নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন মানুষের প্রকৃত অর্থে যাহা গুণ থাকা দরকার সেরুপ গুন নিজের মধ্যে না থাকলেও চেষ্টায় আছি প্রকৃত মানুষ হয়ে বাঁচার।

এন.এ.আনসারী

একজন মানুষ হিসাবে আমিও সত্যক ভালবাসি। তাই আমারো চেষ্টা থাকে সত্য প্রকাশ করার আপ্রাণ চেষ্টা। অন্যের মত সহনশীলতার সাথে শুনা এটাই মনুষ্যত্য

এন.এ.আনসারী › বিস্তারিত পোস্টঃ

কয়েকজন নারীকে সত্যিই কি বিবস্ত্র করা হয়েছিল..? লিটন নন্দীর কথা রহস্যময় নয় কি.?

১৯ শে এপ্রিল, ২০১৫ দুপুর ২:৫৪

প্রিয় লিটন নন্দী ভাই, কিছু মনে করবেন না, টিএসসির ঘটনা নিয়ে আপনার দেওয়া বিবৃতি কেন জানি আজ আংশিক সত্য হলেও বেশিভাগ তা আজ মিথ্যা প্রমানিত হতে যাচ্ছ। কেন জানি মনে হচ্ছে আপনি এখানে নিজেকে হিরো বানানোর চেষ্টা লিপ্ত আছেন।

ইতি মধ্যে ধরা পড়েছে ফটোশপে এডিট করে জাবি’র ছাত্র নাজমুলকে যখন নারী উত্যক্ত করার অপরাধে সাধারন শিক্ষার্থীরা বিবস্ত্র করে গণধলায় দিচ্ছে সেই ছবিকে এডিট করে সুকৌশলে তার মাথায় মেয়ে লোকের চুল স্থাপন করে বিডিনিউজ সহ হলুদ মিডিয়া প্রচার করলো নারীকে বিবস্ত্র করা হয়েছে।(১নং ছবি দেখুন)

*

আচ্ছা লিটন নন্দী ভাই আপনার ভাষ্য মতে সেদিন কয়েকজন নারীকে পুরোপুরি বিবস্ত্র করা হয়েছে, বিবস্ত্র নারীকে আপনি সাদা কাপড় দিয়ে অনত্রেও সরিয়ে নিলেন এবং আপনি তার প্রতিবাদ করতে গিয়ে সন্ত্রাসীরা আপনার হাত ভেঙ্গে দিয়েছে।

পাঠক এখন লক্ষ করুন-

একজন মানুষ(নন্দী)যদি একজনকে এই অবস্থা থেকে উদ্ধার করে তাহলে স্বাভাবিকভাবে সে সেখানে তার নামও জানতে চাইবে, আপনার নাম কি.? কোথায় থাকেন? কোথায় লেখাপড়া করেন? ইত্যাদি ইত্যাদি

কিন্তু লিটন নন্দী কি এখন পর্যন্ত কি কোন মিডিয়ায় বলতে পেরেছে..যে অমুক মেয়েকে বিবস্ত্র করা হয়েছে, তার নাম হচ্ছে অমুক……না এরুপ সে বলতে পারিনি।

শুধু বলা হচ্ছে কয়েকটা মেয়েকে বিবস্ত্র করা হয়েছে…..কিন্তু নন্দী সাহেব কোন মেয়েটা.??

*

যেদিন যে যায়গায় লক্ষ লক্ষ মানুষের জটলা থাকে সেখানে লক্ষ লক্ষ মানুষের সামনে মেয়েদের বিবস্ত্র করা হচ্ছে কিন্তু কারো নজরে আসলো না, কেউ সাহয্যের জন্য এগিয়ে আসলো না, চোখে পড়লো শুধু নন্দী সাহেবের আর প্রতিবাদে তিনি নিজের হাতেরও ক্ষতি করে বসলেন—এটা কি বাংলা সিনেমা চলছে.?

