নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি তাদের দলে যারা বই পড়ে ক্ষুধা নিবরণ করে।

সাংবাদিক আরিফ

আমি তাদের দলে যারা বই পড়ে ক্ষুধা নিবরণ করে।

সাংবাদিক আরিফ › বিস্তারিত পোস্টঃ

ধোঁয়াশা আর কালো মেঘে ঢাকা লিটন দাসের আকাশ

১৬ ই মে, ২০১৬ দুপুর ১২:৩৯


ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) এ নিয়ে ৬টি ম্যাচ খেলেছে তামিম ইকবালের আবাহনী লিমিটেড। তার মধ্যে ৩টি জয় এবং ৩টি হেরে ৬ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ স্থানে অবস্থান করছে দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি।

আজ (সোমবার) সপ্তম রাউন্ডে খেলায় নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব আলী ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামের কলাবাগান ক্রিকেট একাডেমির বিপক্ষে মুখোমুখি হয়েছে দলটি।

জাতীয় দলের খেলোয়াড় তাসকিন-তামিম, সাকলায়েন সজিব, সাকিব আল হাসান ও লিটন দাসদের নিয়ে গঠিত দলটি স্বভাবতই ভালো অবস্থানে থাকার কথা। কিন্তু তা না হয়ে শুরু থেকে দেখা প্রতিটি ম্যাচের শেষ মুর্হুতে এসে কোন না কোন কারণে থমকে যেতে হচ্ছে দলটিকে। যদিও মাঝে মাঝে বোলারদের ব্যর্থতার কারণে এমনটা ঘটছে। তবে এর দায়ভার এড়াতে পারেন না আবুল হাসান ও লিটন দাসের মতো নির্ভরযোগ্য ব্যাটসম্যানরা। বিশেষ করে লিটন দাসের ব্যাটারটি লক্ষ্যনীয়।

জাতীয় দলে ধুকতে থাকা লিটনকে নিয়ে সবাই ভেবে বসেছিল হয়তো ডিপিএলে এসে নিজেকে মেলে ধরবে জাতীয় দলের এই উইকেট কিপার ব্যাটসম্যান। কিন্তু তা আর হলো কই! ২২ এপ্রিল কলাবাগানের বিপক্ষে ম্যাচ দিয়ে ডিপিএল যাত্রা শুরু হয় লিটনের শুরু থেকেই ব্যর্থতার পরিচয় দেন তিনি। ম্যাচটিতে তার ব্যাট থেকে আসে মাত্র ১২ রান। এর পর একে একে ৫,১৫,১৩,১৯,৩ এবং আজকের ম্যাচে ৮ রান করে প্যাভিলিয়নের পথে পা বাড়ান।

মোট কথা অধিনায়ক তামিম-কোচ ও মেন্টর-ক্লাবের চাহিদা পূরণে যেন ব্যর্থ তিনি। একের পর এক ব্যর্থতা দেখে মোহামেডানের বিপক্ষে ম্যাচের পর দলটির অধিনায়ক তামিম বলেছিলেন, লিটনের ব্যাপারে আত্মবিশ্বার রয়েছে আমার। আশা করছি দ্রুতই নিজেকে মেলে ধরবে সে।
কিন্তু তা আর হলো কই? সত্যি কি তিনি ক্লাবের মন জয় করতে পারবেন সে অপেক্ষায় আবাহনী।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৬ ই মে, ২০১৬ দুপুর ২:০৭

প্রন্তিক বাঙ্গালী বলেছেন: লিটন দাস ভয় নিয়ে খেল, তাই এমন অবস্থা।
এটা আমার ব্যক্তিগত মতামত।

২| ১৬ ই মে, ২০১৬ বিকাল ৪:৫০

এসব চলবে না..... বলেছেন: লিটন দাস একজন ভুবন বিখ্যাত খেলোয়াড়। গরু একটা।

৩| ১৬ ই মে, ২০১৬ রাত ১০:২৯

রাজীব বলেছেন: ফর্মহীন অবস্থায় একের পর এক আন্তর্জাতিক ম্যাচে ওকে খেলিয়ে ওর আত্মবিশ্বান নস্ট করে দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.