নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি মানুষ- ই থাকতে চাই - বিদ্যুৎ; কবি, লেখক, কলামিস্ট আর ব্লগিং তো করিই সব সময়।

বিদ্যুৎ

আমি মানুষ-ই থাকতে চাই - বিদ্যুৎ

বিদ্যুৎ › বিস্তারিত পোস্টঃ

উন্নয়নের মহাসড়ক দুর্ঘটনায় পতিত।

০৮ ই আগস্ট, ২০১৭ রাত ১২:২৭



অবৈধ সরকার প্রধান আর তার চ্যালা চামচারা কোমরে গামছা নেমেছে মাঠে। সবচেয়ে মিথ্যা চর্চার এক বিশ্ববিদ্যালয় খুলে বসেছে। মুখে যা আসে তাই বলছে। কি পাটি নেতা আর কি ছাতি নেতা। এখন সবাই সমান ভাবে বকে যাচ্ছে। আওয়ামীলীগ তো এত তাড়াতাড়ি দুর্বল হওয়ার কথা না। আসলে পাপ যে তাদের পিছু ছাড়ছেনা তা তারা এবার ভাল করেই টের পাচ্ছে। কিছু দিন আগে কেউ একজন বায়ু ত্যাগ করলেও সরকারী দল বলত এখানে যুদ্ধাপরাধী ষড়যন্ত্র আছে। অনেক কোথায় তো শুনেছি যা শুধু বাংলাদেশেই শোনা যায়। রানাপ্লাজা ধ্বস, মন্ত্রী বলল বিরোধীরা ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। এখন সব সময় শোনা যাচ্ছে উন্নয়নের মহাসড়কের কথা। সরকার উন্নয়নের মহাসড়ক তৈরি করেছে তাতে কোন সন্দেহ নেই। তবে এর নির্মাণ সামগ্রী ও মালমসলা হল সন্ত্রাস,গুম,খুন, ধর্ষণ, চাঁদাবাজি, দুর্নীতি, হত্যা, লাঞ্ছনা, বঞ্ছনা, বিচারহীনতা এবং কর্মসংস্থান বৃদ্ধির জন্য মন্ত্রীর সহায়তায় ইয়াবা ফ্যাক্টরি সহ আরও কত কি। রাজনীতি নয় সমাজ দেশ বাঁচাতে দরকার বিশেষ করে ধর্ষণ ও বিচার হীনতার সংস্কৃতি থেকে বের হয়ে আসা। এখনও সময় আছে ধর্ষণকারী যেভাবে আশ্রয় পাচ্ছে এবং বৃদ্ধি পাচ্ছে তাতে মন্ত্রী এম পি প্রশাসক আপনাদের স্ত্রী সন্তানরাও একদিন ক্ষতিগ্রস্থ হবে। এসব এখনই বন্ধ করুন।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৮ ই আগস্ট, ২০১৭ রাত ১:১৬

তপোবণ বলেছেন: "এখনও সময় আছে ধর্ষণকারী যেভাবে আশ্রয় পাচ্ছে এবং বৃদ্ধি পাচ্ছে তাতে মন্ত্রী এম পি প্রশাসক আপনাদের স্ত্রী সন্তানরাও একদিন ক্ষতিগ্রস্থ হবে। এসব এখনই বন্ধ করুন। "

সত্য উপলব্ধি, সহমত।

০৮ ই আগস্ট, ২০১৭ ভোর ৪:৫৯

বিদ্যুৎ বলেছেন: ধন্যবাদ আপনাকে সহ মত প্রকাশের জন্য।

২| ০৮ ই আগস্ট, ২০১৭ রাত ১:২৯

কলাবাগান১ বলেছেন: তাও তো রেললাইন টা দেখা যাচ্ছে.......জামাত/বিনপি এর আমলে লাইন সহ ই খেয়ে ফেলেছিল।

০৮ ই আগস্ট, ২০১৭ ভোর ৫:০৩

বিদ্যুৎ বলেছেন: আপনাদের তো আরও তুফান দরকার। এরকম মনবৃত্তি আর তুফানদের জন্য আপনাদের মত লোকদের সহমর্মিতা অব্যাহত থাকলে তুফানরা খুব শীঘ্রই আপনার ঘরেও হাত বাড়াবে। সাধু সাবধান।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.