নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি তাদের দলে যারা বই পড়ে ক্ষুধা নিবরণ করে।

সাংবাদিক আরিফ

আমি তাদের দলে যারা বই পড়ে ক্ষুধা নিবরণ করে।

সাংবাদিক আরিফ › বিস্তারিত পোস্টঃ

আচ্ছা, ক্রিকেটার নাসির কি পাপনদের মসজিদের ইমাম?

০২ রা এপ্রিল, ২০১৬ দুপুর ২:১১


‘১২টি মোবাইল ফোন, ৮০টি বান্ধবী রয়েছে নাসির হোসেনের।’-নাজমুল হাসান পাপন।(বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বর্তমান সভাপতি।
মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট দল ব্যর্থ হয়ে বিশ্বকাপের মাঝপথে দেশে ফেরার পর সাংবাদিকদের মুখোমুখি হোন বিসিবির এই কর্মকর্তা। দলে নাসিরের ‘ফিনিসার ম্যান’ ট্রেড মার্ক জুড়লেও পুরো আসরেই সাইড বেঞ্চে বসে দর্শকদের মতো খেলা দেখেছিলেন তিনি। তাই স্বভাবতই সাংবাদিকদের প্রশ্ন তাকে কেন মাঠে নামানো হয়নি। প্রশ্নের উত্তরেই ক্ষেপলেন পাপন। জানালেন, ‘ নাসির ১২টি মোবাইল ফোন, ৮০টা বান্ধবী, সে খেলায় মনোযোগী না। এমনকি ম্যানেজম্যান্ট কথাও ঠিকভাবে শোনে না সে।’

অবশ্যই পরবর্তীতে নিজের কথা নিজেই অস্বীকার করেন পাপন। বলেন, ‘নাসিরের বিরুদ্ধে বলা কথা সত্য নয়। এসব ভিত্তিহীন, মিডিয়া তৈরী।’ আর নাসিরও প্রতিক্রিয়া জানান। বলেন, ‘ম্যানেজম্যান্টের ওপর তার কোন কথা নেয়। বিসিবি যা সিদ্ধান্ত নিয়েছেন তা তিনি মেনে নিয়েছি।’
তবে আশা প্রকাশ করেন দ্রুতই খেলায় ফেরার ব্যাপারে।
ওটা গেল বিশ্বকাপ ধাক্কা। এবার দেশে এসে আরেকটি বড় ধরনের ধাক্কা খেলেন নাসির। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ছয় আইকনের একজনের হলেও এবারের আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে (ডিএফএল) আইকন প্লেয়ারের তালিকায় বাদ দেয়া হয়েছে তার নাম।

আজ (শনিবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ঠিক এমন তথ্যই জানা গেছে।

একজন ক্রিকেটপ্রেমী হিসেবে আমার মনে হতেই পারে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড ‘দাঁত থাকতে দাঁতের মর্যাদা’ বুঝতেছি না। এই নাসির সেই নাসির। যে কিনা গত বছরের অসংখ্য ম্যাচে বাংলাদেশকে লজ্জার হাত থেকে বাঁচিয়েছেন ব্যাট-বল হাতে। অথচ পাপনদের মতো একজন কর্তা ব্যাক্তি হিসেব রাখেন তার কয়টা বান্ধবী কয়টা ফোন রয়েছে। আমার মতে একজন তারকা খেলোয়াড়ের নামে মিথ্যে বলার অপরাধে নাসিরের উচিত পাপনের নামে মানহানি মামলা করা।

শুধু বলতে চাই, যারে দেখতে না পারি তার চলন বাঁকা। বিসিবির এমন নীতি পরিহার করা উচিত। তা না হলে উন্নয়ের পথে থাকা আমাদের ক্রিকেট অচিরেই আবার ধ্বংসে স্তুপে পরিণত হবে। কারণ, নাসিররা বার বার জন্ম নেয় না, একবারই জন্ম নেয়।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০২ রা এপ্রিল, ২০১৬ দুপুর ২:৩০

রানার ব্লগ বলেছেন: ১২টি মোবাইল ফোন, ৮০টি বান্ধবী রয়েছে নাসির হোসেনে

এর সাথে খেলার কি সম্পর্ক !! কর্তা ব্যাক্তিদের আরো বুঝে শুনে কথা ব্লা উচিৎ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.