নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন মানুষের প্রকৃত অর্থে যাহা গুণ থাকা দরকার সেরুপ গুন নিজের মধ্যে না থাকলেও চেষ্টায় আছি প্রকৃত মানুষ হয়ে বাঁচার।

এন.এ.আনসারী

একজন মানুষ হিসাবে আমিও সত্যক ভালবাসি। তাই আমারো চেষ্টা থাকে সত্য প্রকাশ করার আপ্রাণ চেষ্টা। অন্যের মত সহনশীলতার সাথে শুনা এটাই মনুষ্যত্য

এন.এ.আনসারী › বিস্তারিত পোস্টঃ

পবিত্র কুরবানী নিয়ে মুত্রমনাদের গাত্রদাহ

২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:২৪


কুরবানী আসলে কিছু মুক্তমনাদের গায়ে মনে হয় আগুন লাগে। অযথা পশু জবাই, অন্যায়, অযৌক্তিক ইত্যাদি ইতর বিতর প্রলাপ যপন করে থাকেন তারা। এই তো মহাজ্ঞানপাপী আসিফ মহিউদ্দিন ও বিশ্ব বিখ্যাত নষ্টা তসলিমা নাসরিন একই সাথে তাদের ব্লগে, আইডিতে বমি করলেন এই বলে যে, এটা অন্যায়, পশুর উপর অত্যাচার, ইশ কেমন লাগে একটা পশুকে জবাই করতে, মুসলমানদের একটুই মায়া নেই ইত্যাদি ইত্যাদি এবং এমন আজাইরা যুক্তিতে বাহবাহ দিয়েছেন দেশের কিছু মঞ্চ কৃমিরা।আবার তাদের শুভাকাঙ্খি বিডিনিউজ ঠিক কুরবানীর সময় একটি প্রতিবেদন দিয়ে থাকে যে পশু জবাই এর মধ্যেই কিন্তু সৃষ্ঠার সন্তুষ্টি নয় আবার এদিকে ৭১ চ্যানেল তার টকশো নামক টকমারানীতে প্রশ্ন রেখেছে পশু জবাই এর বিপরীতে দান সদকা ইত্যাদি করা যায় কি না ইত্যাদি ইত্যাদি
*
আমি আগেই বলে আসছি এখনো বলছি এরা নাস্তিক না, এরা নাস্তিক হতেই পারে না এরা শুধুমাত্র ইসলাম বিদ্বেষী আর ইসলামের বিরুদ্ধে কথা বলার জন্যেই আজ এরা পরদেশে বসে তিন বেলা আহারের যোগান দিচ্ছে তাতে আর সন্ধেহ নেই কারন নাস্তিক হলে শুধু কুরবানীকে নিয়ে বা কুরবানীর এলেই এমন পোষ্ট তাদের কেন?
কেন কুরবানীর বাইরে সারা বছরে কি পশু জবাই হচ্ছে না? কুরবানীর আগে কি মানুষ মাংস খাচ্ছে না? যখন এই মুক্তমনারা নিজের টেবিলে থাকা রোস্ট,মাংস লাঞ্চ,ডিনের এর ছবি পোষ্ট করে তখন কি এসব মাংস, রোস্ট কি বিনা জবাই করা পশুর থাকে? এতদিন মুত্রমনারা মাছ মাংস ভক্ষন করেছে কিন্তু তাহলে কি সেটা মরা পশুর মাংস ছিল? তখন বমি করতে দেখা যায় না কেন? আসলে এটা আপনাদের চক্রান্ত কুরবানীর প্রতি মানুষকে নিরুৎসাহিত করা তা এখন পরিস্কার। কারন যদি সত্যি পশু জবাই এর বিরুদ্ধে বলতে চান তাহলে সব মুত্রমনারা সহ নষ্টা তাসলিমা নাসরিন যেই ইন্ডিয়াতে এতদিন বসবাস করছেন সেই রেন্ডিয়ার পশু বলির মহোৎসব এর বিরুদ্ধে কি একবারো বলেছে? কই ছিল সেইদিন কুলাঙ্গার আসিফ?
