নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি অন্য সবার মতো নই। কারন আমি অন্য সবদের দলে নেই। আমার পরিচয় যে আমি ই।

আহমদ আতিকুজ্জামান

শত সহস্র শ্রেষ্ট সব স্বত্ত্বার ভীড়ে আমি কেউ ই না। ভালোবাসি ফুটবল। ফুটবল ফ্যান- এটাই সময়োপযোগী সেরা পরিচয় ধরা যেতে পারে।

আহমদ আতিকুজ্জামান › বিস্তারিত পোস্টঃ

রেকর্ড গড়ে পুরষ্কার জিতে নিলেন মাশরাফি!

১৮ ই মে, ২০১৬ দুপুর ২:১৯

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে পঞ্চম রাউন্ডে ফতুল্লায় মাশরাফির ব্যাটিং ঝড়ে লণ্ডভণ্ড হয়েছে শেখ জামালের বোলিং লাইনআপ।

মাশরাফি বিন মুর্তজা ৫১ বলে ১০৪ রানের টর্নেডো ইনিংস খেলেন। ৬ নম্বরে নেমে ৩৫ বলে করেন ফিফটি। পরের ফিফটি করেন মাত্র ১৫ বলে। অর্থাৎ ৫০ বলে সেঞ্চুরি। সেঞ্চুরির দিন ব্যক্তিগত ৭৯ রানে থেকে ওয়াহিদুল আলমকে টানা তিনটি ছক্কা হাঁকান মাশরাফি। পরের বলে একটি সিঙ্গেল নেয়ার পর ওয়াহিদুলের শেষ বলে আরেকটি ছক্কা হাঁকিয়ে পূরণ করেন সেঞ্চুরি। তার এই ঝড়ো ইনিংসের জন্য ২৫ হাজার টাকা বোনাস দিলো কলাবাগান ক্রীড়া চক্র কাব। গতকাল অনুশীলন শেষে কলাবাগান ক্রীড়া চক্রের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা মাশরাফির হাতে বোনাস ২৫ হাজার টাকা তুলে দেন।

ওই সেঞ্চুরির দিনে ঘরোয়া ক্রিকেটে অনেক রেকর্ডই গড়েন মাশরাফি। তার ৫০ বলে করা সেঞ্চুরিটি বাংলাদেশের লিস্ট ‘এ’ ক্রিকেটে দ্রুততম। সেঞ্চুরি গড়তে দু’টি চার ও ১১টি ছক্কা হাঁকান মাশরাফি। লিস্ট ‘এ’ ক্রিকেটে এক ইনিংসে ১১ ছক্কা। এটিও বাংলাদেশের রেকর্ড। গত বছর প্রিমিয়ার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপে ১৫০ রানের ইনিংস খেলার পথে কলাবাগান ক্রিকেট অ্যাকাডেমির এনামুল হক ছক্কা হাঁকান ১০টি। অবশ্য এটিও নতুন নয়। এর আগের বছর ১০টি ছক্কা মারার প্রথম রেকর্ড গড়েন মোহামেডানের এজাজ আহমেদ।

বস ইজ অলওয়েজ বস।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.