নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন মানুষের প্রকৃত অর্থে যাহা গুণ থাকা দরকার সেরুপ গুন নিজের মধ্যে না থাকলেও চেষ্টায় আছি প্রকৃত মানুষ হয়ে বাঁচার।

এন.এ.আনসারী

একজন মানুষ হিসাবে আমিও সত্যক ভালবাসি। তাই আমারো চেষ্টা থাকে সত্য প্রকাশ করার আপ্রাণ চেষ্টা। অন্যের মত সহনশীলতার সাথে শুনা এটাই মনুষ্যত্য

এন.এ.আনসারী › বিস্তারিত পোস্টঃ

ধন্যবাদ তারানা হালিম ম্যাডাম, অপ্রয়োজনীয় ভাষা প্রয়োগ করায় প্রকাশ্যে ক্ষমা চাইলাম

১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৩:০৬



ম্যাডাম আমরা জানি আপনি সম্পুর্ন সরাষ্ট্রমন্ত্রনালয়ের উপর নির্ভর ছিলেন। সেখান থেকে যে নির্দেশ আসতো আপনি শুধু তার পালন করতেন তবুও আমি আপনাকেই বকেছি, আপনাকেই দোষ দিয়েছি কিন্তু ম্যাডাম বিশ্বাস করবেন পরে আমরাও বুঝতে পেরেছিলাম যে এতে তো আপনার দোষ নাই আপনিতো শুধু হুকুম পালন করছেন। এই বুঝার আগে যে আপনাকে অকথ্য ভাষায় কি কি বলেছি অন্তরের অন্তস্থল থেকে দুঃখিত এবং এই ভুলের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলাম।
ধন্যবাদ সরাষ্ট্রমন্ত্রনালয়কে, ধন্যবাদ তারানা ম্যাডামকে, সময়মত শুভবুদ্ধির উদয় হওয়ার জন্য। এর আগে ফেইসবুক বন্ধ করায় তীব্র প্রতিবাদে অনেকে এমনকি আমিও অপ্রয়োজনীয় ভাষার প্রয়োগ করেছিলাম, ম্যাডামকে তার পুর্বের পেশা অভিনয়ে গিয়ে মানুষের মনোরঞ্জন করার যাতে মানুষের মনোরঞ্জনের কাজেতো আসবেন” এরুপ অবাঞ্চিত কথা বলেছিলাম। সত্যি কি ম্যাডাম আমি খুব লজ্জিত, সবার সামনে ক্ষমা চা্চ্ছি, জানি আপনি দেশের নিরাপত্তার খাতিরে এসব পদক্ষেপ নিয়েছিলেন।
কিন্তু ম্যাডাম দয়া করে বুঝার চেষ্টা করবেন আমরা জেনে আবার অজান্তে যা কিছু বলেছি,পোষ্ট করেছি তার কারন ছিল অবৈধভাবে ফেইসবুক বন্ধ করার জন্য। কারন যাই বলেন এর যৌক্তিক কারন ছিল না। যাক এখন সব ঠিক হয়েছে। দেশের নিরাপত্তার কারনে এই সাময়িক অসুবিধা আমরাও মেনে নিয়েছি সেই সাথে অনুরোধ করবো আপনিও আমাদের ক্ষমার দৃষ্টিতে দেখবেন কারন আমরা যা করেছি বাধ্য হয়েই করেছি।
আজ দীর্ঘ ২২ দিন পর ফেইসবুক খুললো। যে কারন দেখিয়ে ফেইসবুক বন্ধ করা হয়েছিল এখন আমাদের উচিত যে দেশের নিরাপত্তার বিঘ্ন ঘটানোর জন্য যারা ফেইসবুকের অপব্যবহার করছে তাকে চিহ্নিত করা এবং কর্তৃপক্ষকে জানিয়ে দেওয়া যে এই সেই আইডি এই সেই লোক যার জন্য আমরা সকলেই বিড়ম্বনার শিকার হয়েছি। তারানা ম্যাডাম অন্তত আমি আপনাদের ওয়াদা দিলাম এখন থেকে যারাই ফেইসবুকের অপব্যবহার করবে তাকে চিহ্নিত করে আপনাদের জানিয়ে দেওয়া। আপনি দেশের নিরাপত্তার জন্য যদি এত কিছু করতে পারেন তাহলে নিশ্চয় আমাদেরও নিজের দায়িত্ব আছে। এখন থেকে আমিও দেশের নিরাপত্তার খাতিরে আপনার সাথে কাধে কাধ মিলিয়ে নিজের তরফ থেকে যা করার দরকার তাই করবো।
পরিশেষে আবার ফেইসবুক বন্ধ করায় অতীতে আপনাকে যে ভাষায় আক্রমন করেছি তার জন্য ক্ষমা চাচ্ছি। আশা করি আপনিও বুঝবেন যে এটা আমি মন থেকে করিনি বাধ্য হয়ে করেছিলাম। আপনার সুস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করি।

মন্তব্য ১০ টি রেটিং +১/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৩:০৯

চ্যাং বলেছেন: সুবুদ্ধি আসুক সবার!!!!!!!!!!!!!!! ++++++ :-*

২| ১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৩:২০

সুলতানা রহমান বলেছেন: আমি লগ ইন করতে পারছিনা। গ্রামীণফোন আমাকে কোড পাঠাচ্ছেনা। কোন উপায় খুজে পাচ্ছি না।

১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৩:২৫

এন.এ.আনসারী বলেছেন: একটু অপেক্ষা করুন, সব ঠিক হয়ে যাবে, আমারো খুলতে ছিলো না এখন খুলতেছে। এখনো কয়েক জায়গায় খুলতেছে না খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে

৩| ১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৩:৩৬

রক্তিম দিগন্ত বলেছেন: ফেসবুক খুলেছে কিন্তু ঢোকা যাচ্ছে না।

১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৩:৪০

এন.এ.আনসারী বলেছেন: কিছু কিছু এলাকায় ঢোকা যাচ্ছে না তা অল্প সময়েই ঠিক হয়ে যাবে। আমারও এইমাত্র ঢোকা হলো অথচ খোলা হয়েছে ঘন্টা খানেক আগে

৪| ১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৩:৪১

সৈয়দ সাইকোপ্যাথ তাহসিন বলেছেন: এবার অন্তত ম্যানহোল বন্ধ করায় মন দিন । অনেক দুর্ঘটনা কমে যাবে ।

৫| ১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৪:২০

আহলান বলেছেন: খুলছে ... ঢুকছি ...

৬| ১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৪:৩৫

মোঃ-আনারুল ইসলাম বলেছেন: আগেও ছিলাম এখনো আছে। কখন বন্ধ হয়েছিল আবার কখন খুলেছে কিছুই জানি না, মাঝে শুধু ফালতু কিছু ছবি থেকে লাইক চাওয়া থেকে মুক্ত ছিলাম।

সবাই বলুন জয় বাংলা

৭| ১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৪:৩৬

ফারুক১ বলেছেন: ৫ ভাগ ভোটের সরকারের আন্তরিকতা ১০০ ভাগ। সন্দেহ নাই। দীর্ঘায়িত অগণতন্ত্রে নাগরিক বিড়ম্বনায় ক্ষমা চাওয়ার দাবি নয় ধন্যবাদ দিলাম।

৮| ১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৫:৩৩

রান ওয়ে বলেছেন: প্রতি বছর ডিসেম্বরের এই দিনকে (১০-১২-২০১৫) ফেসবুক মুক্ত দিবস পালন করলে কেমন হবে?????

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.