নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ডোন্ট টেক মোমেন্টস ফর গ্রান্টেড!

আমিনা মুন্নী

আমিনা মুন্নী › বিস্তারিত পোস্টঃ

মাননীয় প্রধানমন্ত্রী, দয়া করুন.. রামপাল প্রকল্পকে না বলুন!

১৬ ই জুলাই, ২০১৬ দুপুর ১:২৭


মাননীয় প্রধানমন্ত্রীর আয়রন লেডী ভূমিকা আমাকে প্রায়শই মুগ্ধ করে। জলবায়ু পরিবর্তনের নেতিবাচক ভূমিকা তুলে ধরে তিনি যখন বিশ্বমঞ্চে বক্তব্য দেন, জলবায়ু তহবিল গঠনে নেতৃত্ব দেন তখন আমি আশাবাদী হয়ে উঠি। আবার উনার স্বীকৃতেই যখন সুন্দরবন ধ্বংস করে রামপাল বিদ্যুৎ কেন্দ্র তৈরি হয় তখন আমার মতোই পুরো দেশটা হাতশায় নিমজ্জিত হয়!

মাননীয় প্রধানমন্ত্রী,
আপনিই তো বলেন এ সরকার জনগণের সরকার। জনগণের আশা আকাঙ্খা বাস্তবায়নে এই সরকার কাজ করে যাচ্ছে। তাহলে কি জনদাবীর প্রতি শ্রদ্ধা দেখিয়ে আপনি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের কাজ বন্ধ ঘোষণা করতে পারেন না???....

সুন্দরবন যা গোটা বাংলাদেশের রক্ষাকবজ হয়ে আছে, সেই সুন্দরবন ধ্বংস করে পুরো দেশটাকে বিপদের মুখে ঠেলে দিয়ে জলবায়ু তহবিল গঠনের কথা বলাটা কি গাছের গোড়া কেটে আগায় পানি ঢালার সমতূল্য নয়???

আপনি দেশের প্রধানমন্ত্রী হয়ে যদি দেশের সাধারণ মানুষের ডাকে সাড়া না দেন তবে দেশের জনগণ কাছে গিয়ে দাঁড়াবে বলতে পারেন???

মাননীয় প্রধানমন্ত্রী,
প্লীজ রামপাল বিদ্যুৎকেন্দ্রর কাজ বন্ধ করুন। একমাত্র আপনিই পারেন এটা করতে!

মন্তব্য ২ টি রেটিং +৪/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৬ ই জুলাই, ২০১৬ দুপুর ২:২৬

ইকরাম উল হক বলেছেন: হা হা হা পাই যে হাসি

২| ৩০ শে জুলাই, ২০১৬ সকাল ১১:০৮

ধ্রুবক আলো বলেছেন: উনার তো মোটিভ একটাই দাদাদের কিভাবে খুশি করবেন । পাগলও নিজের বুঝ বুঝে উনি কি বুঝেন কে জানে। এই দেশ টা তো উনারও। আর আওয়ামিলীগ নেতা কর্মীরা উনাদের মত পরিবেশ।বিজ্ঞানী এই পৃথিবীতে একটাও নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.