নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন মনোযোগী পাঠক ।

রানা আমান

রানা আমান › বিস্তারিত পোস্টঃ

ছাত্রলীগের হাতে কেউ ই নিরাপদ নয় ।

২৯ শে জুলাই, ২০১৫ সকাল ১০:২৫

ছাত্রলীগের হাতে কেউ ই নিরাপদ নয় । এমনকি মায়ের পেটে থাকা শিশুও নয় । হয়ত এখন একটা লোকদেখানো তদনতহবে ,বলা হবে কোনো বহিরাগত এই কাজটি করেছে । মাগুরা ছাত্রলীগের কেউ এরসাথে জড়িত নয় ।অতিউৎসাহী কেউ বলবে বিএনপি জামায়েতের কেউ এরসাথে জড়িত । ছাত্রলীগকে বিতর্কিত করতে তারা একাজ করেছে ।

মাননীয় সরকারপ্রধান, আপনি চাইলে এখুনি ছাত্রলীগকে সংযত করতে পারেন ।

মাননীয় সরকারপ্রধান, এটা কি করা যায় না ?

মন্তব্য ৭ টি রেটিং +২/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৯ শে জুলাই, ২০১৫ দুপুর ১:৪৬

ওয়াহিদ সাইম বলেছেন: মাননীয় প্রধানমন্ত্রীকে বলছেন ছাত্রলীগকে সংযত করতে ?! ভাই হাসালেন।
যুবলীগ-ছাত্রলীগকে সংযত করে ফেললে নির্বাচনেের নাটকে লাঠি-সোটা নিয়ে ভোট কেন্দ্রগুলোতে দরজা বন্ধ করে সীল মেরে দেবে কারা ? সব কেন্দ্রেই তো আর পুলিশ প্রহরায় নির্বাচন পরিচালন কর্মকর্তারা সীল মারার কাজটা করে দিতে পারেন না।

২| ২৯ শে জুলাই, ২০১৫ বিকাল ৪:৪৮

রানা আমান বলেছেন: ভাই ওয়াহিদ সাইম , ভোট কেন্দ্রগুলোতে দরজা বন্ধ করে সীল মারুক যদি পারে, আমাদের মত আমজনতাকে রেহাই দিক তাদের নিজেদের হানহানির শিকার হওয়া থেকে । রাজনৈতিক প্রয়োজনে যে খুনিদের তৈরী করার কাজ চলছে , তাদের প্রশিক্ষনের উপকরণ আমরা হতে চাইনা । প্রার্থনা করি এই খুনি তৈরী করার প্রশিক্ষনটা তাদের নিজেদের ভেতরে চলুক । আর নয়তো মাননীয় সরকারপ্রধান এদেরকে সংযত করুন।

৩| ১৩ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:২৮

প্রামানিক বলেছেন: মাননীয় সরকারপ্রধান, আপনি চাইলে এখুনি ছাত্রলীগকে সংযত করতে পারেন ।

আপনার কথার সাথে আমি এক মত।

৪| ১৩ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৩৪

রানার ব্লগ বলেছেন: সকল জয় বাংলা স্লোগানই ছাত্রলীগ আর আওমিলীগ এর স্লোগান নয়। বি এন পি এর সময় যেমন জামাত শিবির যেমন বি এন পি রে পচাইছে ঠিক তেমনি আওমিলীগের ঘাড়ে জামাত শিবির সওয়ার হইছে, খুব খেয়াল কইরা।

৫| ১৩ ই জানুয়ারি, ২০১৬ রাত ৯:৫০

খায়রুল আহসান বলেছেন: মাননীয় সরকারপ্রধান, আপনি চাইলে এখুনি ছাত্রলীগকে সংযত করতে পারেন -- ভালোই করেছেন এ ব্যাপারে এখানে কোন উত্তেজক বক্তব্য না দিয়ে মাননীয় সরকার প্রধানের দৃষ্টি আকর্ষণ করে। তবে, শুধু ব্লগে না লিখে অন্য কোনভাবে তার দৃষ্টি আকর্ষণ করা যায় কিনা, তা ভেবে দেখতে পারেন।

০৮ ই ফেব্রুয়ারি, ২০১৬ দুপুর ১:০৬

রানা আমান বলেছেন: খায়রুল আহসান ভাই, আমি অতিশয় ক্ষুদ্রাতিক্ষুদ্র নগণ্য ব্যক্তি , মাননীয় সরকার প্রধানের দৃষ্টি আকর্ষণ আমার সাধ্যাতীত ।

৬| ০২ রা মার্চ, ২০১৬ বিকাল ৫:৩৬

নিরব ঘাতক ফাহিম বলেছেন: হুম

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.