিন্তু তারপরও জিয়াউরকে ১ওভার বলও দিল না। ব্যাপারটা খুবই রহস্যজনক।

৫| ০৫ ই মার্চ, ২০১৪ রাত ১২:০২

বেকার সব ০০৭ বলেছেন: জিয়াউরকে ৫০ ওভারের মধ্যে ১ওভার বলও দিল না। ব্যাপারটা খুবই রহস্যজনক। সেটা তো চিন্তা করি নাই।
যত কিছুই বলেননা কেন ফিলডিং মিস আর ক্যাচ মিস করলে বিশ্বের শ্রেষ্ঠ বলার আসলেও কাজ হবেনা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.