নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি মানুষ- ই থাকতে চাই - বিদ্যুৎ; কবি, লেখক, কলামিস্ট আর ব্লগিং তো করিই সব সময়।

বিদ্যুৎ

আমি মানুষ-ই থাকতে চাই - বিদ্যুৎ

বিদ্যুৎ › বিস্তারিত পোস্টঃ

বিএনপি\'র ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল হউক। স্বৈরাচার নিপাত যাক, গণতন্ত্র মুক্তি পাক -০১

২৮ শে আগস্ট, ২০১৭ রাত ৯:১৩


আসছে ১লা সেপ্টেম্বর ২০১৭, বাংলাদেশ জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী ও আদর্শের সৈনিকদের জন্য মহা আনন্দের দিন। একের ভিতর দুই ঈদ অর্থাৎ টু ইন ওয়ান। একটি হল মুসলমান জাতিগোষ্ঠীর জন্য সবচেয়ে বড় ঈদ পবিত্র ঈদুল আযাহ আর অন্যটি হল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী। একই সাথে সবাইকে ঈদ মোবারক ও প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা। আসছে শুভ প্রতিষ্ঠা বার্ষিকীতে গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করছি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র প্রতিষ্ঠাতা, মহান স্বাধীনতার ঘোষক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি, জাতির দুঃসময়ের কান্ডারী, বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা ও জাতীয় ঐক্যের প্রতীক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম কে। স্মরণ করছি মহান মুক্তিযুদ্ধে অগণিত শহীদদের। সেই সাথে সহমর্মিতা জানাচ্ছি দেশে ভয়াবহ বন্যাদুর্গত মানুষের জন্য যারা পবিত্র ঈদ উৎসবের প্রারম্ভে নিদারুণ কষ্টে অমানবিক জীবনযাপন করছে। ধিৎকার জানাচ্ছি অবৈধ আওয়ামী স্বৈরাচার সরকারকে যারা দেশের জনগণের দুর্দিনে পর্যাপ্ত ব্যবস্থা না নিয়ে, মানুষের দুর্ভোগ নিয়ে ঠাট্টা তামাশা করছে।

অন্যদিকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি সকল জাতীয়তাবাদী আদর্শের সৈনিক,ভক্ত, শুভাকাঙ্ক্ষী, সমর্থকসহ সমগ্র দেশবাসীকে যারা দেশের মানুষের দুর্দিনে সাহায্যের হাত বাড়িয়েছেন। আশাকরি বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) এর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল হবে। সকল জাতীয়তাবাদী আদর্শের সৈনিক,ভক্ত, শুভাকাঙ্ক্ষী, সমর্থকসহ সমগ্র দেশবাসীকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও অঙ্গসংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তাঁর পরিবার এবং তাঁর গড়া রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বাংলাদেশ ও বাংলাদেশের গণ মানুষের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিন এর পক্ষ থেকে একটা বিরাট রড় রকমের আশীর্বাদ।
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তাঁর পরিবার এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল দেশের ক্লান্তিকালে সব সময় ত্রাতার ভূমিকা পালন করেছে।
চলবে ------------------

মন্তব্য ১৭ টি রেটিং +০/-০

মন্তব্য (১৭) মন্তব্য লিখুন

১| ২৮ শে আগস্ট, ২০১৭ রাত ৯:২৪

চাঁদগাজী বলেছেন:


শেখ সাহেবকে হত্যা করে, সিআইএ'র প্ল্যানে, মিলিটারী, ডিজিএফআই, ব্যুরোক্রেট ও সরকারী প্রশাসনকে কাজে লাগিয়ে অন্যায়ভাবে "বিএনপি"র জন্ম দেয়া হয়েছিল; বিএনপি'র লোকেরা চায়নি পাকিস্তান ভেংগে বাংলাদেশ হোক; বাংলাদেশ বিরোধীদের নিয়ে গঠিত দলটি দেশের মানুষের ১৯৭১ সালের স্বপ্নে লাথি মেরে গালাকাটা ক্যাপিটেলিজম চালু করে, মারাঠাদের মত জাতিকে লুন্ঠন করেছে; সামান্য মানসিক রোগী কোকোও বিলিয়ন বিলিয়ন টাকার মালিক হয়েছিল।

এই দলের বিলুপ্তির দরকার আছে।

২৮ শে আগস্ট, ২০১৭ রাত ৯:৩৭

বিদ্যুৎ বলেছেন: আপনাদের মত কুলাঙ্গার যারা তারাই তো শেখ মুজিবকে হত্যা করেছে। তাদের কেন আপনাদের নেত্রীর বগল তলায় দেখি। শেখ মুজিব হত্যা বিএনপি'র উপর চাপাতে লজ্জা করে না? সেদিন কোথায় ছিল রক্ষী বাহিনীর প্রধান তোফায়েল আহম্মদ, সেনাবাহিনীর প্রধান সফিউল্লাহ, কোথায় ছিল শেখ মুজিবের বাকশাল নেতারা? মিথ্যাচার এখন থামাতে হবে। সত্যকে ধারণ করুন।