*

এতক্ষন সামাজিক সাইটে অনেক অনেক ফটো প্রকাশ পেয়েছে যেখানে কিছু উত্যক্তকারী অবশ্যই দেখা যায়..কিন্তু দেশে এতগুলো ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়া থাকার পরেও এতগুলো ছবির মধ্যে কি পাওয়া গেল যে এই মেয়েকে বিবস্ত্র করা হয়েছে,এটাই হচ্চে সেই পিকচার..?

না এরুপ ছবি আসিনি-

ইতিমধ্যে ঢাকা ডিএমপি থেকে ভিডিও ফুটেজ বিশ্লেষন করে দাবী করা হয়েছে নারীকে যে বিবস্ত্র করা হয়েছে তার কোন প্রমাণ পাওয়া যায়নি….. হ্যা কিছু উচ্ছৃঙ্খল যুবকের বিকৃত আচরন দেখা গেছে।…….. কিন্তু নারীকে বিবস্ত্র করা’র মিথ্যা প্রচার….. নন্দী সাহেব এর উত্তর আশা করছি।

*

১নং ছবিটি লক্ষ করুন- মিডিয়া এবং প্রগতীবাদকরা যাকে বিবস্ত্র অবস্থায় নারীর ছবি বলে প্রচার করছে, প্রকাশ্যে চ্যালেঞ্জ রইলো আপনাদের চোদ্দ গুষ্টিও তা প্রমান করতে পারবে না যে এটা একটি মেয়ের ছবি।

কারন যে ছবি তুলেছে তার পোষ্ট ইতিমধ্যে প্রকাশ পেয়েছে, তার ভাষ্যমতে এটা জাবির ছাত্র নাজমুলের ছবি যাকে নারীকে উত্যক্ত করার প্রতিবাদে সাধারন শিক্ষার্থীরা গণধোলাই দিচ্ছে বিবস্ত্র করে---কিন্তু আমাদের হলুদ মিডিয়া এবং নন্দীর মত প্রগতীবাদক মিথ্যুকরা সেই নাজমুলের মাথায় এডিট করে মেয়ে লোকের চুল বসিয়ে দিয়ে প্রচার করছে যে মেয়েদেরকে বিবস্ত্র করা হয়েছে

> পারলে সঠিক কোন ছবি দিয়ে প্রমান করুন যে এই সে মেয়ে যাকে বিবস্ত্র করা হয়েছ।

> সে মেয়ের নাম কি?

> কোথায় থাকে সে.?

> কোন ডিপার্টমেন্টে সে পড়ালেখা করে?

*

আসলে সেদিন কি ঘটেছিল

*****************

হাজার লক্ষ মানুষের ভিড়ে সেদিন কিছু দুর্বৃত্তরা নারীদের উত্যক্ত করেছে, তা পরিস্কার এবং একজন সুস্থবান ব্যক্তি এর বিচার না চেয়ে থাকতে পারে না। আমার মা-বোনকে উত্যক্ত করে সেটা মেনে নেওয়া যায় না। কঠিন থেকে কঠিন শাস্তি হউক সেই নরপশুদের।

কিন্তু এই ঘটনাকে সাজিয়ে যে নারীদের উলঙ্গ বিবস্ত্র করা হয়েছে এরুপ মিথ্যা প্রচারনা কিসের সার্থে..?

নন্দী ভাই হিরো সাজার ইচ্ছা নাইতো আপনার.?

কারন এটি করলে একটি টোকশোতে যায়গা হয়তো হয়ে যাবে

মিডিয়া নুরানী চেহরা হয়তো আসবে আপনার,

এই ইচ্ছা কি ছিলো আপনার??

*

কেন এরুপ মিথ্যা প্রচারনা

***************

কেন এরুপ মিথ্যা প্রচারনা তা হয়তো এর উত্তর যারা নারীকে বিবস্ত্র করা হয়েছে বলে প্রচার করছেন তারাই এর উত্তর ভাল দিতে পারবেন।

এখন দেখুন ২য় ছবিটি যেখানে নববর্ষের দিন যারা আমাদের মা-বোনদের উত্যক্ত করেছে বলে চিহ্নিত করা হয়েছে এইসব নরপশুদের কিন্তু

বাহ বাহরে আমাদের মহান মিডিয়া..এতদিন পর আমাদের দৈনিক প্রথম আলো ও ৭১টিভি আবিস্কার করলো যে এই ঘটনার সাথে এবং এর আশপাশে দাড়ীওয়ালা যুবকদের দেখা গেছে এবং এদের আচরন সন্ধেহ মনে হচ্ছে।

আমাদের দেশের এইসব বিকৃত এইডস রোগী প্রথম আলো ও ৭১ এর আবিস্কার এবং সামাজিক মাধ্যমে প্রকাশিত এইসব ছবি দেখুনতো পাঠক- এইসব যুবকদের কার দাড়ী আছে..?

