নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি তাদের দলে যারা বই পড়ে ক্ষুধা নিবরণ করে।

সাংবাদিক আরিফ

আমি তাদের দলে যারা বই পড়ে ক্ষুধা নিবরণ করে।

সাংবাদিক আরিফ › বিস্তারিত পোস্টঃ

প্রেসক্লাবের সামনে মিয়া খলিফা ও সানি লিওন ভক্তদের মানবন্ধন

১৯ শে এপ্রিল, ২০১৬ বিকাল ৩:১৫

‘এক সপ্তাহের মধ্যেই দেশে সব ধরণের পর্নো সাইট বন্ধ করে দেয়া হবে।’ ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিমের এমন ঘোষণার একদিন পরই বাংলাদেশে অবস্থিত মিয়া খলিফা ও সানি লিওন ভক্তরা মানববন্ধন করেছে।

আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘মিয়া খলিফা ও সানি লিওন সমর্থক গোষ্ঠীর’ উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে ভক্তরা বলেন, ‘প্রিয় দেশবাসী, এসব সাইটের মাধ্যমে আমরা দুধের তৃষ্ণা ঘোলে মেটাতে চেষ্টা করি। কিন্তু প্রতিমন্ত্রী তারানা হালিম সাইট গুলো বন্ধের ঘোষণা মাধ্যমে আমাদের পেটে লাথি মারার পাঁয়তারা করছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমাদের মত ইয়ং জেনারেশনের কথা বিবেচনা করে হলেও তার (তারানা হালিম) এমন বিধ্বংসী ঘোষণা ইউথ ড্র করা উচিত।’

অনুষ্ঠান থেকে হুশিয়ারি দিয়ে বলা হয়, ‘মাননীয় মন্ত্রী আপনারা দীর্ঘ সময় ধরে ফেসবুক বন্ধ করে রেখেছিলেন, কিন্তু আমাদের আটকে রাখতে পারেননি। ঠিকই ভিপিএন ইউজ করে আমরা যোগাযোগ রক্ষা করেছি। এবারো হয়তো আমাদের তাই করতে হবে। কিন্তু গ্রাম-গঞ্জে আমাদের লক্ষ-লক্ষ সহযোদ্ধাদের কথা বিবেচনা করে আমরা এই আন্দোলনে নেমেছি।’

মিয়া খলিফা ও সানি লিওন সমর্থক গোষ্ঠীর এই মানবন্ধনে উপস্থিত ছিলেন ঢাকায় অবস্থিত স্কুল-কলেজ পড়ুয়া শতাধিক ছাত্র।

বি.দ্র: নিউজটি সম্পূর্ণই কাল্পনিক। কারণ কারণ দেশের (আবাল) মানুষরা যে হারে বাল-ছাল বিষয় নিয়ে আন্দোলনে নামছে। হয়তো কিছুদিনের মধ্যে জগন্যতম বিষয়টি নিয়েও আন্দোলন শুরু হতে পারে। তাই আগে থেকেই কাল্পনিক নিউজ দাঁড় করে দিলাম।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে এপ্রিল, ২০১৬ রাত ১০:৩৪

বিচার মানি তালগাছ আমার বলেছেন: রঙধনু গ্রুপ থাকলে এই রকম আন্দোলনও ব্যতিক্রম হবে না বাংলাদেশে...

২০ শে এপ্রিল, ২০১৬ সকাল ৮:২৪

সাংবাদিক আরিফ বলেছেন: ঠিক বলেছেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.