নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আনোয়ার কামাল

আনোয়ার কামাল

আমি কবিতা,গল্প,প্রবন্ধ,বই ও লিটলম্যাগ আলোচনা লিখে থাকি । ‘এবং মানুষ’ নামে একটি লিটলম্যাগ সম্পাদনা করি। সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করতে চাই। ব্লগারের অনুমতি ছাড়া কোন লেখা কপি করে অন্য কোথাও ছাপানো নিষেধ।

আনোয়ার কামাল › বিস্তারিত পোস্টঃ

“শিল্পিত” এর উদ্যাগে বিশ্বকাপ ফুটবল নিয়ে আলোচনা ও কবিতা পাঠ

১৩ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:০৬

“ফিফা বিশ্বকাপ নিয়ে শিল্প সাহিত্য এবং ইত্যকার চিন্তন ও কথন” শিরোনামে গত ১২ জুলাই শনিবার কেন্দ্রিয় পাবলিক লাইব্রেরী সেমিনার হলে এক মনোরম পরিবেশে সাবেক ফুটবল খেলোয়াড় এবং কবিদের আলোচনা এবং কবিতা পাঠের আসর হয়ে গেল। সকাল ১১ টায় অনুষ্ঠান শুরু হয়ে মধ্য দুপুর পর্যন্ত অনুষ্ঠানটি প্রাণবন্ত করে রাখেন কবি নির্মলেন্দু গুণ।



শিল্প সাহিত্যের সংগঠন “শিল্পিত” এর সভাপতি কবি ওসমান গনির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেশের বরেণ্য কবি নির্মলেন্দু গুণ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কৃতি ফুটবলার শেখ মো.আসলাম, কায়সার হামিদ, শফিকুল ইসলাম মানিক প্রমুখ।



বিশ্বকাপ ফুটবল নিয়ে আলোচনা করেন, কবি নির্মলেন্দু গুণ, শেখ মো.আসলাম, কায়সার হামিদ, শফিকুল ইসলাম মানিক, আনোয়ার কামাল, ওয়াহেদ হোসেন, আব্দুল্লাহ আবু কাইয়ুম প্রমুখ।



পরিশেষে বিশ্বকাপ ফুটবল নিয়ে স্বরচিত কবিতা আবৃতি করেন,কবি মুসতারী খাতুন, পরাগ রিসিল, আনোয়ার কামাল, নির্মলেন্দু গুণ প্রমুখ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.