*
আমরা যদি দেখি তাহলে যায় আমাদের পার্শ্ববর্তী নেপালে পৃথিবীর সবচেয়ে বড় পশু বলি উৎসব হয় বছরে একবার যেখানে দেবতাকে খুশি করার জন্য তারা সবাই একত্র হয়ে লক্ষাধিক পশুকে নিশৃংসভাবে বলি দিয়ে থাকে।
ভারতের দিকে যদি তাকায় তাহলে তারা নিজের দেবতাদের খুশি করার জন্য তারাও প্রতিদিন লক্ষাধিক পশুকে এমন নিষ্ঠুরভাবে বলি দেয় যে এক কোপে মাথা আলাদা করতে হবে নাহলে তাদের মহাভারত অসুধ হয়ে যাবে
পৃথিবীতে প্রতিদিন লক্ষ লক্ষ পশু জবাই হচ্ছে কিন্তু আপত্তি মুত্রমনাদের শুধু কুরবানী নিয়ে কারন একটা মুসলমানদের কুরবানীর প্রতি নিরুৎসাহিত করা কিন্তু এটা যে তাদের নিস্ফল প্রচেষ্টা তা প্রমানিত।
*
বিদেশীদের আদর আর তিন বেলা ভাতের জন্য তাসলিমা সহ সকল মুত্রমনা গংদের জানা দরকার যে শুধুমাত্র ইসলামের বিরুদ্ধে লিখলেই মানবতাবাদী হওয়া যায় না।নিজেকে যদি বিন্দুমাত্র মানবতাবাদী মনে করে থাকলে পারলে হিন্দু খ্রিস্টানদের পশু বলির বিরুদ্ধে কলম ধরে দেখান।ধরেন কলম শুধু কুরবানীর মাসে নয় সারা বছর পশু জবাই এর বিরুদ্ধে কি ভয় লাগছে? ভাতা বন্ধ হয়ে যাবে এই বলে?
*
তার আগে আরো আরো একটি কথা না বললেই নয়, পিছন থেকে একটা বিতর্কিত পোস্ট দিয়ে সাম্প্রদায়িক উসকানী না দিয়ে যুক্তিতে মুক্তির পথ ধরেই আসুন প্রকাশ্যে বাহাসে।দেখি কার যক্তিতে কত দম।আর পিছন থেকে নিজের আইডিতে পোস্ট করা আর সেই পোস্টে আমাদের কমেন্টে বাধা এরুপ মানসিকতা সম্পন্ন মানুসকে পাগলা নইরে ছাগলা বলে। তাই বিন্দুমাত্র সাহস থাকলে বাহাসে আসুন সাদরে আমন্ত্রন রইলো।
*
গাত্রদাহ শুরু হলে বাজারে অনেক চুলকানীর ঔষুধ পাওয়া যায় নিয়ে পরীক্ষা করে দেখতে পারেন। অবশ্যই চুলকানী বন্ধ হওয়ার কোন সম্ভাবনা নাই কারন সমস্যা যে আপনাদের শুদু শরীরে না দিল দেমাগ সর্বত্র সেই সাথে ভয় আছে ভাতা বন্ধ হয়ে যাওয়ার ভয়।তাই মানবতাবাদী নিজেদের প্রচারের চেয়ে প্রমান করা আপনাদের জরুরী।বিন্দুমাত্র সাহস দেখান আর কলম ধরে দেখান অন্যান্য ধর্মের পশু বলির উৎসবের বিরুদ্ধে আর যদি না করতে পারেন তাহলে সেই মানবতাকে বিজয়ী করার জন্য সব মুত্রমনাদের এই মুহুর্তে নিজের গলায় দড়ি দিয়ে প্রায়শ্চিত করুন…………

মন্তব্য ২১ টি রেটিং +৪/-০

মন্তব্য (২১) মন্তব্য লিখুন

১| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:৩৫

সৈয়দ জায়েদ আহমদ বলেছেন: অসুস্থ কখনোই সুস্থ হতে পারেনা যতক্ষন পর্যন্ত না ছাগলামি বন্ধ করবে!

২| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:৪১

আমি মিন্টু বলেছেন: দেশের সব থেকে বড় পাগলের দল হল এই মূত্রমনা থুক্কু মুক্তমনা । ধন্যবাদ ঈদমুবারক ।

২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:৪৫

এন.এ.আনসারী বলেছেন: এতই মানবতাবাদী হয়ে থাকলে উত্তর দিন.? কত ভাতার বিনিময়ে শুধুমাত্র কুরবানীর বিরুদ্ধে লিখতেছেন আপনারা.?

৩| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:৪৪

স্যার এডলফ হিটলার বলেছেন: এই মুত্রমনারা যখন বসে বসে পশুর গোশত চাবায় তখন তাদের এত কিছু মনে থাকে না :D

৪| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:৪৪

হামিদ আহসান বলেছেন: ওনারা প্রাণীজ অামিষ খান না?

৫| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:৪৫

হামিদ আহসান বলেছেন: ডান পাশের জন কে?

৬| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:২১

মিথ্যা প্রেমের গল্প বলেছেন: ঠিক

৭| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:০২

সিপন মিয়া বলেছেন: দারুণ লিখেছেন।

৮| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:২৩

পিচ্চি হুজুর বলেছেন: এইগুলারে কানের নীচে কইষা দেয়া দরকার। একটা ত থাকে ইন্ডিয়ায় আর একটা থাকে জার্মানীতে, কলিজা থাকলে হিন্দু দেবতা আর খ্রিস্টান আর ইহুদীদের ধর্মীয় বিশ্বাস নিয়া কিছু বইলা দেখাক। সামনে পিছে বাশ দিয়া রক্ত বাইর করা দুইটারেই বাংলাদেশে পাঠাইয়া দিবে।

৯| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:২৭

মিহির সাহা বলেছেন:

১০| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:৩৬

আমি এক অপদার্থ বলেছেন: যদিও ধরে নিই উনারা কোনো মাংস ভক্ষণ করেন না। তারপরও কথা থেকে যায়। উনারা শুধু কুরবানির বিরুদ্ধেই লেখেন কেন? আর তো কোনো ধর্মের পশুর মাংস ভক্ষণ সম্পর্কে লেখেন না। তাছাড়া যদি মেনেও উনারা নিরামিষ ভোজী তবে তো তারা যে গাছ বা তৃণলতা খান তার কি জীবন নেই? ওগুলো তো প্রানীর চেয়ে নিরীহ। কি করে তারা অইগুলার প্রাণ নাশ করেন? না কি তারা না খেয়েই থাকেন? তারা যে মূলত ইসলামবিদ্বেষী তা এখন প্রমাণিত।

১১| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:২৩

উড়োজাহাজ বলেছেন: আপনি এদেরকে নিয়ে আলোচনা করেন সেটাই চায় তারা। ইগ্নোর করেন। দেখবেন বাজার না পেলে থেমে যাবে।

আপনি এদের নিয় যত কথা বলবেন তারা ততই সফল হবে।

১২| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:৩৯

আবদুল হান্নান বিক্রমপুরী বলেছেন: মাশাআল্লাহ!!!

১৩| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:১৩

কাজী নজরুলের ছাত্র বলেছেন: ভাইজান উরা এক নাম্বারের বেয়াদব।
উদের আলোচনায় না আনাই ভাল।
তবে এদের যদি কিঞ্চিৎ জ্ঞান থাকতো তবে কিছুটা হলেও বোধ পেত।।

