নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনুজ কান্তি দাশ

আমি সততা ও স্বচ্ছতায় বিশ্বাস করি।

অনুজ কািন্ত দাশ

অনুজ কান্তি দাশ

অনুজ কািন্ত দাশ › বিস্তারিত পোস্টঃ

যারা যাত্রা জুয়া করেন, তারা ব্লাস্টার্ড -উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৫ বিকাল ৩:৪৮

মোলার নামে যারা যাত্রা-জুয়া করেন, তাদেরকে ব্লাস্টার্ড বলে আখ্যায়িত করলেন মৌলভীবাজার-৪ আসনের শ্রীমঙ্গল-কমলগঞ্জ নির্বাচনী এলাকার এমপি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ। গতকাল ৭ ফেব্র“য়ারি শনিবার দুপুরে শ্রীমঙ্গল প্রেসক্লাবে আয়োজিত ‘শ্রীমঙ্গলের সমস্যা ও সম্ভাবনা এবং আমাদের করণীয়’ শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “আজকে যারা যাত্রা-জুয়া করেন, তারা ব্লাস্টার্ড”। এসময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী এমপি’র দিকে ইঙ্গিত করে তিনি আরো বলেন, “কেন যে এসব যাত্রা-জুয়ার প্রতি ওই মুক্তিযোদ্ধার এত আকর্ষণ, তা আমি জানি না”।
শ্রীমঙ্গলের সমস্যা ও সম্ভাবনার বিষয়ে বিভিন্ন বর্ণনা দিতে গিয়ে তিনি বলেন, “শ্রীমঙ্গলের যত আন্দোলন সংগ্রাম আছে, এলাকার উন্নয়নে ও স্বার্থরক্ষার আন্দোলনে আমাদের চেয়ে শক্তিশালী আর কেউ নেই”। তাছাড়াও বিগত বছরগুলোতে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নের ছোঁয়ায় শ্রীমঙ্গলের অবকাঠামোগত উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার বিষয়েও বিশদ আলোচনা করেন আব্দুস শহীদ এমপি।
অবসরপ্রাপ্ত শিক্ষক দ্বিপেন্দ্র ভট্টাচার্যের সঞ্চালনায় শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি গোপাল দেব চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে শ্রীমঙ্গলের বিভিন্ন সমস্যার উল্লেখ করে ১৭ দফার একটি প্রবন্ধ পাঠ করেন ইংল্যান্ড প্রবাসী এম.এ. মতিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. হরিপদ রায় ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ. মনির।
এছাড়াও শ্রীমঙ্গলের স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন সাংবাদিক সৈয়দ মোহাম্মদ আলী, ছড়া দখল ও পরিবেশ বিনষ্ট হয়ে যাওয়ার উপরে বক্তব্য রাখেন নূরুল ইসলাম চৌধুরী, ফুটপাত, পাবলিক চয়লেট ও পয়-নিস্কাশন সমস্যা নিয়ে বক্তব্য রাখেন সাংবাদিক মামুন আহমেদ, হাওর ভরাট, পাহাড় কাঁটা ও বিল সেচ নিয়ে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ফিরোজ মিয়া, চা শিল্পের উন্নয়ন নিয়ে বক্তব্য রাখেন হারুনুর রশীন সরকার, শিক্ষা ব্যবস্থায় কোচিং বাণিজ্য নিয়ে বক্তব্য রাখেন সাংবাদিক ইমাম হোসেন সোহেল, পৌরসভার পরিস্কার-পরিচ্ছন্নতা নিয়ে বক্তব্য রাখেন তারেক ইকবাল চৌধুরী, সংস্কুতিক সমস্যা ও সম্ভাবনার কথা নিয়ে বক্তব্য রাখেন দেলোয়ার হোসেন মামুন, বধ্যভূমি ও পর্যটন বিষয়ক বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সম্পাদক বিকুল চক্রবর্ত্তী, ব্যবসায়িদের সমস্যা নিয়ে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল ব্যবসায়ি সমিতির সভাপতি শেখ লুৎফুর রহমান এবং শ্রীমঙ্গল শহরের সার্বিক উন্নয়ন ও সমস্যা নিয়ে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব বেভুল।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.