এই কাজ দাড়ীওয়ালা মৌলবাদীদের তার চেষ্টাযে আপনারা করতেছেন তাতো দেশবাসী জানে। কিন্তু ভাই মিথ্যাচারের একটি সীমা আছে।

কারন দাড়ীওয়ালা হলেই যে রাজাকার হয় এমন কথা নয়। কারন দাড়ী ইমরান এইচ সরকারেরও আছে, বিশ্বকবি রবিন্দ্রনাথেরও ছিল।

*

আসলে আমাদের মিডিয়া আজ কি চাই সেটা তাদের পরিস্কার করতে হবে। দেশের বেশিরভাগই বিশৃঙ্খলার জন্য আজ তাদের মিথ্যা প্রতিবেদনই দায়ী। বিচার যদি অপরাদের হয়ে থাকে তাহলে হলুদ মিডিয়ার নয় কেন..?

কেন বিডিনিউজ সহ অন্যান হলুদ মিডিয়া একটি ছেলের ছবিতে মেয়ে লোকের চুল বসিয়ে নারীর বিবস্ত্র হওয়ার মিথ্যা প্রচার চালালো..? এদেরকে কি আইনের আওতায় আনা যাবে না.? অঅহহহ আচ্ছা আমিতো ভুলে গেসিলাম যে এরা মুক্তচিন্তার মানুষ এদের বিচার যে করা যায় না। সরি সরি।

*

শেষ বক্তব্য

******

সেদিন কি সত্যি লক্ষ লক্ষ মানুসের সামনে কয়েকজন মেয়েকে বিবস্ত্র করা হয়েছিল নাকি উত্যক্ত করার সাথে একটি মালাই মেখে একটু বাড়িয়ে মিথ্যা প্রচারনা এটি.? কারন উত্যক্তকারী এবং ইভটিজিং প্রমান হয়েছে কিন্তু বিবস্ত্র যে করা হয়েছে তা এখনো প্রমান করা সম্ভব হয়নি মিডিয়ার এবং প্রগতীবাদকদের কাছ থেকে- ভবিষ্যতে যদি প্রমানিত হয় তাহলে আমিও সত্য স্বীকার করে নেওয়ার মানসিকতার রাখি।

*

আমার আজকের এই লেখায় শুধু নন্দীর কাছে প্রশ্ন আপনি মেয়েকে বিবস্ত্র করা হয়েছে বলে প্রচার করছেন তাহলে দোয়া করে কোন মেয়েকে করা হয়েছে, সে কোথায় থাকে সেটাউ প্রকাশ করুন, যাতে সেই মেয়ের কাছ থেকে পুরো ঘটনার সত্যতা যাচাই করে অপরাধীদের শাস্তির আউতায় আনা যায়। এটাইতো আপনার আমার সবারী দাবী অপরাধীর শাস্তি।

আর যদি বিবস্ত্র হওয়ার ঘটনা প্রমান করতে না পারেন তাহলে হিরো হওয়ার যে বাসনা আপনার মনে জেগেছে, তা বাদ দিন প্লিজ- কারন ডিজিটাল যুগে মানুষকে বোকা যে ভাবে সে নিজেই একজন গাধা সেজে গেছে বহু আগে…..

মন্তব্য ৫২ টি রেটিং +০/-০

মন্তব্য (৫২) মন্তব্য লিখুন

১| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:০৩

বটপাকুড় বলেছেন: ও রকম পরিস্থিতিতে, আপনি যদি মেয়ে হতেন, আপনাকে উদ্ধারের পর আপনার নাম কি, কোথায় থাকেন, কি করেন জিজ্ঞাসা করা হতো,তাহলে মুন্নি সাহা আপানার অনুভূতি কি টাইপ হয়ে যেত না ?