২| ২৮ শে আগস্ট, ২০১৭ রাত ৯:২৭

চাঁদগাজী বলেছেন:


জামাতকে ক্ষমতায় এনে দলটি বাংলার মানুষকে অপমানিত করেছে; এই দলের বিলুপ্তি হাইকোর্ট থেকেই আসার দরকার।

২৮ শে আগস্ট, ২০১৭ রাত ৯:৪০

বিদ্যুৎ বলেছেন: হাইকোর্ট দেখিয়ে কোন লাভ হবেনা। এখন আওয়ামীলীগ নিজেরাই বেদিশা। পারলে তাদের একটু পরামর্শ দেন।

৩| ২৮ শে আগস্ট, ২০১৭ রাত ৯:৪৮

চাঁদগাজী বলেছেন:


লেখক বলেছেন, "শেখ মুজিব হত্যা বিএনপি'র উপর চাপাতে লজ্জা করে না? সেদিন কোথায় ছিল রক্ষী বাহিনীর প্রধান তোফায়েল আহম্মদ, সেনাবাহিনীর প্রধান সফিউল্লাহ, কোথায় ছিল শেখ মুজিবের বাকশাল নেতারা? মিথ্যাচার এখন থামাতে হবে। সত্যকে ধারণ করুন। "

-বাকশাল নেতা, আওয়ামী লীগ নেতা, রক্ষী বাহিনী সবাই সিআইএর কাছে পরাজিত হয়েছে; আপনিও পরাজিত হয়েছেন; কিন্তু আপনার ভাবনা আপনাকে বিজয়ী হতে সাহায্য করে চলছে। জাতি সিআইএর কাছে পরাজিত হওয়ার পর, শেখ হাসিনা প্রতিশোধ নিয়েছে; কিন্তু জাতি ঠিকই সবকিছু হারায়েছে; আপনি জাতির কেহ নন, তাই নিজকে অপরাজিত ভাবছেন!

২৮ শে আগস্ট, ২০১৭ রাত ১০:০৩

বিদ্যুৎ বলেছেন: স্বাধীনতার পর জাতীয় নেতা, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদ শেখ মুজিব কে খন্দকার মোস্তাকের ব্যাপারে সতর্ক করেছিলেন যে মুক্তিযুদ্ধ কালে পররাষ্ট্র মন্ত্রী হিসেবে মোস্তাক যুদ্ধ বিরতির জন্য পাকিস্তানের সাথে লিয়াজো করেছিল।
কিন্তু শেখ মুজিব জনাব তাজউদ্দীন সাহেবকে বিশ্বাস না করে খন্দকার মোস্তাকে বুকে টেনে নেয় আর তাজউদ্দীনকে পায়ে ঠেলে দেয় পাছে ভয় যদি তাজউদ্দীন শেখ মুজিবের চেয়ে বড় কিছু হয় তাই। তো যাকে বিশ্বাস ঘাতক জেনেও বুকে টেনে নেয় সে যদি তাঁকে হত্যা করে তাতে জাতি অবাক হওয়ার কিছু দেখে না। তাই তো সেদিন জাতি দুঃখ, শোক প্রকাশ না করে মিষ্টি বিলিয়েছিল, ট্যাংকের উপরে উল্লাস করেছিল। আপনি কিন্তু সেই নিমক হারাম জাতির একজন। জাতীয়তাবাদে বিশ্বাসীরা অন্তত আপনদের মত নিমক হারাম নয়।

৪| ২৮ শে আগস্ট, ২০১৭ রাত ১০:১৪

যাযাবর চখা বলেছেন: @চাঁদগাজী: জামাতকে ক্ষমতায় এনে দলটি বাংলার মানুষকে অপমানিত করেছে শেখ হাসিনা নির্বাচনের আগে জামাত নেতাদের সাথে মিটিং করেছিল, গো. আযমের দোয়া চেয়েছিল, এই ব্যাপারে আপনার বক্তব্য কি?

৫| ২৮ শে আগস্ট, ২০১৭ রাত ১০:১৬

চাঁদগাজী বলেছেন:



মোস্তাক ছিলো, আরো আওয়ামী লীগার ছিলেন, মিলিটারী ছিলো; তারা অপরাধ করেছে, জাতির স্বপ্নকে লাথি মেরে ভেংগেছে; সাথে আপনারা যোগ দিয়ে জাতিকে পংগু করেছে্ন; এইতো ইতিহাস।

২৯ শে আগস্ট, ২০১৭ ভোর ৫:১৯

বিদ্যুৎ বলেছেন: জাতিকে মিথ্যা স্বপ্ন দেখানো হয়েছে। মিথ্যার উপর যাদের ভিত্তি তারা জনগণের জন্যে ভাল কিছু করতে পারে না।

৬| ২৮ শে আগস্ট, ২০১৭ রাত ১০:১৯

চাঁদগাজী বলেছেন:


যাযাবর চখা বলেছেন, " @চাঁদগাজী: জামাতকে ক্ষমতায় এনে দলটি বাংলার মানুষকে অপমানিত করেছে শেখ হাসিনা নির্বাচনের আগে জামাত নেতাদের সাথে মিটিং করেছিল, গো. আযমের দোয়া চেয়েছিল, এই ব্যাপারে আপনার বক্তব্য কি? "

