নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি মানুষ- ই থাকতে চাই - বিদ্যুৎ; কবি, লেখক, কলামিস্ট আর ব্লগিং তো করিই সব সময়।

বিদ্যুৎ

আমি মানুষ-ই থাকতে চাই - বিদ্যুৎ

বিদ্যুৎ › বিস্তারিত পোস্টঃ

আসুন নিজেকে বিশ্বাস করি নগ্ন রাজনীতিক ও মিডিয়াকে নয়।

১১ ই জানুয়ারি, ২০১৫ ভোর ৬:৩৫



একাত্তর টিভি'র দাবী অমিত শাহ বেগম খালেদা জিয়াকে টেলিফোন করে নাই। তাদের দাবী তারা অমিত শাহ্ এর সাথে মোবাইলে কথা বলেছে, আমিত শাহ নাকি বলেছে এটা ফেইক নিউজ! বি এন পি'র দাবী বলেছে আর আওয়ামীলীগের দাবী অমিত শাহ খালেদের সাথে কথা বলেন নি।

হায়রে কিছু জারজ!! বাংলাদেশের রাজনিতিক আর মিডিয়া। অমিত শাহ'র টেলিফোন কল যদি দুই দলের কাছে এত বেশি গুরুত্বপূর্ণ হয় তাহলে আর কাটা তারের বেড়া কেন দুই দেশের মধ্যে। মোদী দাদা তোমার দেশে তো বর্তমানে অনেক ধর্ষণকারী বেড়ে গেছে পাঠিয়ে দাও কিছু তাদের কাছে তারা এক পায়ে দাড়িয়ে!!!!

সকালে একাত্তর টিভির খবর শুনলাম বলল অবরোধের মধ্যেও গাড়ী চলাচল স্বাভাবিক আবার প্রতিবেদক যাত্রীদের সাক্ষাৎকার নিল তাঁরা বলল কোন গাড়ি পাচ্ছে না, তাই অপেক্ষা করতেছি অনেক ক্ষণ থেকে , কোন গাড়ি পাওয়া যাচ্ছে না বলে তাঁদের চরম ভোগান্তি হচ্ছে। এই হল একাত্তর টিভি। তাহলে আমরা তাদের কথা কিভাবে বিশ্বাস করি আর তারা যদি অমিত শাহ কে ফোন করে থাকে তাহলে তো তাঁকে অনুরোধ করতে পারত যেহেতু এটা ফেইক নিউজ অনুগ্রহ করে একটি প্রেস রিলিজের মাধ্যমে বাংলাদেশের জনগণ কে জানান হোক। তাঁরা যেহেতু ১৯৭১ সালে এত বড় সাহায্য করেছে, এই সামান্য কাজ টুকু নিশ্চয় করতেন। তবে একাত্তর টিভির খেলাযোগ আমার বেশ পছন্দ শুধু রুবেল- হ্যাপির নগ্ন খবরের সিরিজটি ছাড়া। তাই কিছু জারজ রাজনিতিক ও মিডিয়াকে স্মরণ করে দিতে চাই বিপ্লবী মহা মানব চে গুয়েভরার সেই উক্তিটি নিম্নে প্রদত্ত



আর আমরা যারা মনে প্রাণে বাংলাদেশ এবং বাংলাদেশের মানুষকে ভালোবাসি তাদের আর বসে থাকার সময় নেই। আমাদের সবার এখন জেগে উঠতে হবে কারণ ঘুমের ভান করে থেকেও আর বাঁচার উপায় নেই। আমাদের রাজনিতিকদের হাতে দেশ এবং আমরা জনগণ কেউ ই নিরাপদ নই। তাই চে' র এই নিম্নোক্ত কথাটি আমাদের পুরোপুরি প্রয়োগ করতে হবে।





খুব অভিমান থেকে ই কথা গুলো প্রকাশ করলাম কাউকে আঘাত করার জন্য নয়।

কেউ আঘাত পেলে সবিনয়ে দুঃখ প্রকাশ করছি। ধন্যবাদ ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.