কোন কিছু বলার আগে তো একটু চিন্তা করা উচিত। এই ঘটনা যদি মিথ্যা হতো,তাহলে আওয়ামী লীগ এতক্ষণে মাইক নিয়ে মাঠে ঘাটে নেমে পরতো

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৪৭

এন.এ.আনসারী বলেছেন: হয়তো আপনি আমার কথা বুঝতে পারেন নি। আমি বলতেছি যে ঘটনা ঘটেছে, এবং অপরাধীদের কঠিন থেকে কঠিন শাস্তি হওয়া উচিত- কিন্তু এই ঘটনাকে বাড়িয়ে প্রচার করা যা মিথ্যা এর কি কোন প্রয়োজন ছিল.? উত্তর দিবেন।?

২| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:০৪

মাঘের নীল আকাশ বলেছেন: ভাই কিছু মনে কইরেন না, আপনাকে যদি কখনও জনসমক্ষে নেংটা করা হয়, তাহলে উদ্ধারকার্যে হাজিরা খাতা নিয়ে যাওয়া হবে আশা করি।
সেখানে অবশ্যই আপনার নাম ঠিকানা ব্লা ব্লা ব্লা উল্লেখ থাকবে... =p~ =p~ =p~

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৪৮

এন.এ.আনসারী বলেছেন: জনসমক্ষে না বললেও নন্দীগ্রপরা আইন শৃংখলা বাহিনীকেতো বলতে পারে যে অমুক মেয়ের সাথে এরুপ হয়েছে চলুন সে ভাল বলতে পারবে কে কে ছিল উত্যক্তকারীদের মধ্যে.....। কি এরুপ করতে পেরেছেন.?

৩| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:০৭

আজব পাগল বলেছেন: ভিডিও ফুটেজ দেখেন। অনেক কিছু দেখতে পাবেন।
লিটন হিরো হওয়ার জন্য বলে থাকবে হয়তো, কিন্তু সেখানকার এক দোকানদার নিশ্চয়ই হিরো হওয়ার জন্য বলেনি।

আপনার কথা ঠিক, ওই ছবিটা ঢাবির না।

বিবস্র নয়, কথাটা প্রায় বিবস্র হবে। কেননা মেয়েটার জামা প্রায় ছিরে গিয়েছিল।

তার পরেও যদি আপনি বলেন শুধু হাতাহাতি হয়েছে তাহলে প্লীজ কয়েকদিনের খবর দেখুন।

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৪৯

এন.এ.আনসারী বলেছেন: লেখক বলেছেন: জনসমক্ষে না বললেও নন্দীগ্রপরা আইন শৃংখলা বাহিনীকেতো বলতে পারে যে অমুক মেয়ের সাথে এরুপ হয়েছে চলুন সে ভাল বলতে পারবে কে কে ছিল উত্যক্তকারীদের মধ্যে.....। কি এরুপ করতে পেরেছেন.?

৪| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:১১

তপ্ত সীসা বলেছেন: কত ট্যাকা পেয়েছো ভায়া? তোমার বোনের সাথে এমন হলে তুমি কি করতা?

হাজিরা খাতার প্রস্তাব মন্দ নহে।

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৫০

এন.এ.আনসারী বলেছেন: হাজিরা খাতা নিয়ে নিয়ে গেলেও মেয়েটার পরিচয় অন্তত আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করতাম যাতে......।তার মুখে ঘটনার সত্যতা শুনে অপরাধীদের সনাক্ত করা যেত.? কিন্তু আপনারা কি সেটা করতে পেরেছেন.?

৫| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:১৬

নক্‌শী কাঁথার মাঠ বলেছেন: একটা মেয়ের গায়ে হাত দেয়া আর তাকে বিবস্ত্র করার মধ্যে মৌলিক তফাৎ-তো কিছুই নেই, দুইটাই নারীত্বের চরম অবমাননা। আপনার মা/বোনের সারা শরীরে হাত দিয়ে তারপর যদি আপনাকে অযুহাত দেখাই তার কাপড় খুলিনি, তখন কি আপনি আমাকে ছেড়ে দিবেন?