-শেখ হাসিনা মিটিং করেছিল, দোয়া নিয়েছিল, তাদের সাহায্য নিয়ে ক্ষমতায় গিয়েছিল, তাদেরকে ঝুলায়ে দিয়ে হাত ধুয়ে নিয়েছে; এটা কি আপনি দেখছেন না।

৭| ২৮ শে আগস্ট, ২০১৭ রাত ১০:৩৩

চাঁদগাজী বলেছেন:



@যাযাবর চখা ,

শেখ হাসিনা খুবই বুদ্ধির সাথে জামাত ও বিএনপি'কে শাস্তি দিয়েছে, পংগু করেছে, জাতি বিচার পেয়েছে; কিন্তু জাতির ক্ষতি পোষায়নি, ক্ষতিটা রয়ে গেছে; বিএনপি ও জামাতের কাছে জাতি পরাজিত হয়েছিল, সেটার সুরাহা হয়নি।

২৯ শে আগস্ট, ২০১৭ ভোর ৫:২২

বিদ্যুৎ বলেছেন: আপনাদের মত সুবিধা ভোগীরা দেশের জন্য আপদ। মুখে বলেন একটা আর কাজে তার বিপরীত। এখন আওয়ামীলীগ ক্ষমতায় আর আওয়ামীলীগের পক্ষে আবার বিএনপি ক্ষমতায় এলে তাদের পক্ষ নেবেন।

৮| ২৮ শে আগস্ট, ২০১৭ রাত ১০:৩৫

যাযাবর চখা বলেছেন: @চাঁদগাজী দেখছি, ক্ষমতার লোভের কাছে নীতির বিসর্জন। দুইদলই ক্ষমতার জন্য জামাতকে ব্যবহার করেছে। এই দুইদলের মধ্যে কোন পার্থক্য কি আছে? আবার বলবেন না যে আ'লীগ তো জামাতকে ক্ষমতার সাথী করে নাই....তাহলে কিন্তু হেসে ফেলবো। নীতি বিসর্জনই বড় কথা, কে কিভাবে বিসর্জন দিল সেটা বড় না।

৯| ২৮ শে আগস্ট, ২০১৭ রাত ১০:৪৪

চাঁদগাজী বলেছেন:


@যাযাবর চখা ,

হ্যাঁ, বিএনপি ও শেখ হাসিনা জামাতকে ব্যবহার করেছে; জামাতের কি অন্য কোন ভুমিকা থাকার কথা আছে? জামাতের ৭৭ বছরের কি ইতিহাস? ৭৭ বছরে বিরাট ২ গণহত্যা চালিয়েছে, ফাঁসীতে ঝুলেছে; নাকি অন্য কোন ইতিহাস আছে?

জামাতকে বেগম জিয়া ব্যবহার করেছে লুটতরাজ করার জন্য; শেখ হাসিনা ব্যবহার করেছে ফাঁসীতে নেয়ার জন্য

২৯ শে আগস্ট, ২০১৭ ভোর ৫:৩০

বিদ্যুৎ বলেছেন: শেখ হাসিনা গোলাম আযমের পায়ে পরেছিল। প্রথম আওয়ামীলীগ জামাতকে সাথে নিয়ে রাজনীতি করেছে। ক্ষমতায় যেতে পারে নাই। কারণ আওয়ামীলীগ দেশের জনগণের সাথে মুনাফিকি করেছিল। আওয়ামীলীগ এত কিছু করতেছে কিন্তু জামাত নিষিদ্ধ করছে না কেন? জামাত আওয়ামীলীগের সাথে থাকলে সব জায়েজ আর বিএনপি'র সাথে থাকলে না জায়েজ তাই না?

১০| ২৯ শে আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৭:০০

চাঁদগাজী বলেছেন:

"আওয়ামীলীগ এত কিছু করতেছে কিন্তু জামাত নিষিদ্ধ করছে না কেন? জামাত আওয়ামীলীগের সাথে থাকলে সব জায়েজ আর বিএনপি'র সাথে থাকলে না জায়েজ তাই না? "

আওয়ামী লীগ জাতির মতামত নিয়ে চলে না; তারা জাতির জন্য ভালো কিছু করছে না, করছে নিজের জন্য; কিন্তু বিএনপি জাতির ভয়ংকর ক্ষতি করেছে, শেখ সভেবকে হত্যা করেছে।

৩০ শে আগস্ট, ২০১৭ ভোর ৪:৪৭

বিদ্যুৎ বলেছেন: শেখ হাসিনা নিজেই স্বীকার করেছেন আওয়ামীলীগের লোকজন তার পিতাকে হত্যা করেছে। আপনি বলছেন বিএনপি শেখ মুজিবকে হত্যা করেছে। লাইনে আসুন, শেখ মুজিবকে যখন হত্যা করেছে তখন বিএনপি ছিল না। অতএব এরকম দালালি করলে শেখ হাসিনা কোন কমিশন দিবে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.