নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

May Allah Bless Bangladesh till the dooms day.

আমি চাই শক্তিশালী স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ

বাংলাদেশ জিন্দাবাদ

I want very active debate

বাংলাদেশ জিন্দাবাদ › বিস্তারিত পোস্টঃ

অষ্ট্রেলিয়ার ৫ বার ক্রিকেট বিশ্বকাপ চ্যাম্পিয়ান হওয়াতে ভারতের গত্রদাহ হতেই পারে :)

২৯ শে মার্চ, ২০১৫ সন্ধ্যা ৬:২৩






এবার ২০১৫ সালের বিশ্বকাপ ক্রিকেটে প্রথমে শুধু আশা নয় বরং কয়েক ম্যাচ পর দৃঢ় বিশ্বাস ছিল যে বাংলাদেশই চ্যাম্পিয়ান হবে। ইংল্যান্ডের বিরুদ্ধে শ্বাস রুদ্ধকর জয় এবং যদিও নিউজিল্যান্ডের কাছে হেরে যাই তাতে এই বিশ্বকাপে বাংলাদেশকে সম্পূর্ণ অন্য রুপে তুলে ধরে। ঠান্ডা মাথায় বোলিং ফিল্ডিং এবং ব্যাটিং সব কিছুইতেই পরিকল্পনার ছাপ ও যথাসাধ্য প্রয়োগ সত্যিই অনেক আশা জাগিয়েছিল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ৫ ওভারে মাত্র রান তুললেও কোন উইকেট না হারিয়ে ধীরে ধীরে উইকেট ধরে শেষমেশ ২৮৮ রান তোলা সত্যিই অসাধারণ ইনিংস হয়েছে বাংলাদেশের ব্যাটসম্যানদের। তার উপর নিউজিল্যান্ডের নিজ মাটিতে কিউইদের এই জয় পেতে গলদঘর্ম হতে হয়েছে। কিউদের মাত্র ৩ উইকেটে জয়লাভ করা বাংলাদেশী ক্রিকেট টিমের প্রফেশসনালিজম তথা পূর্ণ পেশাদারিত্ব অর্জনেরই সাফল্য। তাই বাংলাদেশ ক্রিকেট টিমকে নিয়ে অনেক আশাবাদী হই। সত্যি কথা বলতে কি নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই পারফরমেন্স আমার আত্নবিশ্বাসকে অনেক বাড়িয়ে দেয়। স্বভাবতই ভেবেছিলাম প্রতিদ্বন্দিতাপূর্ণ হলেও বাংলাদেশ কোয়ার্টার ফাইনালে ভারতকে হারিয়ে দিবে। কিন্তু অর্থ বিনিয়োগ ও বিজ্ঞাপনের জোরে ভারত আই.সি.সিকে কুপ্রভাবিত করে সে কারণে আম্পায়ারদ্বয়ের নির্লজ্জ পক্ষপাতিত্বের কারণে বাংলাদেশকে কারসাজি করে হারিয়ে দেয়। ভারতের পেপসির মাওকা বিজ্ঞাপন ও তাদের মনোভাব যে ৭১এ আমাদের স্বাধীনতা যুদ্ধে সাহায্য করে আমাদের আত্নাকে কিনে ফেলছে। তাই ভারতকে ষড়যন্ত্রের মাধ্যমে জিতিয়ে দেয় আই.সি.সি। এর মাধ্যমে ১৭ কোটি বাংলাদেশীর স্বপ্ন ও আশা চুরমার করে দেয় চোর চোট্টার দল। তাতে তেতে উঠি আমি সহ আমার বাংলাদেশ প্রেমিকরা। ঠিক করি অষ্ট্রেলিয়াকে সমর্থন করব। আমাদের হয়ে অষ্ট্রেলিয়া সেমিফাইনালে ভারতকে নাস্তানবুদ করে হারিয়ে দেয়। এখন ভারতের এই প্রস্থান আমাদের যেন চরম প্রতিশোধ নেওয়া। এখন এই অষ্ট্রেলিয়া আজকের ফাইনালে এই টূর্নামেন্টের অপর অপরাজিত দল নিউজিল্যান্ডকে হারিয়ে ৫ম বারের মত বিশ্বকাপ ক্রিকেট শিরোপা ঘরে তুলে নিল। ভারত ও এর মিডিয়ার বিশেষ লক্ষ্যণীয় বিষয় হল তারা অষ্ট্রেলিয়াকে রীতিমত হিংসা করে। দীর্ঘ একটা যূগ ক্রিকেটের টেষ্ট ও ও.ডি.আইতে তাদের ব্যাপক সাফল্যেকে তুচ্ছ তাচ্ছিল্য করত। বহু সাধারণ ভারতীয়রাতো বটেই তার মিডিয়াও গর্ভ ভরে দাবী করে যে তারাই বিশ্বের সেরা ক্রিকেট খেলে। বিভিন্ন সময়েই অষ্ট্রেলিয়াকে ব্যাঙ্গ ও টিটকারী মারত ভারতীয়রা। এখন কিছুদিনের জন্য হলেও ভারতকে হিংসার আগুলে জ্বলে পুড়তে বাধ্য করবে ওজিদের ৫ম বারের শিরোপা অর্জন যেখানে ভারতের অর্জন দুইবার। পরে আস্তে আস্তে আবার সেই তুচ্ছ তাচ্ছিল্য করে ওজিদের সাফল্যকে ম্লান করতে চাইবে ভারতীয়রা। তাদের কথায় মনে হবে যে অষ্ট্রেলিয়া কোন কালেই ভারতের চেয়ে বেটার দল নয়। ভারতের বিভিন্ন অতিরঞ্জিত বিজ্ঞাপন যা সেই দেশের মানুষকে মিথ্যা কল্পনার ফানুস দেখায় যা প্রকৃতপক্ষে তাদের স্বপ্ন দোষ ঘটায় সেটা দিয়েই ভারতীয়দের হিংসা ও ক্রোধকে সংযমিত রাখে। ভারতীয়দের পরশ্রীকাতরতা তথা হিংসা, বিদ্বেষ দমানোর জন্য এই রকম রঙিন ওষুধ ভাল একটা পন্থা বটে। চালিয়ে যাওয় ভারতীয় মিডিয়া ও পণ্য বিজ্ঞাপনদাতারা।