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৫২

এন.এ.আনসারী বলেছেন: অবশ্যই কিছু তফাত না। যে হাত বুলাই আর যে কাপড় ছিলে তারা উভই লুচ্ছা প্রকৃতির মানুষ। শাস্তিই তাদের প্রাপ্য নিশ্চয়। কিন্তু একজন ছেলের ছবিতে মেয়ের চুল বসিয়ে কি প্রমান করতে চান প্রগতীবাদকরা.? সেটা দয়া করে জানালে অনেকের উপকার হত

৬| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:১৯

সাড়াশি বলেছেন: সেই মেয়ের নাম, আবার ঠিকানাও লাগবে? কেন ভাই আবার বাসায় গিয়া কাপড় খুলবেন??

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৫৪

এন.এ.আনসারী বলেছেন: ঠিকানা আপনাকে বা আমাকে নয় নন্দী ভাই'র এর উচিত সেই মেয়ের পরিচয় আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তুলে ধরা যাতে তার মুখে সত্যতা যাচাই করে অপরাধীদের দ্রুত সনাক্ত করা হয়।.. কিন্তু নন্দী ভাই সেটা কি পেরেছে.।? আদৌ কি সে সত্যিই বলছে?

৭| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:২৭

আলপিন ম্যান বলেছেন: প্রথম আলোর ভণ্ডামিটাও স্পষ্ট, যে কোন অপরাধের সাথেই দাড়ি টুপি যোগ করার ব্যর্থ প্রয়াস।

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৫৪

এন.এ.আনসারী বলেছেন: সেজন্যতা প্রথম আলো'র টিএসসির নিউজ করতে ২দিন অপেক্ষা করতে হল- হয়তো এতদিন দাড়িওয়ালাকেই খুজছিল তারা

৮| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৩০

বিষক্ষয় বলেছেন: জানতে ইচ্ছে করছে আপনি কার নুন খে্যেছেন?

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৫৫

এন.এ.আনসারী বলেছেন: যার খেয়েছি সেটা জানে আমার রব। কিন্তু আপনাদের মত নাস্তিকদের নুন খাইনি ভাই

৯| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৩৪

শতদ্রু একটি নদী... বলেছেন: বিবেক আর মানবিক বোধ সের দরে বেচে দিছেন নাকি?

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৫৬

এন.এ.আনসারী বলেছেন: একটু বিবেক খাটাইছি বলে তো কিছু প্রশ্ন এখানে রেখেছি- পারলে সেইসব প্রশ্ন'র উত্তর দিন যাতে প্রকৃত অপরাধী দ্রুত ধরা পড়ে যায়

১০| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৫৫

দূর আকাশের নীল তারা বলেছেন: একজন ঢাবির ছাত্র হয়ে বলছি ছবিগুলোর একটাও ঢাবির এলাকা বলে মনে হয় নি। ভিড্ওি ফুটেজে দেখা গেছে, সেখানে অসংখ্য লোক ছিল। এত কম লোক ছিল না।

১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৫৮

এন.এ.আনসারী বলেছেন: সেটাই তো এখানে দেখাইছি ভাই যে এটা ঢাবির নয়। তবুউ বিডিনিউজ সহ কয়েকটি হলুদ মিডিয়া জবির নাজমুলকে গনধোলাই এর ছবি মেয়ের বিবস্ত্র হওয়ার ছবি বলে প্রচার করে দিল

১১| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৪:০৫

জাতি_ধর্ম_বর্ণ বলেছেন: আমি তোর মাকে বিবস্ত্র না করে একটি গালি দিলাম। তোর মা একটি খানকি।

এখন তুই আমাকে কি বলবি এন এ আনসারী?????

১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:২৬

এন.এ.আনসারী বলেছেন: সেটা যদি আপনার চরিত্র হয়ে থাকে তাহলে নিশ্চয় টিএসসির ঘটনা, দেশের মা-বোনদের কে অপমান টিএসসিতে তাহলে আপনারাই করেছেন।?

