নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গান শুনতে ভালবাসি কিন্তু গান গাইলে সবাই পালায়। প্রেম করি কিন্তু প্রেমিকা নাই। লেখালেখি করি কিন্তু পাঠক নাই। আমি আছি কিন্তু কেউ নাই...

আসিফ বিন হোসেন

পনেরো হাজার পৃষ্ঠার একটা উপন্যাস লিখব! সেই উপন্যাসে তার নাম কোটিবার থাকবে! সেই উপন্যাসের নায়ক আমি আর নায়িকা সে!

আসিফ বিন হোসেন › বিস্তারিত পোস্টঃ

এমন একজন কে চাই

০৫ ই আগস্ট, ২০১৬ বিকাল ৫:৪১

জীবনে এমন একজনকে চাই যে পাগলের মতো আমাকে ভালোবাসবে। পাগল বলতে, পাগলের শেষ পর্যায়। আমি হারিয়ে গেলে যেন সে এক্কেবারে পাগল হয়ে যায়। এজন্য সে কখনও আমাকে হারাতে দিবে না। সে কখনও বলবে না, তোমাকে ভালোবাসি না। কিন্তু কখনও বলবে না, তোমাকে ভালোবাসি। সে না বলে ভালোবেসে যাবে শেষ নিঃশ্বাস পর্যন্ত।

আমার তার সঙ্গ চাই না। চাই না সে আমার সঙ্গে রাত কাটাক। আমি কেবল চাই, আমার মনে হোক যে, সে পৃথিবীর সবচেয়ে বেশি আমাকে ভালোবাসে। পৃথিবীর অন্য কোনও ছেলে, তার থেকে অতটুকু ভালোবাসা পায়নি।
বিয়ে সে অন্য কাউকে করুক। অন্যের শুক্রাণুতে হোক তার বাচ্চা। আমার কিছুতে যায় আসে না। আমার জৈবিক চাহিদা পূরণে এই পৃথিবীতে নারীর অভাব হবে না। আমি চাই সে কেবল আমাকে ভালোবাসুক...

আমি চাই এমন কাউকে যে আমার জন্য কেঁদে নাক-মুখ-চোখ ফুলিয়ে ফেলবে। কিন্তু কখনও আমার সামনে কাঁদবে না। কিন্তু আমি তার ফুলো মুখ দেখে বুঝতে পারব সে কেঁদেছে।
যখন আমি তাকে জড়িয়ে ধরে জিজ্ঞাসা করব,"কেন কেঁদেছো?"
সে লজ্জা পেয়ে আমার বুকে মুখ লুকিয়ে বলবে, "তোমাকে হারানোর ভয়ে..."

আমি এমন একজনকে চাই, যার কাছে কখনও আমার মিথ্যে বলতে হবে না। সত্য কথা শুনে সে এতটুকু বিরক্ত না হয়ে আমার মাথা তার বুকে নিয়ে বলবে,"সমস্যা নেই, পরের বার চাকরি ঠিকই হয়ে যাবে..."
আমার আনা একটা আপেল খেয়ে সে সন্তুষ্ট হয়ে ঘুমিয়ে পড়বে। আমাকে কখনও কোনও কিছুর জন্য বলবে না সে। কিন্তু আমি ঠিকই বুঝে যাব সে কি চায় কিংবা তার কি লাগবে।

আমি বলছি না, আমার কথায় উঠতে হবে, আমার কথায় বসতে হবে। আমি কেবল চাই, কেউ আমাকে তার নিজের প্রাণের চেয়েও ভালোবাসবে....

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৫ ই আগস্ট, ২০১৬ সন্ধ্যা ৬:২৮

অয়ন নাজমুল বলেছেন: আবেগ দিয়ে জীবন চলে না। আবেগ কমান। বাস্তববাদী হোন। এমন ভালবাসা পাবেন না। দিনশেষে সবাই স্বার্থপর।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.