নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

খাইটা খা

হোসাইন মোঃ আরাফাত

লেখার মত কিছু নাই।

হোসাইন মোঃ আরাফাত › বিস্তারিত পোস্টঃ

ফ্রি আয় করুন এপ থেকে যত খুশি কয়েন আর কিনে নিন, আইফোন থেকে শুরু করে, হেডফোন, পাওয়ারব্যাংক, মোটর সাইকেল সহ আরো অনেক কিছু

১৩ ই জুন, ২০১৮ সন্ধ্যা ৭:৫০

এটা টেকটিউনস্স এ আমার প্রথম টিউন। আজ এমন একটি মোবাইল এপ নিয়ে লিখব যা থেকে যত খুশি আয় করা যাবে। আর আপনি যদি হয়ে থাকে একজন ইউটিউবার তাহলে তো কথাই নেই। আপনার কেল্লা ফতে। আসুন কথা না বাড়িয়ে কিভাবে আয় করবেন আর কি কি করা যায় তা জেনে নেই।
বর্তমানে প্লে স্টোর এ বাংলাদেশি রাইড শেয়ারিং এবং ম্যাপ-নেভিগেশন সেকশনে ২য় অবস্থানে আছে একটি এপ, নাম মুভ (MUV). এপ টি প্রথমে রাইড শেয়ারিং এপ থাকলেও এখন তা লাইফ স্টাইল এপ এ পরিনত হচ্ছে।
মুভ এপ থেকে কি আয় করবেন?
সহজে বোঝার জন্যে আমি নিচের ভিডিও টি যোগ করছি


মুভ এপটি আপনার বন্ধুদের রেফার করলেই আপ্নি ফ্রি রাইড এর সাথে সাথে ১০০ পয়েন্ট/ কয়েন বোনাস পাবেন। যত জন কে রেফার করবেন তত বার ১০০ করে পয়েন্ট/ কয়েন আপনার একাউন্ট এ যোগ হবে।

কিভাবে আয় করবেন মুভ থেকে?
খুব ই সহজ পয়েন্ট গুলো অনুসরন করুন
>> প্রথমে প্লে স্টোর (MUV) থেকে এপটি ডাউনলোড করে নিন।


>> এখন এপ টি অপেন করুন। আপনার কাছে নাম আর ইমেইল এড্ড্রেস চাওয়া হবে একাউন্ট খোলার জন্যে। খুব সহজ। নাম আর ইমেল দিয়ে একাউন্ট খুলে ফেলুন।


>> এবার আপনি এপ এর ভিতরে ঢুকে যাবেন। এখন দেখবেন এপ এর বাম পাশের উপরের কোনায় একটি ৩ দাগ চিনহিত মেনুবার আছে। আমি কাল দাগ দিয়ে দেখিয়ে দিয়েছি। এখানে ক্লিক করুন।


>> এখন একটি মেনু Open হবে, সেখান থেকে আপনাকে Promotions নামের অপশন টি সিলেক্ট করতে হবে। নিচের মত করে আসবে।


>> Promotions এ ক্লিক করলেই নিচের মত একটি পেজ আসবে। সেখানে একটি লেখার ঘর থাকবে। তাতে আপনি PQDI0J(পি কিউ ডি আই জিরো জে) কোড টি কপি করে বা লিখে দিয়ে দিবেন, নিচের মত করে। তারপর ডান পাশের লাল চিনহ দিয়ে দেখানো বাটনটিতে প্রেস করুন।


>>বাটন টি প্রেস করার সাথে সাথেই আপনার একাউন্ট এ যোগ হয়ে যাবে ১০০ পয়েন্ট/ কয়েন। তা না হলে আপনি প্রথম ১০০ পয়েন্ট কিন্তু পাবেন না।
>> এখন আপনি মেনু থেকে Free Points নামের অপশন এ ঢুকুন, সেখানে আপ্নি নিচের মত এক্টি পেজ দেখতে পাবেন।


>> এই পেজ এর নিচের দিকে দেখবেন এক্টি কোড দেয়া আপনার এপ টিতে দেয়া কোড টি আপনার। আপ্নি আপনার বন্ধুদের কে উপরের মত করে তাদের ফোন এ আপনার কোড দিয়ে রেফার করে দিন, প্রত্যেকবার রেফারে শুধু আপ্নি ই না আপনার বন্ধু এবং আপনি দুই জন ই ১০০ করে পয়েন্ট / কয়েন পাবেন।

কি করবো এই পয়েন্ট / কয়েন দিয়ে?

পয়েন্ট বা কয়েন দিয়ে আপনি মুভ এপটি থেকেই কিনে নিতে পারবেন অনেক কিছু। তাদের যেমন ১০০ পয়েন্ট এও কেনার মত আইটেম আছে তেমন ৬ লক্ষ পয়েন্ট এও আছে। তাদের আইটেম গুলোর মধ্যে উল্যেখযোগ্য গুলো হলো, আইফোন এক্স, বিভিন্ন ব্র্যান্ড এর মোবাইল ফোন, ল্যাপটপ, পাওয়ার ব্যাংক, হেডফোন, মোটরসাইকেল, আপনার প্রিয় দলের জারসি, অসাধারন সুন্দর মগ সহ আরো নানা রকম উপহার। আপনি যদি অলস সময় পার করে থাকেন এখন, তাহলে সহজেই বন্ধুদের রেফার করে অবশ্যই নিয়ে নিতে পারেন যেকোন এক্টি বা সব গুলো উপহার ই। তাহলে আর দেরি কেনো। নিচে কিছু ছবি দেয়া হল এপ থেকে কিভাবে কিনবেন?




মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১৩ ই জুন, ২০১৮ রাত ৮:০১

কাইকর বলেছেন: হলেও হতে পারে

১৩ ই জুন, ২০১৮ রাত ৮:০৯

হোসাইন মোঃ আরাফাত বলেছেন: আমার একাউন্ট এ দেখে নেন ২০০০ পয়েন্ট আসছে । তাই হবেই । তাছাড়া তারা কিছু পুরুষ্কার লাইভ এও দিচ্ছে

২| ১৩ ই জুন, ২০১৮ রাত ১১:১৩

তার ছিড়া আমি বলেছেন: আমি দুআ করি, আপনি একটা পেয়ে যান।

১৪ ই জুন, ২০১৮ দুপুর ২:৩২

হোসাইন মোঃ আরাফাত বলেছেন: আপনারা রাও পেতে পারেন কিন্তু ।

৩| ১৪ ই জুন, ২০১৮ সকাল ১০:১৫

রাজীব নুর বলেছেন: হুম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.