১২| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৪:০৫

জাতি_ধর্ম_বর্ণ বলেছেন: আমি তোর মাকে বিবস্ত্র না চুল ধরে টান দিলাম।

এখন তুই আমাকে কি বলবি এন এ আনসারী?????

১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:২৭

এন.এ.আনসারী বলেছেন: যদি চুল ধরে টানেন তাহলে আমি বলবো চুল ধরে সে টেনেছে- ছেলের ফটোকে আর মেয়ের ছবি বানিয়েতো আর মিথ্যা প্রচার করতে পারি না আপনাদের মত

১৩| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৪:০৭

জাতি_ধর্ম_বর্ণ বলেছেন: আমি তোর বোনকে বিবস্ত্র না করে তার ঠোটে জোর করে চুমু দিলাম।

এখন তুই আমাকে কি বলবি এন এ আনসারী?????

১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:২৭

এন.এ.আনসারী বলেছেন: সি হিসাবে টিএসসিতে সেই মেয়েদেরকে আপনারাই উত্যক্ত করেছেন- আপনার সূত্রে

১৪| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৪:১০

জাতি_ধর্ম_বর্ণ বলেছেন: হারামজাদারা যুক্তি খুঁজে পাস না, না??

এখন একটি স্টিকি পোস্ট আছে, কালকে থেকে একটি ছিল সেখানে তোর দেয়া ছবিগুলা সম্পর্কে বলা আছে। আর তুই আইছস এখন মিথ্যা যুক্তি দিতে।

শালা গোবর গণেশ সন্ত্রাসী ভাগ এখান থেকে।

১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:২৯

এন.এ.আনসারী বলেছেন: ভাই আমি না হয় যুক্তি খজে পায়নি- কিন্তু যেটা বলার চেষ্টা করেছি সেটাতো অনত আপনারা খন্ডন করতে পারেন

১৫| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৪:১১

তপ্ত সীসা বলেছেন: আমি এরে কমু নব্য রাজাকার।

তুই শালা পাকি বীর্য্যে জন্ম নেয়া ছাগু কামারের পো চামার। ফাকিস্তান ফেরত যা।

১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:৩০

এন.এ.আনসারী বলেছেন: ভাই এখন সত্য কথা বললেই রাজাকার হওয়া যায় এই গানটা অনেক পুরাতন হয়ে গেছে। পারলে নতুন গান রচনা করুন।

১৬| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৪:১৬

জাতি_ধর্ম_বর্ণ বলেছেন: এই শালার কোন মায়ের পেট দিয়ে জন্ম হয়েছে কিনা আমার সন্দেহ হয়।

শালা বেজন্মা।

তুই এই পোস্ট এখনই ডিলিট কর নরপশু।
নারীকে আপমান আর বিবস্ত্র এ মধ্যে পার্থক্য বুঝোস না??????

জারামী-হারামী-ভারামী।

১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:৩১

এন.এ.আনসারী বলেছেন: নারীকে অপমান করা হয়েছে বলেই এর প্রতিবাদ করেছি, অপরাধীদের কঠিন থেকে কঠিন শাস্তি দাবী করেছি। কিন্তু ছেলেকে মেয়ে বানিয়ে মিথ্যা কাহিনী রচনা করে কি প্রমান করতে চান আপনারা।?

১৭| ১৯ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৫:৪১

অগ্নিঝরা আগন্তুক বলেছেন: Reported . Everyone please Report about this post .

১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:৩২

এন.এ.আনসারী বলেছেন: কাপুরুষের মত আর কিবা করতেই পারেন আপনারা.? মুক্তচিন্তার বুদ্ধি কি শেষ হয়ে গেল

১৮| ১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:১৭

সাড়াশি বলেছেন: জাতি_ধর্ম_বর্ণ এর কথার আনসার চাই আনসারী

১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:৩৪

এন.এ.আনসারী বলেছেন: উত্তর ভদ্র ভাষায় কিভাবে দিতে হয় তা আমার জানা আছে এবং সেইরুপে আমি উত্তরও দিয়েছি। আপনাদের মত নংরামীতে নয়

১৯| ১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:২৩

ধুমধাম বলেছেন: "নন্দীগ্রপরা" বলতে কি বুঝাতে চাইলেন জানিনা, মনে হয় তাচ্ছিল্য দেখাতে চাইলেন.. কেন??!!

