নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনুজ কান্তি দাশ

আমি সততা ও স্বচ্ছতায় বিশ্বাস করি।

অনুজ কািন্ত দাশ

অনুজ কান্তি দাশ

অনুজ কািন্ত দাশ › বিস্তারিত পোস্টঃ

শ্রীমঙ্গলে বিভিন্ন সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

২৫ শে এপ্রিল, ২০১৩ দুপুর ১:৫৩

২৪ এপ্রিল বুধবার রাজধানীর সাভারে ৯তলা বিশিষ্ট বাণিজ্যিক ভবন রানা প্লাজা ধসে গিয়ে শতাধিক মানুষের মৃত্যুতে ২৫ এপ্রিল বৃহস্পতিবার সারাদেশে জাতীয়ভাবে শোকদিবস পালন করা হয়েছে। সারা দেশের ন্যায় শ্রীমঙ্গলে বিভিন্ন সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে ইয়ুথ এন্ডিং হাঙ্গার শ্রীমঙ্গল ইউনিট, সাহিত্য-সংস্কৃতি ও সমাজসেবা সংগঠন কণ্ঠকথা, শ্রীমঙ্গল সাংবাদিক ইউনিয় এবং অঙ্গীকার সামাজিক ও সাহিত্য পরিষদেও উদ্যোগে একটি শোক র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ঢাকা-সিলেট মহাসড়কের চৌমূহনা চত্ত্বরে মিলিত হয়। এসময় বক্তব্য রাখেন কণ্ঠকথার পরিচালক সাংবাদিক অনুজ কান্তি দাশ, ইয়ুথ লিডার গোলাম কিবরিয়া, তামিম আহমদ, জোবায়ের হোসেন, মুক্তিযোদ্ধা শেখ জামান, অঙ্গীকার সামাজিক ও সাহিত্য পরিষদেও সভাপতি শেখ সরোয়ার জাহান, ছায়ফুর রহমান প্রমুখ।

এছাড়া শহরের বিভিন্ন সরকারি, আধা সরকারি, বেসরকারি ও বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত রাখা হয়। বিভিন্ন দপ্তরে বা সংগঠনে স্ব-স্ব উদ্যোগে শোক ব্যানার টানানো হয়।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৫ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:০০

পাস্ট পারফেক্ট বলেছেন: শালার এই ব্যনার আর পোস্টার কালচার থেকে যে কবে ঝাতি বাইর হইতে পারবো? কেউ আর ভাল কোন কাজ করে না মিডিয়া কভারেজ আর শো অফ ছাড়া। বাঙ্গালী আর মানুষ নাই।

২| ২৫ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:০৮

তাশফী বলেছেন: পাস্ট পারফেক্ট বলেছেন: শালার এই ব্যনার আর পোস্টার কালচার থেকে যে কবে ঝাতি বাইর হইতে পারবো? কেউ আর ভাল কোন কাজ করে না মিডিয়া কভারেজ আর শো অফ ছাড়া। বাঙ্গালী আর মানুষ নাই।

৩| ২৫ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:৩৩

মৃদুল মিয়া বলেছেন: এই ব্যানার, পোষ্টার, আর রাজনীতি কবে যে দূর হবে। শালারা কোন কামের কাম না কইরা মানুষের দূর্গতি নিয়া ব্যবসা করে। রাজনীতি করে, ক্ষমতায় যায়।

কি উপকার এই শোকদিবস ঘোষণা করে, তারচেয়ে যদি আহত মানুষগুলোর সেবার জন্য, নিহতদের পরিবারের সহায়তার জন্য কেউ কিছু করত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.