নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গান শুনতে ভালবাসি কিন্তু গান গাইলে সবাই পালায়। প্রেম করি কিন্তু প্রেমিকা নাই। লেখালেখি করি কিন্তু পাঠক নাই। আমি আছি কিন্তু কেউ নাই...

আসিফ বিন হোসেন

পনেরো হাজার পৃষ্ঠার একটা উপন্যাস লিখব! সেই উপন্যাসে তার নাম কোটিবার থাকবে! সেই উপন্যাসের নায়ক আমি আর নায়িকা সে!

আসিফ বিন হোসেন › বিস্তারিত পোস্টঃ

অপেক্ষা বজায় থাকুক

১০ ই জুন, ২০১৬ সকাল ৯:৫৯

আমি তখন তার বন্ধু ছিলাম। আমি ছিলাম অভিনেতা দি গ্রেট আসিফ পিট, কিংবা মর্গান আসিফম্যান। কারণ, আমি কখনও তাকে বুঝতে দেইনি যে আমি তাকে ভালোবাসি। কিন্তু তাকে কোম্পানি দিয়েছি প্রতিটা কাজে, তার শেয়ার করা প্রতিটা কথা মনোযোগ দিয়ে শুনেছি, সমাধান দিয়েছি।

সে ভালোবাসে অন্য কাউকে, ভালোবাসার মানুষ খোঁজা হিসেবে সে যে কাঁচা সে বরাবরই প্রমাণ করল। কারণ ওই ছেলে কখনওই তার হবার নয়। ছেলেটার যে দোষ দিব, তাও পারিনা। কারণ, ছেলেটা লং রিলেশনশিপে বিশ্বাসী নয়। সব মানুষ তো এক নারে ভাই।

একদিন সে তার কষ্ট গুলো আমাকে শেয়ার করছে। আমি তাকে কনসল করে যাচ্ছি। কিন্তু আমার ভেতর কতটুকু রক্তাক্ত ছিল তা কখনও বুঝতে দেইনি। তার মতে আমি কখনও কাউকে ভালোবাসিনি, তো অন্যের ভালোবাসা বুঝবো কিভাবে?
হ্যাঁ তাই ঠিক, আমি কখনও কাউকে ভালোবাসিনি-বলে চুপ হয়ে যাই...

সে সিদ্ধান্ত নেয়, সে সারা জীবন ওই ছেলের জন্য অপেক্ষা করবে। আমাকে বেশ কিছুক্ষণ টিপস্ দিল কিভাবে ভালোবাসতে হয়। আমি তখনও কিছু বলিনি। সে ওই ছেলের জন্য অপেক্ষা করছে, আমি তার জন্য অপেক্ষা করছি, আমার জন্যও হয়তো অন্য কেউ অপেক্ষা করছে। এই অপেক্ষা বজায় থাকুক....

:)

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১০ ই জুন, ২০১৬ দুপুর ২:৩২

বৈশাখের আমরণ নিদাঘ বলেছেন: প্রথম ভালোলাগা নাকি? ঝেড়ে কাশেন ভাই। আওয়াজ না দিলে কেউ কখনো বুঝতে নাও পারে। আর এই জানানোর ব্যাপারটা এখনই হোক, নাহলে কখনোই হবে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.