নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন মানুষের প্রকৃত অর্থে যাহা গুণ থাকা দরকার সেরুপ গুন নিজের মধ্যে না থাকলেও চেষ্টায় আছি প্রকৃত মানুষ হয়ে বাঁচার।

এন.এ.আনসারী

একজন মানুষ হিসাবে আমিও সত্যক ভালবাসি। তাই আমারো চেষ্টা থাকে সত্য প্রকাশ করার আপ্রাণ চেষ্টা। অন্যের মত সহনশীলতার সাথে শুনা এটাই মনুষ্যত্য

এন.এ.আনসারী › বিস্তারিত পোস্টঃ

আজকের চুশিল সমাজ এবং মূত্রমনা....... (শাক দিয়ে শুয়রের গোস্ত ঢাকার চেষ্টা, জনগন কি এতই বোকা?

০২ রা এপ্রিল, ২০১৫ রাত ১২:১৯

ব্লগার ওয়াশিকুর বাবুর হত্যার পর কতিপয় চুশিল সমাজ বিভিন্ন পত্রিকার কলাম এবং টকশোতে যেভাবে সাফাইগান গাচ্ছেন তা লক্ষনীয় বটে।
ব্লগার ওয়াশিকুর সহ অন্যান্য ব্লগারদে পক্ষে নিয়ে আমাদের চুশিল সমাজ কি প্রমান করতে চান তা আমার বোধগম্য হচ্ছে না। প্রথমে ক্ষমা চেয়ে নিচ্ছি সুশিলকে চুশিল নামের পরিবর্তনের জন্য কি করবো বাধ্য হয়ে করতেছি তাছাড়া মত প্রকাশের স্বাধীনতাতো তাই।
*
দুর্বৃত্তদের হাতে খুন হলেন অভিজিত তারপর ওয়াশিকুর বাবু। খুন হত্যা কোন কিছুর সমাধান নয় এবং অপরাধীরা অবশ্যই শাস্তি পাওয়ার যোগ্য বারবার বলেছি আবার বললাম।
কিন্তু বিভিন্ন টকশোতে এবং পত্রিকার কলামে আমাদের বিশিষ্ট চুশিল সমাজ যেসব কথা আমাদের বুঝাতে চাচ্ছেন সুস্থ্য মস্থিক্যে বলছি স্যার আপনারা কি তা প্রমান করতে পারবেন..?
*
চুশিল সমাজ পত্রিকার কলামে, টকশোতে বলছেন ধর্মান্ধরা ব্লগারদের নামে সাধারন মানুষকে ভুল বুজাচ্ছে যে নাস্তিক ব্লগারা ইসলাম অবমাননা করছে-
আমি চুশিল সমাজের কাছে পাল্টা প্রশ্ন রাখছি আপনারা চুশিল সমাজ বাপের বেটা পারবেন কি প্রমান করতে যে ওয়াশিকুর ইসলাম অবমাননা করে নি..?
২৬ ফেব্রুয়ারীর দেওয়া পোষ্ট “ইসলাম ধংশ না হওয়া পর্যন্ত কলম চলবে” সেটা কি আড়াল করতে পারবেন মিস্টার চুশিল সমাজ..?
যুক্তির মাঠে যদি নামতেই হয় তাহলে সুশিল সমাজের পোশাকটা খুলে আসুন।
*
আমাদের দেশের চুশিল সমাজ নিঃসন্ধেহ দ্বিমুখীনিতি গ্রহন করেছেন। যেটা মারাত্মক বিপর্যয় বয়ে আনছে আমাদের দেশে। যেমন ধরুন পত্রিকার কলামে বা টকশোতে তারা বলছেন মত প্রকাশের স্বাধীনতার উপর বারবার আঘাত হচ্ছে এর বিচার চাই, কিন্তু একবারও কি বলেছেন যে নাস্তিকতার দোহায় দিয়ে অবশ্য অনান্য ধর্ম বাদ দিয়ে শুধু ইসলামের অবমাননা করছে যারা তাদেরও বিচার চাই... …..না তারা তা বলছেন না… কেন? আপনাদের এই দ্বিমুখী নীতি সাম্প্রদায়িকতা উস্কে দেওয়ার জন্য যথেষ্ট নয় কি….???
*
চুশিল সমাজের কাছে খোলা প্রশ্ন
> আপনারা মূত্রমনাদের হত্যার বিচার চাইতে পারেন
তাহলে ইসলাম অবমানরা বিচার চাইতে মুখে তালা কেন?
*
> যাদেরকে আজ কুপিয়ে হত্যা করা হয়েছে তার বিচার চাচ্ছেন
আর সেইসবরই লেখা কত লক্ষ কোটি মুসলমানদের মনে কোপাচ্ছে… সে কথা বলছেন না কেন?
*
> পত্রিকার কলামে বা টকশোতে ইসলাম অবমানা করেনি বলে যে চরম মিথ্যাচার করছেন………..বাপের বেটা থাকলে ইসলাম যে অবমাননা তারা করেনি তা প্রমান করতে পারতেছেন না কেন.?
*
> একজন নাস্তিক মারা গেলে পত্রিকায়, টকশোতে আপনাদের ঝড় চলে….. তাহলে যেদিন মাওলানা ফারুকী মারা গেল সেসব দিন টকমারানী করে বেড়ান নি কেন..?