অভিনন্দন ওজি ক্রিকেট টিমকে ২০১৫র ও.ডি.আই শিরোপা লাভের জন্য।

মন্তব্য ১৪ টি রেটিং +১/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ২৯ শে মার্চ, ২০১৫ সন্ধ্যা ৬:২৭

চাঁদগাজী বলেছেন:

অপরকে নিয়ে আর কত ম্যাও ম্যাও প্যাও প্যাও?
নিজেদের কাজে মন দেন।

২৯ শে মার্চ, ২০১৫ সন্ধ্যা ৬:৩০

বাংলাদেশ জিন্দাবাদ বলেছেন: হিন্দুস্থানী চোর চোট্টাদের সমালোচনা করলে আপনের কি গত্রদাহ হয়? :)

২| ২৯ শে মার্চ, ২০১৫ সন্ধ্যা ৬:৪০

চাঁদগাজী বলেছেন:


অন্যের সমালোচনা করার আগে নিজের দিকে তাকান; পেনসিডিল খেয়ে, হিন্দি সিরিয়াল দেখে দেখে পোস্ট লিখলে কেমনে সমালোচনা হবে?

২৯ শে মার্চ, ২০১৫ রাত ৯:১৫

বাংলাদেশ জিন্দাবাদ বলেছেন: ইংল্যেন্ড ও নিউজিল্যান্ডের সাথে কি নেশা করে ভাল খেলা যায়? এই রকম ছাগ্লা বুদ্ধি নিয়ে অন্যকে সবক দেন?

৩| ২৯ শে মার্চ, ২০১৫ সন্ধ্যা ৬:৪১

দ্যা আহমেদ মামুন বলেছেন: একমাত্র রেন্ডিয়াই বাংলাদেশের শত্রু রাষ্ট্র।

২৯ শে মার্চ, ২০১৫ রাত ৯:১৬

বাংলাদেশ জিন্দাবাদ বলেছেন: পূর্ণ সহমত ভাই।

ধন্যবাদ।

৪| ২৯ শে মার্চ, ২০১৫ সন্ধ্যা ৬:৪৩

বিদ্রোহী ভৃগু বলেছেন: ভারতীয়দের পরশ্রীকাতরতা তথা হিংসা, বিদ্বেষের কথা বললে যাদের গাত্রদাহ হয় তারা যে ভাদা সন্দে নাই ;)

উপরের তিনি খেলাঘর নামে ব্যান খেয়ে চাঁদগাজা থুক্কু গাজী হয়েছেন! তবে লেখা আর কমেন্টে মনে হয় গাজার ডোজটা অলওয়েজ হাই থাকে!

স্বৈরাচারের নিলজ্র্জ সমর্থক অবশ্যই ভাদা প্রেমিক হবেন তাতে সন্দেহ কি!

অভিনন্দন ওজি ক্রিকেট টিমকে

২৯ শে মার্চ, ২০১৫ রাত ৯:১৭

বাংলাদেশ জিন্দাবাদ বলেছেন: এরা বাংলাদেশের খেয়ে পড়ে ভারতের গীত গায়।

ধন্যবাদ।

৫| ২৯ শে মার্চ, ২০১৫ সন্ধ্যা ৬:৫৩

চাঁদগাজী বলেছেন:


@বিদ্রোহী ভৃগু ,

নিজের কিছু থাকলে লেখেন, পোস্টদাতা আমার কমেন্টের উত্তর দিতে সমর্থ বলে আমার ধারণা।

২৯ শে মার্চ, ২০১৫ রাত ৯:১৯

বাংলাদেশ জিন্দাবাদ বলেছেন: আপনি যদি বলতেন ভারত আই.সি.সিকে পেন্সী দিয়ে বশ করে রেখেছে তাইলে আপনার কথায় দম ছিল। উল্টা এভাবে বাংলাদেশ টিমকে গালাগালি করছেন কেন?

৬| ২৯ শে মার্চ, ২০১৫ রাত ১১:০০

মতিউর রহমান মিঠু বলেছেন: চাঁদগাজী কি নামটার অর্থ জানে!! ফেন্সিডিলের খবর উনি এতো জানেন কি করে? উনি সম্ভবত আমদানিকারক!!

৩০ শে এপ্রিল, ২০১৫ রাত ৮:১১

বাংলাদেশ জিন্দাবাদ বলেছেন: :)

ধন্যবাদ।

৭| ৩০ শে মার্চ, ২০১৫ সকাল ১১:৫৬

ঢাকাবাসী বলেছেন: ভারত অন্যায় করেছে এটা ঠিক। তবে এই যুগে সবাই পারলে মাতবরিটা ফলায়, জোর দেখায়।

৩০ শে এপ্রিল, ২০১৫ রাত ৮:১২

বাংলাদেশ জিন্দাবাদ বলেছেন: প্রতিরোধ গড়তে হবে ভাই।

ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.