নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জানলা আমার মানেনা আজ ধর্মের বিভেদ/জানলা জাতীয়তাবাদের পরোয়া করে না

অঞ্জন ঝনঝন

অঞ্জন ঝনঝন আমার আসল নাম না। আমি সামুর নিয়মিত ব্লগারও না। মাঝেমধ্যে ঘুরে যাই ভাল্লাগে।

অঞ্জন ঝনঝন › বিস্তারিত পোস্টঃ

শাহরুখ খানের স্পীচ/ইন্টার্ভি‌উ কালেকশন। (Top 5 according to me)

১০ ই জুলাই, ২০১৭ রাত ১২:২৬


শাহরুখ খানের বেশ জনপ্রিয় একটা উক্তি আছে

“Alas, Even Though I am fantastic looking, I am still quite intelligent” :P

এটা হয়তো একটু বেশী বেশী মনে হবে, তাও বলি আমার কাছে শাহরুখরে ফিলোসফার পর্যায়ের ব্যক্তিত্ব মনে হয়। অবশ্য তার ভয়াবহ সেন্স অফ হিউমারের কল্যানে তার অধিকাংশ ইনসাইটফুল(অন্তর্দৃষ্টি সম্পন্ন) কথাগুলাই সামনে আসে সস্তা কৌতুক হিসেবে। সেগুলাতে ইনসাইট খুঁজে নিতে পারলেই আপনি সফল। যাকগে অনেকদিন থেকেই আমি যতটা না সিনেমার অভিনেতা শাহরুখের ভক্ত তার চেয়েও বেশী সিনেমার বাইরের শাহরুখের ভক্ত। তাই এখানে আমার পছন্দ অনুসারে শাহরুখের পাঁচটা স্পীচ/ইন্টারভিউ একসাথ করলাম। চাইলে দেখতে পারেন। অনেকের মনে হতে পারে কয়েকটা অতি সাধারণ গতানুগতিক ধারার ইন্টারভিউ, নিজের সম্পর্কে বলা কথা, সস্তা কৌতুক। কিন্তু হয়তো আমার মতো অন্য কারোও মনের ফ্রিকুয়েন্সীর সাথে মিলে গিয়ে রেজোন্যান্স ঘটে যেতে পারে সেই প্রত্যাশায় শেয়ার দেয়া

* শাহরুখের টেড টকঃ হাতে সময় কম থাকলে ইউটিউবে ২.৩ মিলিয়নের চেয়েও বেশীবার দেখা এই, বিশ মিনিটের স্পীচ খানা নিয়ে বসে পড়তে পারেন। তবে এখানে কথাবার্তা খুবই ফিল্টার করে বলা তাই আসল শাহরুখের খুবই মার্জিত সংস্করণ পাবেন (লিংকঃ https://www.youtube.com/watch?v=0NV...)

* ইয়েল ইউনিভার্সিটিতে দেয়া লেকচারঃ ক্যারিয়ার, ফ্যাশন, সাফল্য, ব্যর্থতা, লাইফস্টাইল নিয়া দেয়া এই স্পীচ+প্রশ্নোত্তর পর্বটা আমার খুব পছন্দের। শাহরুখের যেসব ইন্টেলেকচুয়াল কোটেশন গুলা নেটে ভাইরাল হইছে এর অধিকাংশ এ স্পীচ থেকে নেয়া (লিংকঃ https://www.youtube.com/watch?v=q0O...)

*podcast with AIB (all india backchod): এইটা পুরোটাই কমেডিতে ভরপুর। শাহরুখের সেন্স অফ হিউমারের দেখা পাইতে চাইলে এর দুই পর্ব দেখা মাস্ট। স্টারডম, সিনেমা, ভার্চুয়াল সোশ্যাল নেটওয়ার্কিং ইত্যাদি নিয়া হাসতে হাসতে গড়াগড়ি খাওয়ার মতো দুইটা পর্ব। (পর্ব ০১ঃ https://www.youtube.com/watch?v=5LF...
পর্ব ০২ঃ https://www.youtube.com/watch?v=HmC...)

* I am SRK ইন্টার্ভিউ: এনডিটিভিতে বার্খা দত্তের সাথে দেয়া এই ইন্টার্ভিউটাও অস্থির অধিকাংশই তার নিজের সম্পর্কে, নিজের চাইল্ডিশ টাইপ ন্যাচার সম্পর্কে বলা কথা। ( ডাউনলোড লিংকঃ http://bit.ly/2t2D0Tn )

আরো অনেকগুলা আছে কেউ এই পাঁচটার সবগুলা দেখতে পারলে নিজেই খুঁইজা নেবেন বাকীগুলা । তবে এই ইন্টারভিউ গুলা শাহরুখ খানরে জানার জন্য না। কারণ শাহরুখ কইছিলেন “আমি একজন অভিনেতা আমি আপনার সামনে নিজেকে সেইভাবেই উপস্থাপন করব যেভাবে আমি করতে চাই” :P । তাই এ ইন্টারভিউগুলা কেবল তার ইন্টেলেকচুয়াল স্মার্টনেস থেকে ইনসাইট নেয়ার জন্য।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১০ ই জুলাই, ২০১৭ সকাল ৯:৪৬

রাজীব নুর বলেছেন: হুম।

১০ ই জুলাই, ২০১৭ সকাল ১১:২৪

অঞ্জন ঝনঝন বলেছেন: হুম

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.