নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গান শুনতে ভালবাসি কিন্তু গান গাইলে সবাই পালায়। প্রেম করি কিন্তু প্রেমিকা নাই। লেখালেখি করি কিন্তু পাঠক নাই। আমি আছি কিন্তু কেউ নাই...

আসিফ বিন হোসেন

পনেরো হাজার পৃষ্ঠার একটা উপন্যাস লিখব! সেই উপন্যাসে তার নাম কোটিবার থাকবে! সেই উপন্যাসের নায়ক আমি আর নায়িকা সে!

আসিফ বিন হোসেন › বিস্তারিত পোস্টঃ

সন্ধ্যাসুভী এবং একটুখানি ভালোবাসার অপেক্ষা

০৬ ই জুন, ২০১৬ রাত ১২:২৬

উপরের তলার বারান্দা আর আমার রুমের বারান্দা নিচানিচি ভাবে। একই রকম বারান্দা তবে একটা সূক্ষ্ম পার্থক্য আছে। না না, বলতে গেলে বিশাল পার্থক্য।

আমার বারান্দায় শুধু, আমার আমার গেঞ্জি-লুঙ্গি ঝুলে আর উপরের তলার বারান্দা পরিপাটি আর ফুলের টবে ফুল। বারান্দার গ্রিলের ফাঁকে গোলাপ, বেলি আর সন্ধ্যাসুভী ফুল উঁকি দেয়। নিচে দিয়ে যাওয়ার সময় চোখে পড়ে।

সন্ধ্যায় সন্ধ্যাসুভীর সৌরভে আমার রুম ভরে ওঠে। জানি আমার রুমের উপরের রুমে কোনও মেয়ে থাকে। এত সুন্দর ফুলের বাগান নিজের বারান্দায় করা কোনও মেয়ে ছাড়া আর কারও পক্ষে সম্ভব না। হয়তো কোনও সুন্দরী।

যখন টবে পানি দেয়ার শব্দ পাই, তখন বারান্দায় ছুটে যাই। গ্রিলের জন্য মুখটা বাইরে বের করে সেই মেয়েকে দেখতে পারি না। অহেতুক মুখটা গ্রিলের উপর ঠেকিয়ে, আড় চোখে দেখার বৃথা চেষ্টা করি। মুখে গ্রিলের দাগ বসে যায়।

এখন শুধু সিঁড়ি দিয়ে নামার সময় হঠাত্ সামনে পড়ে যাওয়ার অপেক্ষা করছি...

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৬ ই জুন, ২০১৬ রাত ১২:৩৯

রুদ্র জাহেদ বলেছেন: বাহ! :) বেশ

২| ০৬ ই জুন, ২০১৬ রাত ১:২৩

টুথব্রাস বলেছেন:





বন্ধ হতে যাচ্ছে ফেসবুক !

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সর্ববৃহ‍ৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। ২০০৪ সালে প্রাইভেট নেটওয়‍ার্ক হিসেবে প্রতিষ্ঠিত হবার তিনবছর পর ২০০৭ সালে বিশ্বব্যাপী ফেসবুক তাদের সার্ভিসটি উন্মক্ত করে।

একের পর এক নতুন ও আকর্ষণীয় ফিচার এনে ফেসবুক কর্পোরেশন ইতিমধ্যে সোশ্যাল নেটওয়ার্কিং জগতের ধার‍াই বদলে দিয়েছে।

সম্প্রতি ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ জানিয়েছেন, ২০৭৩ সালে তারা ফেসবুক স্থায়ীভাবে বন্ধ করে দিয়ে গোয়াবুক নামে নতুন একটি সোশ্যাল নেটওয়ার্ক সাইট চালু করবেন। ফেসবুকের কোনো ডাটাই সেখানে থাকবেনা। নতুন করে সবকিছূ শুরু করা হবে। এখবরটি শুনে বিশ্বব্যাপী তুম‍ুল হইচই শুরু হয়ে গেছে। বিশ্বের নানাপ্রান্তের ফেসবুক ইউজাররা ইতিমধ্যেই জুকারবার্গের স্ত্রী প্রিসিলা চ্যান কে নিয়ে গালাগ‍ালি শুরু করে দিয়েছে।

প্রিসিলা খুব শীঘ্রই আইডি ডিএকটিভেট করে দিবে বলেও জানিয়েছেন মার্ক জুকারবার্গ। ঘটনাটিতে তিনি খুবই ব্যথিত ও মর্মাহত। – প্রথম আলু ডেস্ক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.