নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গান শুনতে ভালবাসি কিন্তু গান গাইলে সবাই পালায়। প্রেম করি কিন্তু প্রেমিকা নাই। লেখালেখি করি কিন্তু পাঠক নাই। আমি আছি কিন্তু কেউ নাই...

আসিফ বিন হোসেন

পনেরো হাজার পৃষ্ঠার একটা উপন্যাস লিখব! সেই উপন্যাসে তার নাম কোটিবার থাকবে! সেই উপন্যাসের নায়ক আমি আর নায়িকা সে!

আসিফ বিন হোসেন › বিস্তারিত পোস্টঃ

শেষ পর্যন্ত

২১ শে জুন, ২০১৬ রাত ৯:৪৫

"তুই যদি কোনও মেয়ের সাথে রিলেশন করতে চাস, তাইলে সবার আগে লজ্জা শরম বিসর্জন দিয়ে সেই মেয়ের পিছনে কুকুরের মতো ঘুরতে থাক! দেখবি, শুধু ওই মেয়ে কেন? ওই মেয়ের বান্ধবীরাও পটে যাবে...!"-জৈনক ভালোবাসা নিয়ে বয়ান মারা বন্ধুর সাজেশন।

"একটা মেয়ের সাথে অবশ্যই রিলেশন করতে চাই, ভালোবাসতে চাই কিন্তু তাকে বলতে যে লজ্জা লাগে। আর কোনও উপায় নাই ভাই?"- আমার অসহায় রি-একশন।

"না ভাই তোকে কুকুর হতে হবে! দেশি নেড়ি কুত্তা! বেশরম হতে হবে! গাধার মতো বেশরম! তা না হলে তোকে সারাজীবন সিঙ্গেল থাকতে হবে! পরে দেখা যাবে তোকে বিয়ে করতে হবে, আংকেল আন্টির পছন্দের রান্নাঘরপ্রেমী মেয়ে! ওই মেয়ে তোকে সময় না দিয়ে, সময় দেবে আংকেল আন্টিকে! চিন্তা করে দেখ!"- সেই জৈনক বন্ধুর হুমকি।

"এটাই তো চাই বন্ধু! লজ্জা না হয় বিসর্জন নাই দিলাম, কুকুর না হয় নাই হলাম, সারা জীবন না হয় সিঙ্গেলই থাকলাম, ওই রান্নাঘরপ্রেমী বউ দিনে না হয় আব্বা আম্মার খেয়ালই রাখল। রাতে তো আমার বুকেই ঘুমাবে! তুই তো জানিস, আমার আবার খাবার দাবারের প্রতি দুর্বলতা ভীষণ। সে বউ যদি ভালো রাঁধে, আমার জন্যই তো রাঁধবে!"- প্রফুল্ল আমার উত্তর।

আমার সেই জনৈক বন্ধু বেশ কিছুক্ষণ নিরাবতা পালন করে বলল, "অকা দোস্ত, মাঝে মাঝে আমাকে দাওয়াত দিয়ে, ওই ভবিষ্যত্ হবু ভাবী রান্না খাওয়াইস...দাওয়াত না দিলে বিনা দাওয়াতেই চলে আসব কিন্তু!"

হ্যাপি এন্ডিং

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২১ শে জুন, ২০১৬ রাত ৯:৫৫

বিজন রয় বলেছেন: এটাও একটি পোস্ট!!!

২| ২১ শে জুন, ২০১৬ রাত ১০:১৩

আলোকিত অন্ধকার বলেছেন: হা হা.।। ভালো লিখেছেন.।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.