১৯ শে এপ্রিল, ২০১৫ সন্ধ্যা ৬:৩৫

এন.এ.আনসারী বলেছেন: তাছিল্য আমার উদ্দেশ্য নয়- শুধু ছেলেকে মেয়ে বানিয়ে কেন প্রচার তার জওয়াব চেয়েছি

২০| ২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:০৭

মতিউর রহমান মিঠু বলেছেন: আপনি যে অসুস্থ সেটা নিজেও জানেন না। ডাক্তার দেখান দ্রুত।

২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:৩২

এন.এ.আনসারী বলেছেন: সত্য দেখে অনেকের ফাটে শুনতাম এখন আপনাদের মত লোক দেখে বিশ্বাসও হল

২১| ২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:২৩

নতুন বলেছেন: পারলে সঠিক কোন ছবি দিয়ে প্রমান করুন যে এই সে মেয়ে যাকে বিবস্ত্র করা হয়েছ।
> সে মেয়ের নাম কি?
> কোথায় থাকে সে.?
> কোন ডিপার্টমেন্টে সে পড়ালেখা করে?


আপনার মাথা ঠিক আছে?

মেয়েটির শাড়ি খুলে নিলে বা জামা ছিড়ে দিলে যদি নন্দী তাকে বিবস্ত্র হয়েছে বলেথাকে তবে কি মিথ্যা বলেছে???

একটি মেয়ে কে ঐ ভিড়ের মাঝে থেকে সরিয়ে রিক্সায় উঠানোর সময় আপনি মেয়ের নাম/ঠিকানা/ফোন নং/ফেসবুক আইডি/হোয়াটসএপপ আইডি নিয়ে রাখবেন???

২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:৪০

এন.এ.আনসারী বলেছেন: স্বাভাবিক ভাবে অন্তত এটাতো জিজ্ঞেস করতে পারি যে কোথায় থেকে এসেছেন

২২| ২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:২৯

নাহিদ রুদ্রনীল বলেছেন: ১. একটা দৃশ্য কল্পনা করা যাক। আপনার বোন এই ভীড়ের মধ্যে আছে। কিছু ছেলে আপনার বোনের শরীর থেকে কাপড় টেনে নিয়ে যাচ্ছে, বিবস্ত্র করার চেষ্টায় মত্ত। এতো হাজার কাপুরষ মানুষের ভীড়ে কেউ এগিয়ে প্রতিবাদ করছে না। ধরুন ছেলেগুলা বড় কোন রাজনৈতিক দলের ছাত্রনেতা। পাশেরই কোন ছেলে নাম ধরুন "আনসারী"। এই বর্বর ঘটনা থেকে মেয়েটিকে বাঁচানোর জন্য চেষ্টা করে। তাকে দেখে আরো কিছু মানুষ সাহায্যের হাত বাঁড়িয়ে দেয়। আনসারী নামক ছেলেটির হাত ভেঙ্গে যায়, প্রচন্ড মার খায়। তবু সে আপনার বোনকে ভীড় থেকে বের করতে আনতে পারে। তাকে অনেকটা পথ এগিয়ে দেয়। এখন আনসারীর কাজ কি ছিল আপনার বোনের নাম ঠিকনা জিজ্ঞেস করে তাকে মানসিকভাবে আরো বিপর্যস্ত করে আত্মহত্যার পথ বেছে নিতে জোর করা। নাকি তাকে যতো লোক চক্ষুর আড়ালে নেবার চেষ্টা করা? কোনটা করা ঠিক হতো?