> নাস্তিক হত্যার বিচারে আপনাদের মহাতোড়জোড়…….. আর মাওলানা হত্যার বিচার একজন সাধারন মানুষ হিসাবে করা হচ্ছে না এরুপ আওয়াজ আপনাদের মুখে নাই কেন..?
*
মিস্টার চুশিল সমাজ আপনাদের এই দ্বীমুখি নীতি যে মানুসের চোখে পড়ছে না তা কি করে ভেবে নিলেন।ডিজিটাল যুগে আপনারা আর মানুষকে বোকা বানাতে পারবেন না।
সমাজে, রাস্ট্রে সহনশীলতা যদি দেখতেই চান যেটা আপনার আমার সবারি কাম্য তাহলে আজ থেকে দ্বীমুকি বাদ দেন আওয়াজ তুলেন নিরপেক্ষতার দৃষ্টিতে দেখবেন সমাজ সুন্দর হতে দেরি লাগবে না আর যদি ধরেই নিয়েছেন গুটিপোকা মুত্রমনাদের সাফাই গাইবেন তাহলে হাতজোড় করে বলছি সুশিল সমাজের চাদরটা খুলে মাঠে নামুন।

জ্বী হ্যা বিচার হত্যার যদি হতে পারে
তাহলে অবমনার নয় কেন.?

মন্তব্য ৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০২ রা এপ্রিল, ২০১৫ রাত ১২:২৪

মীর সজিব বলেছেন: চুশীল

০২ রা এপ্রিল, ২০১৫ রাত ১২:৪৩

এন.এ.আনসারী বলেছেন: জ্বী হ্যা আজকের সুশিল সমাজি চুশিল এর ভুমিকা নিয়েছে

২| ০২ রা এপ্রিল, ২০১৫ রাত ১:০৮

নিউটনিয়ান বলেছেন: প্রথম কথা হল, এমন খুনাখুনি আমাদের কারোরই কাম্য নয়। যে খুনি তাকে যা খুশি করুক তাতেও আমাদের কারোর আপত্তি নেই। কিন্তু ইসলামের দিকে আঙ্গুল তাক করা কেনো। একজন খুনির জন্য লক্ষ কোঠি মুসলমানকে খুনি বানানো কি ধরনের যৌক্তিকতা। আর যেসব সুশীল মত প্রকাশের স্বাধীনতা বলে বুলি আউড়াচ্ছে, সাহস থাকে তো, ওয়াশিকুরের মত অথবা থাবা বাবার মত করে প্রধানমন্ত্রীকে গালিগালাজ করা হোক, তাহলে মত প্রকাশের স্বাধীনতা কি তা হাড়ে হাড়ে টের পাবেন।

০২ রা এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:১৭

এন.এ.আনসারী বলেছেন: ভাই আমি আপনার সাথে একমত... কিন্তু গাধা নাস্তিকরা কি আর বোঝে।?

৩| ০২ রা এপ্রিল, ২০১৫ রাত ১:০৮

বিলোয় বলেছেন: দেশটা নষ্টদের অধিকারে চলে গেছে, আজকাল চুশিল মতবাদ অনুযায়ী ধর্ম অবমাননা (সব ধর্ম না শুধু ইসলাম) বৈধ , এইটা মুক্ত চিন্তা। এইটার কোন বিচার নাই। চুশিল তোদের মুখে এক রাশ থু থু দিলাম ।

০২ রা এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:১৭

এন.এ.আনসারী বলেছেন: আমিতো কবেই এদের মুখে শুধু থুতু না পায়খানও করে দিয়েছি.হাহাহাহাহহা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.