নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

...

মোশফেক জামান সফল

মোশফেক জামান সফল › বিস্তারিত পোস্টঃ

একটি ভ্রমণব্লগ

১১ ই জুন, ২০২০ সন্ধ্যা ৭:৩৫

দেওয়ানগঞ্জ থেকে বালাসী ঘাট! এ যেন সৌন্দর্যের এক অপরূপ নমুণা। হয়ত অনেকের কাছেই অজানা এই নদী ভ্রমন। সেদিন বাড়ি যাওয়ার পথে মন ভুলানো চারিদিকের দৃশ্য দেখে ভিডিও গ্রাফি না করে আর পারলাম না।
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১১ ই জুন, ২০২০ রাত ৮:১৩

মা.হাসান বলেছেন: অসাধারণ ভ্রমন কাহিনী!

আপনি কি মডেলিঙ বা অভীনয়ের কথা কখনো ভেবে দেখেছেন? অসাধারণ ফেস এবং ফিগার আপনার। আমি নিশ্চিত আপনি ব্লগের মতো ফিল্ম জগৎও কাঁপিয়ে দেবেন।

১৭ ই জুন, ২০২০ দুপুর ১২:১০

মোশফেক জামান সফল বলেছেন: ধন্যবাদ ভাই। পৃষ্ঠপোষকতা পেলে অভিনয় করব। :)

২| ১১ ই জুন, ২০২০ রাত ১০:০২

কলাবাগান১ বলেছেন: খুব ভাল লাগল ভিডিও টি.। অসাধারন নদী মাতৃকার দেশ ....সবচেয়ে ভাল লেগেছে সবার মাথায় ধরা নানান রং বেরং এর ছাতা...। খুবই বৈচিত্রময় ছাতা...। আমাদের বাপ দাদার আমলের কালো ছাতা মনে হয় বিলুপ্ত....আরো ভাল লেগেছে মাঝ নদীতে মোবাইল কথা বলা...। তবে একটা জিনিস খুব লক্ষ্য করলাম যে মানুষ জন কেমন যেন ভীতসন্ত্রস্ত....। সবাই আতন্কিত মুখ...মনে ১৯৭১ সনের যুদ্ধ নিয়ে হুমায়ন আহমেদের কাহিনী দিয়ে তৈরী সিনেমা যেখানে একটা নৌকায় যুদ্ধ থেকে পলায়নপর লোকজনের কাহিনী তুলে ধরা হয়েছে....

১৭ ই জুন, ২০২০ দুপুর ১২:১৩

মোশফেক জামান সফল বলেছেন: ধন্যবাদ ভাই। কালো ছাতা গুলো এখন আসলেই খুব একটা দেখা যায়না। আমিও অবাক হয়েছিলাম যে, জয়যাত্রা চলচ্চিত্র এর মত কিছুটা দৃশ্য লাগছিল।

৩| ১২ ই জুন, ২০২০ রাত ৩:২১

রাজীব নুর বলেছেন: করোনার মধ্যে ভ্রমন!!!
পারেনও আপনারা!!!

১৭ ই জুন, ২০২০ দুপুর ১২:১৬

মোশফেক জামান সফল বলেছেন: কর্মস্থল থেকে বাড়ি যাওয়া হয়নি অনেকদিন, ঈদেও হয়নি তাই সুযোগ বুঝে চলে গেলাম তবে স্যোসাল ডিস্টেন্স মানতে সবাই বেশ সচেতন এখন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.