২. আপনি মনে হয় সিসি ক্যামেরার ভিডিও দেখেন নি। দেখলে এমন বলতে পারতেন না। এই দেশে প্রতিবাদ করার প্রথা কবে হইসে? মিয়া আপনার সামনে কাউকে রামদা দিয়ে কুপালে লুঙ্গি উঠায়ে দৌড় লাগাবেন আর আসছেন প্রতিবাদ কেউ করে নাই কেন জিজ্ঞেস করতে।


৩। ডাক্তার দেখান। পাবনা বেশি দূরে না।

২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:৩৮

এন.এ.আনসারী বলেছেন: ডাক্তার আমাকে না আপনাদের বেশি প্রয়োজন যেকানে ঘটে মুরগীর মত ঘটনা আর তাতে মসলা লাগিয়ে প্রচার করা হয় গরুর মত ঘটনা ঘটেচে। আপনারা যদি বাপের বেটাই হয়ে থাকেন তাহলে ছেলের ছবিকে মেয়ের ছবি বলে প্রচার করলেন কেন??

২৩| ২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:৪০

নতুন বলেছেন:

এই ছবিতে একজন মেয়ে আছে... এখন সবাই যদি তার কাপড় ধরে টানাটানি করে তবে কি হতে পারে?

আর আপনি তাকে উদ্ধার করে সিএনজিতে তোলার আগে

> পারলে সঠিক কোন ছবি দিয়ে প্রমান করুন যে এই সে মেয়ে যাকে বিবস্ত্র করা হয়েছ।
> সে মেয়ের নাম কি?
> কোথায় থাকে সে.?
> কোন ডিপার্টমেন্টে সে পড়ালেখা করে?


উপরের তথ্য নিয়ে রাখবেন তাই না??



২৪| ২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:৪২

নতুন বলেছেন: উপরের ছবিটা অন্য ঘটনার কিন্তু এইখানে আপনি ঐ মেয়েকে উদ্ধার করে

গাড়ীতে তুলে দেবার আগে কি কি জিঙ্গাসা করতেন?

২৫| ২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:৪৫

নতুন বলেছেন: ২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:৪০ ০
লেখক বলেছেন: স্বাভাবিক ভাবে অন্তত এটাতো জিজ্ঞেস করতে পারি যে কোথায় থেকে এসেছেন


উত্তর:- ঢাকা থেকে

প্রশ্ন:- ঢাকায় কোন এলাকায়?

উত্তর: উত্তরা..

প্রশ্ন:- কয় নম্বর সেক্টরে?

উত্তর:- ৭ নম্বর

প্রশ্ন:- কোন রোডে?

>>>>> আপনি কি ভাবে প্রশ্ন গুলি করতেন??

২০ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৪৪

এন.এ.আনসারী বলেছেন: এইসবতো অবশ্যই যানা দরকার। তা না হলে প্রশাসনকে আপনি কিভাবে সাহায্য করতে পারবেন

২৬| ২০ শে এপ্রিল, ২০১৫ রাত ১:৫০

নাহিদ রুদ্রনীল বলেছেন: তাহলে আপনার মতে টিএসসির ঘটনা "মুরগী" র মতো ঘটনা। খুব সামান্য...এটা নিয়ে মাতামাতি করার কিছু নাই? বিচার চাইবার কিছু নাই। বাহ্ বাহ্!

২০ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৪৩

এন.এ.আনসারী বলেছেন: বিচার চাইবার কিছু নাই মানে..?
এরুপ কি আমি বলেছি?
বিচারতো অবশ্যই করতে হবে সেই সব নরপশুদের যারা আমাদের মা-বোনকে তাচ্ছিল্য করে।
কিন্তু সাথে সাথে তাদেরও বিচার হওয়া উচিত যারা মিথ্যা প্রচার করে

২৭| ২০ শে এপ্রিল, ২০১৫ ভোর ৪:০০

বটপাকুড় বলেছেন: আমার মনে হয় আনসারী সাহেবের ব্লগ সেলিব্রিটি হওয়ার শখ জাগছে, তাই এই রকম বিষয় নিয়ে উল্টা বকতেছেন ।

২০ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৪১

এন.এ.আনসারী বলেছেন: না ভাই মিথ্যা প্রচার করে বামপন্থিদের মত সেলিব্রেটি হওয়ার মোটেই ইচ্ছা নাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.