নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভাল থাকেন সব সময়।

ক খ ত্রিমোহনী

আমি নগন্য একজন মানুষ। চাল চুলো কিছুই নেই । খেয়ে না খেয়ে কোন রকমে চলে যাচ্ছে । এই আর কি।

ক খ ত্রিমোহনী › বিস্তারিত পোস্টঃ

অসহায় এ জীবন

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৩৫

এমনিতেই নিজেকে অনেক অসহায় মনে হয় সব সময় । অসহায়ত্বের পরিমানটা আরোও বেড়ে যায় ঈদ এলে । কেমন যেন ঈদের সময় মনটা অনেক ছোট হয়ে থাকে । নিজেকে বুঝাতে পারিনা , সব সময় চোখের পানি টলমল করে । সঠিক কারণ এর খুজে পাইনা । তারপরও চেষ্টা করি মন প্রান দিয়ে যাতে করে আমার এ কারণে কেউ কষ্ট না পায় । ছোট কাল থেকেই এ অবস্থা আমার । এখন বড় হয়েছি , দুটো বাচ্চা আছে তারপরও আমার অসহায়ত্বের ব্যপারটা দূর হলনা । হয়তবা আর হবেও না , মাঝে মধ্যে মনে হয় যদি অনেক গুলো টাকার বস্তা নিয়ে বসে থাকতে পারতাম আর যার যত লাগে দিতে পারতাম তাহলে হয়তবা একটু শান্তি পেতাম মনের মধ্যে । ঈদ এলে বেশী করে বুঝা যায় মানুষের টাকার কি প্রয়োজন । যখন দেখি একজন মানুষের চাহিদা পূরন হচ্ছেনা তখন আমার বেশী করে মনটা খারাপ হয় । যদি পৃথিবীর সব মানুষের চাহিদা পূরন করতে পারতাম হয়তবা তাহলে আমার অসাহয়ত্বটা আর থাকত না । আল্লাহ সবাইকে সুন্দর ও সুস্থ রাখুন ।

আল্লাহ হাফেজ

আরিফুল ইসলাম টিটু

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৪৭

তন্ময় ফেরদৌস বলেছেন: ভাই আপনাকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা।

একদম মন খারাপ করবেন না। সুখের জন্য সচ্ছলতা ইম্পর্টেন্ট, তবে মোস্ট ইম্পর্টেন্ট না। বাচ্চাদুটোকে অল্প কিছু কিনে দিন, তাদের হাসিমুখের দিকে তাকান, তাদের সাথে সারা টা দিন একসাথে কাটান। রাত্রেবেলা তারা যখন আপনার দুদিকে শুয়ে ঘুমের মাঝে আপনার গায়ের উপরে পা তুলে দিবে, তখন ভেবে দেখবেন, জীবন টা আসলে খারাপ না।

২| ১২ ই অক্টোবর, ২০১৩ রাত ২:২১

ক খ ত্রিমোহনী বলেছেন: ধন্যবাদ ফেরদৌস ভাই । আপনাকেও ঈদের শুভেচ্ছা । আসলে আপনি ঠিক বলেছেন সুখের জন্য টাকা পয়সার বেশী দরকার নেই । ও আপনাকেতো বলতে ভূলেই গেলাম , আমার যমজ দুটো ছেলে আছে বয়স ৫ বছর ৩ মাস । তাদের নাম ক এবং খ । গতকাল তাদের দুজনকে সাইকেল কিনে দিছি , ওরা অনেক খুশি ।

৩| ১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:২৩

এহসান সাবির বলেছেন: ভাই মনটা খারাপ হয়ে গেল কেনো জানি....!! ক ও খ এর জন্য দোয়া রইলো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.