নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ডালভাজা

চানাচুর

আমার ব্লগের বয়স অনেকদিন তাই বলে কিন্তু ব্লগার হয়ে উঠতে পারিনি সুতরাং কোন অর্বাচীন এসে খামোখা জ্ঞান দান করবেন না। অনেক রাগ করি।

চানাচুর › বিস্তারিত পোস্টঃ

আজগুবি-২২

০৮ ই সেপ্টেম্বর, ২০১৬ সকাল ১০:৪২

আগে ভাবতাম যারা খুব সুন্দর লিখে, তাদের মনও ভীষণ সুন্দর হয়। তারা খুব সুন্দর চিন্তাভাবনা করে। কিন্তু যতদিন যাচ্ছে, আমার কাছে নিজের এই ধারণা ভ্রান্ত ধারণায় পরিণত হচ্ছে। গল্প কবিতার কথা বাদই দিলাম। যা তারা বিশ্বাস করেনা, যা সম্পূর্ণ তাদের বিশ্বাসের বিপরীত সেটা লেখনী দিয়ে প্রকাশ করে। কারো কারো উদ্দেশ্য থাকে কাউকে খুশি করা। কারো কারো উদ্দেশ্য থাকে কাউকে কষ্ট দেওয়া। এমন একজন মহিলাকে দেখেছি সে নিজে নাস্তিক না অথচ স্বামীকে খুশি করার জন্য নাস্তিকতার পক্ষে চলে যায় আবার আস্তিকতার বিপক্ষেও যায়না এমন বক্তব্য প্রকাশ করতে। আবার একজন খুব নীতিবান গল্প কবিতা লিখে জনপ্রিয়, স্বামী সন্তান নিয়ে সুখের জীবন, তিনিই আবার ব্যাভিচারে লিপ্ত! এখন আর ব্লগের সাথে অতটা সম্পৃক্ত নই। কিন্তু দুই একটা বিক্ষিপ্ত ঘটনা শুনে সব মিলিয়ে সন্দেহ হয় যে যেভাবে নিজেকে প্রকাশ করে, সে আসলে তেমন না।

এইজন্য কিছু মানুষের জন্য পা-থেকে মাথা পর্যন্ত সন্মান চলে আসে তাঁদের স্বভাবের জন্য। আর কিছু মানুষ অনেক ভাল লিখেও ওই জায়গাগুলো নিতে পারে না।

(এই লেখাটা একটা ফালতু লেখা টাইটেল দেখেই আশাকরি বুঝছে পারছেন, সুতরাং গুরুত্ব দিবেন না)

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.