নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গান শুনতে ভালবাসি কিন্তু গান গাইলে সবাই পালায়। প্রেম করি কিন্তু প্রেমিকা নাই। লেখালেখি করি কিন্তু পাঠক নাই। আমি আছি কিন্তু কেউ নাই...

আসিফ বিন হোসেন

পনেরো হাজার পৃষ্ঠার একটা উপন্যাস লিখব! সেই উপন্যাসে তার নাম কোটিবার থাকবে! সেই উপন্যাসের নায়ক আমি আর নায়িকা সে!

আসিফ বিন হোসেন › বিস্তারিত পোস্টঃ

তোমাদের নীতি

১৮ ই জুন, ২০১৬ সকাল ১০:০২

তোমাদের "ফার্স্ট ইমপ্রেশন ইজ লাস্ট ইমপ্রেশন" নীতিতে আমি ক্লান্ত। এই নীতির জন্যই ছেলেটা টাইট প্যান্ট পরে, ফিটিং করা শার্ট পরে, ওই বদ্ধ লোফার পরে, চুলে জেল-পানি লাগিয়ে সেট করে, ট্রিমার দিয়ে দাঁড়িটা রণবীর কাপুরের মতো করে...তোমার সাথে দেখা করতে গেছে। তুমি চাইছো ছেলেটার বাহ্যিক সৌন্দর্য, ছেলেটা তাই তো করছে..

ওই টাইট প্যান্টের জন্য ছেলেটা হয়তো ঠিকমতো বসতে পারছে না, ওই ফিটিং শার্টের কলারে ছেলেটা ঘাড় ঠিকমতো নাড়াতে পারছে না, ওই বদ্ধ লোফারে হয়তো পা ঘেমে গেছে, গরমে ঘামে চুলের জেল বেয়ে বেয়ে ওর মুখে আসছে। এতসব অসহ্য অবস্থায়ও ছেলেটা মুখে হাসি নিয়ে তোমার সাথে কথা বলছে।

ছেলেটা যখন বাসায় এসে গোসল করে, তার চুল ঠিকই উস্কখুস্ক হয়ে যায়, টাইট প্যান্টের জায়গায় পরে তার ল্যাদল্যাদে ট্রাউজারটা, গায়ে থাকে ঢিলেঢালা টেনে হাঁটু পর্যন্ত লম্বা করে ফেলা টি-শার্টটা। তাহলে এতক্ষণ ছেলেটা তোমার কাছে ফেক ছিল?
হা হা হা। ওই ল্যাদল্যাদে ট্রাউজারটাতে তুমি ওকে দেখলে হাসতে, ওই টি-শার্ট আর উস্কখুস্ক চুলে দেখলে তুমি তাকে পাগল বলতে। ছেলেটার ইচ্ছে হয়তো সুন্নতি দাঁড়ি রাখবে। ছেলেটা হয়তো চায় বাটার ওই স্যান্ডেলটা পরতে।
ওইসব শুধু সে তোমাকে খুশি করানোর জন্য করছে। রাতের বেলা ঘুমানোর সময় তার মাথায় ঘুরঘুর করে, তুমি কি তার লুক দেখে খুশি হয়েছো তো। যখন তুমি ছেলেটার হ্যান্ডসাম ড্যাসিং লুক চাচ্ছো, সেখানে সে তো তাই করছে। তুমি আর তার মনের ব্যাপার গুলো চাইতে পারো না।

মাঝে মাঝে রাস্তায় শর্টস, ঢিলেঢালা টি-শার্ট, চুল দাঁড়িতে একাকার, নিজের ইচ্ছে মতো হাঁটতে থাকা ছেলেদের দেখে তুমি হয়তো পাগল বলো। কিন্তু ওরা ঠিকই ভালোবাসতে জানে।

তুমি কখনওই চাইবে না তোমার ক্লাসের সবচেয়ে দেখতে খারাপ ছেলেটা তোমার প্রেমিক হোক, ছেলেটার মন যতই ভালো হোক না কেন। একটা মানুষ সারাক্ষণ দাঁড়িয়ে থাকতে পারে না, বসতে তাকে হয়ই। ভালবাসা চেহারা দেখে নয়, মন দেখে হোক...

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.