নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি মানুষ- ই থাকতে চাই - বিদ্যুৎ; কবি, লেখক, কলামিস্ট আর ব্লগিং তো করিই সব সময়।

বিদ্যুৎ

আমি মানুষ-ই থাকতে চাই - বিদ্যুৎ

বিদ্যুৎ › বিস্তারিত পোস্টঃ

বিএনপি\'র চেয়ারপার্সনের কার্যালয়ে তল্লাশি ন্যাক্কারজনক আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

২০ শে মে, ২০১৭ বিকাল ৩:৩০


আজ সকালে বি এন পি'র চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে বিনা কারণে আওয়ামী পুলিশ তল্লাশি চালিয়েছে। তল্লাশি করে সন্দেহজনক কিছুই পাইনি। প্রায় দেড় ঘণ্টা তল্লাশি শেষ করে সকাল সাড়ে নয়টার দিকে খালি হাতে ফিরে যেতে দেখা যায় তাঁদের। রাষ্ট্রের শৃঙ্খলা বিনিষ্ট সহ নাশকতামূলক কর্মকান্ডে সাধারণ জনগোষ্ঠীকে অংশগ্রহণ আহ্বান মূলক বিভিন্ন বক্তব্য সম্বলিত বিপুল পরিমাণ রাষ্ট্রীয় এবং নাশকতা সৃষ্টির সামগ্রী চেয়ারপার্সনের কার্যালয়ে আছে বলিয়া গোপন সূত্রে পুলিশ জানতে পারে। কিন্তু তল্লাশি শেষে সেখানে এরকম কিছুই পাইনি। এ সময় তল্লাশির সঙ্গে যুক্ত পুলিশের গুলশান বিভাগের কর্মকর্তারা গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি। পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ, র‍্যাব ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মীরা তল্লাশি অভিজানে অংশ নেয়।

বিএনপি যতই ইতিবাচক রাজনীতির কথা বলুক না কেন আন্দোলন ছাড়া আওয়ামীলীগের মত কুখ্যাত খুনি দলটির স্বৈরাচার নেতা হাসিনাকে ক্ষমতা থেকে নামানো যাবে না। তবে আওয়ামীলীগের এই অতি বাড়াবাড়ি করার ফল কোন ভাবেই ভাল কিছু বয়ে আনবে না।
বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দলের চেয়ারপার্সনের কার্যালয়ে তল্লাসি ন্যাকারজনক ঘটনা। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই

মন্তব্য ৮ টি রেটিং +১/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২০ শে মে, ২০১৭ বিকাল ৪:৪৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: স্বৈরতন্ত্রের কাছে গণতান্ত্রিক আচরণ আশা করাইতো বোকামো!!!!!

বিএনপি য যাদের বিরুদ্ধে আন্দোলন তাদের কাছেই আন্দোলনের জন্ অনুমতি চায়!!!

এরকম হাস্যকর কাজ আর হয়??? ইয়াহিয়া, ভুট্টোর কাছে অনুমতি নিয়ে কি ৬৯, ৭১ হয়েছিল!!!!!

২১ শে মে, ২০১৭ রাত ৯:৪০

বিদ্যুৎ বলেছেন: ধন্যবাদ আপনাকে। বিএনপি আসলে আওয়ামীলীগের মত হিংস্র ও ধ্বংসাত্মক দল নয়। আর সত্যি কথা বলতে কি ৭১ ছাড়া এখন আওয়ামীলীগ তাদের পুলিশ লিগ আর ছাত্রলীগ দিয়ে যে ভাবে হত্যার রাজনীতি সংস্কৃতি তৈরি করছে তাতে বিএনপি'র নেতা কর্মী কিভাবে আন্দোলনে যাবে। তবে সব কিছুরই সীমা আছে। আওয়ামীলীগের এই ঘৃণিত শাসন অবশ্যই একদিন বন্ধ হবে।

২| ২০ শে মে, ২০১৭ রাত ৯:১৮

Rabbani বলেছেন: আওয়ামীলীগ এখন পাগলা কুকুর হয়ে গেছে।

২১ শে মে, ২০১৭ রাত ৯:৪৬

বিদ্যুৎ বলেছেন: ধন্যবাদ আপনাকে। মরার আগে কুকুর পাগলা হয়। হয়ত মরার সময় এসেছে।

৩| ২১ শে মে, ২০১৭ রাত ১:৩৫

বিচার মানি তালগাছ আমার বলেছেন: সরকারকে ধন্যবাদ দেয়া উচিত এত সামান্য কাজ করার জন্য। যেখানে ৩৫ বছরের ঘর থেকেই বের করে দিয়েছে সেখানে একটা কার্যালয় তল্লাশি তেমন ব্যপার না...

২১ শে মে, ২০১৭ রাত ৯:৫৩

বিদ্যুৎ বলেছেন: গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাকি সরকার অভিযান চালিয়েছিল কিন্তু কিছুই পাইনি। এরকম গোয়েন্দা বাহিনী দিয়ে একটি দেশ কিভাবে সুরক্ষিত করা যাবে। আসলে আওয়ামী ষড়যন্ত্র। কারণ বিএনপি সাম্প্রতি সময়ে অধিকতর সুসংগঠিত তাই আওয়ামীলীগ ভীতসন্ত্রস্ত হয়ে এই নাক্ক্যারজনক কাজে লিপ্ত হচ্ছে। ধন্যবাদ।

৪| ২১ শে মে, ২০১৭ বিকাল ৪:৩৯

খরতাপ বলেছেন: তল্লাশি করার সময়ে পুলিশ যদি সবাইকে বের করে দিয়ে ফাঁকা ঘরে তল্লাশি করত, তাহলে গ্রেনেড, বিস্ফোরক, মর্টার গান, কামান, ট্যাঙ্ক, জঙ্গি বিমান, ফ্রিগেট অনেক কিছু মিলে যেত। পুলিসের মাথায় বুদ্ধি কম তো, তাই কিছু পায়নি।

২১ শে মে, ২০১৭ রাত ৯:৫৬

বিদ্যুৎ বলেছেন: আপনি ঠিকই বলেছে। পুলিশলীগ এরকম আগে অনেকবার করেছে। তবে এমনও তো হতে পারে যে তারা গোপনে কিছু রেখে যেতে পারে যা পরে মারাত্মক ক্ষতির সম্মুখীন হতে পারে বিএনপি। আপনাকে মন্তব্য করার জন্য ধন্যবাদ। ভাল ও নিরাপদে থাকবেন সব সময়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.