১৪| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:৩৫

সেলিম জাহাঙ্গীর বলেছেন: লেখকের লিখা পড়ে যা মনে হলো তাতে তিনি যে শান্তির ধর্মের মানুষ, ধর্যের ধর্মের মানুষ তা আমার মনে হয়নি। লেখকের মূখ দিয়ে কিছু শব্দ বিকৃতি হয়েছে তা শভোনীয় নয়। বরং আমার কাছে মনে হয়েছে তিনার মূখের সমস্য আছে। গন্ধযুক্ত মূখের কথা গন্ধই বের হবে। মানুষের বিচার করবার দায়ীত্ব বিধাতা আপনাকে দেয় নাই। আপনার ভালো মূখ দিয়ে মুত্রের গন্ধ কেন আসবে। মুক্তমনা শব্দের সকল মানুষ খারাপ নয়। কিন্তু আপনার কথায় মনে হচ্ছে সকলে’ই খারাপ। আপনার এমন আচরন দেখে যে কেউ আপনাকে ছাগু বলবে-আমি অবশ্য আপনাকে তা বলছি না। আপনার লিখায় আপনাকে হতে হবে অনেক ধর্যশীল। দু একটি ভালো শব্দের ব্যঙ্গ মনগড়া অনুবাদ করে আপনার লেখায় তা ব্যবহার করে আপনার চরিত্রের বহিপ্রকাশ ঘটিয়েছেন এটা আপনার লেখনী জীবনের জন্য অনেক ক্ষতিকর।

২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:১৫

এন.এ.আনসারী বলেছেন: আসলে লেখাটা আপনাকে চরম ভাবে লেগেছে তা বুঝায় যাচ্ছে হয়তো আপনি তাদের শুভাকাঙ্খি এই জন্য সমস্যা নাই ভাই ঝাল লাগারি কথা। আর আমার না হয় মুখে গন্ধ আছে আপনার যদি ভাল হইতো তাহলে নিশ্চয় মুত্রমনা তথা আপনার মতে মুক্তমনাদের হাস্যকর যুক্তির বিরোধীতা করতেন কেন শুধু কুরবানী নিয়ে আলোচনা? পশু বলির নয় কেন? কিন্তু আপনি কি এরুপ করেতে পেরেছেন? না তা বুঝা গেল আমার মুখে না হয় গন্ধ কিন্তু আপনার মুখ, মন, দেমাগ সবই দেখি এক একটা পায়খানার খনি। আপনি যে নিরপেক্ষাতার দৃষ্টিতে না দেখে একমুখা দৃষ্টিতে দেখতেছেন এটা আপনার লেখনী জীবনের জন্য শুধু ক্ষতিকর না মারাত্মক ক্ষতিকর

১৫| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:০৪

মিহির সাহা বলেছেন: সেলিম জাহাঙ্গীর, গোয়া জ্বলে কেন ? প্রবাসী মূত্রমনা নাকি ?

১৬| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:০৭

ফেরদাউস আল আমিন বলেছেন: @ এন, এ আনসরী, পর্যবেক্ষন যথার্থ
@সে জা

১৭| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:০৯

ফেরদাউস আল আমিন বলেছেন: @ সে জাহাঙ্গীরঃ উপদেশ লক্ষণীয়

১৮| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:১৯

এন.এ.আনসারী বলেছেন: জাহাঙ্গীর এবং ফেরদৌস@ ভাই আপনাদের গা জললে কিছু করার নাই বাস্তবতা উপস্থাপন করেছি পারলে যুক্তি খন্ডন করুন। আর মিসেস ফেরদৌস(হাহাহা) জাহাঙ্গীর নামক মুত্রমনার উপদেশ আপকে ভাল লাগতেই পারে যেহেতু একি গোয়ালের গরু তাই

১৯| ০৪ ঠা নভেম্বর, ২০১৫ সকাল ১১:১৫

থার্টিন বলেছেন: পিছন থেকে একটা বিতর্কিত পোস্ট দিয়ে সাম্প্রদায়িক উসকানী না দিয়ে যুক্তিতে মুক্তির পথ ধরেই আসুন প্রকাশ্যে বাহাসে।দেখি কার যক্তিতে কত দম।। আসলেই ওদের সাহস নাই প্রকাশ্যে এসে এসব যুক্তি দেখালে তো ওদের লাশ টাও পাওয়া যাবে না!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.