নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজের পোস্টের উত্তর দিতে দেরী হয় সেজন্য সরি।

কাজী ফাতেমা ছবি

সর্বস্বত্ব সংরক্ষিত। লেখকের অনুমতি ব্যতীত যে কোন কবিতা, গল্প, ছড়া, ছবি পোস্ট করা হতে বিরত থাকবেন।

কাজী ফাতেমা ছবি › বিস্তারিত পোস্টঃ

তারকাদের প্রেম বিয়ে যা এখনো টিকে আছে ভালবাসার মধ্য দিয়েই......

২০ শে এপ্রিল, ২০১৪ দুপুর ২:২১

একসাথে কাজ করলে বা অনেকটা সময় পাশাপাশি থাকলেই আমি দেখেছি সেখানে একজন আরেকজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে । কখনো বিয়েতে গড়ায় অথবা ছাড়াছাড়ি । ভালবাসা এমন এক মোহ । একবার মোহে পড়লে বেটা মোহ ছাই দিয়া ধরে । বোবা কালা আন্ধা কানি, কালী কিছুই বুঝে না প্রেম । ভালবাসা অন্ধ প্রেম অন্ধ হয়ে শেষ পরিণতি বিয়েতে গিয়ে ঠেকে ।

যাদের কথা বলছি তারা সবাই আমার প্রিয় অভিনেতা অভিনেত্রি । এদেরকে আরেকটা কারণেও ভাল লাগে যেমন অভিনয় তেমনি তাদের বাস্তবতা উপলব্ধি । ভালবাসার পর বিয়ে যা এখনো টিকে আছে সংসার । বাচ্চা কাচ্চা নিয়ে সবারই সুখি সংসার । হয়তো মাঝে মধ্যে খুনসুঁটি ঝগড়া মনোমালিন্য এসব হয় হবে হয়ে থাকে তবুও এরা সুখি নিজেদের সংসার গন্ডির ভিতরে ।



১। মৌসুমী ও ওমরসানি





ফাটাফাটি একটি ছবি মৌসুমির



মৌসুমীরে আমার বেসম্ভব পছন্দ । তিনি সৌন্দর্য এখনো ধরে রাখতে পেরেছেন । অভিনয় মোটামুটি ভাল লাগে কিন্তু মৌসুমীর চুলগুলো বেশী ভাল লাগে আমার । আর ওমর সানি রে মোটেও পছন্দ না ...... এত সুন্দর মৌসুমী কেমনে যে কি হইল । কথায় আছে না প্রেমের মরা জলে ডুবে না । অথবা যার লাইগা যার মজে মন....... বিষ্টা হইয়া যায় চন্দন । কিন্তু এদের সম্পর্ক এখনো সুন্দরভাবেই টিকে আছে । দুটি সন্তানও আছে তাদের ঘরে । একেবারে সুখি সংসার । ১৯৯৩ না ৯৪ সালে বোধয় উনারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন । এখনো মৌসুমী ওমর সানির সুখী দাম্পত্য জীবন অনেকের কাছে ঈর্ষণীয়।







২। বিপাশা ও তৌকির আহমেদ







আগে এদের নাটকই বেশী দেখা হতো । যে কোন নাটকই হতো নায়ক কিংবা নায়িকা যাই হোক যে কোন উপায়ে তাদের নাটক দেখতাম মনোযোগ দিয়ে । অভিনয় করতে করতেই তারা একে অপরের প্রেমে পড়েন । তারপর দুই পরিবারের সংলাপের মাধ্যমেই তাদের বিয়া হয় । তৌকির আহমেদ নির্মাতা হিসাবেও সফলতার সাথে কাজ করে যাচ্ছেন । এরা যখন জামাই শ্বশুড় মেয়ে মিলে অভিনয় করে তখন বিরাট ভাল লাগে । এত মিল সবার মধ্যে । সবাই সবার আপন । পুরো সম্পর্কটাই আমার কাছে মধুর লাগে । বিপাশা তৌকির ১৯৯৯ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন । এদের ঘরেও আছে দুই সন্তান । সুন্দর দাম্পত্য জীবন টিকে থাক অনন্তকাল ধরে এই কামনাই করি ।







৩। শাবনাজ ও নাঈম





শাবনাজ নাঈমের সিনেমাও প্রচুর দেখেছি আগে । চাঁদনী সিনেমার মাধ্যমে এই নায়িকার আবির্ভাব । অভিনয় করার মাঝে এরা প্রেমে পড়েন তার শাদী করেন ১৯৯৬ সালে। খুব সুন্দর সংসার উনাদের যা এখনো টিকে আছে ভালবাসার মাঝেই ।







৪। আলী যাকের-সারা যাকের







ইশ সারা যাকেরকে কি যে ভাল লাগত । সাদাসিদে একজন নারী । আলী যাকেরের অভিনয়ও অনেক বুদ্ধিমত্তার পরিচয় দেয় । দুইজনই নাটক করতেন । সারা যাকেরের অভিনয়ে মুগ্ধ হয়ে প্রেমে পড়েন আলী যাকের । ১৯৭৭ সালে মনে হয় তাদের বিয়ে । তাদের একে অপরের আস্থা আর বিশ্বাস প্রচুর । ইতিমধ্যে ইরেশ যাকের অভিনয়ে উপস্থাপনায় তার জায়গা তৈরী করে নিয়েছেন । এদের স্বপরিবারকেই আমার ভাল লাগে । সুখি দাম্পত্য জীবন দেখলে মনে শান্তি লাগে ।







৫। জাহিদ হাসান ও সাদিয়া ইসলাম মৌ







জাহিদ হাসান আমার দৃষ্টিতে অভিনেতাদের মধ্যে এক নম্বর স্থানে । যে কোন চরিত্রেই তিনি তুখর অভিনয় করেন । হুমায়ূন আহমেদের নাটকেই তারে বেশী ভাল লাগে । আমার বড় ছেলে তো ছোট বেলা নাটক দেখলেই তাকে বাবা বলে ডাকত । জাহিদ হাসান টিভি পর্দায় আসলেই বলতো ওই যে বাবা । আমাদের বাসার সবাই জাহিদ হাসানের ভক্ত একমাত্র তার অভিনয়ের গুনে । অপরদিকে মৌ হলে নৃত্যশিল্পী তারে আমার মতে নৃত্যতেই মানায় । তার অভিনয় তেমন ভাল লাগে না । অভিনয় করতে গিয়েই বুঝি এরা প্রেমে পড়েন । দুই বছর প্রেম করে তারপর বিয়ে করেন । সুন্দর সংসার যা এখনো টিকে আছে প্রেমের বিয়ে । বেশ ভাল আছেন তারা তাদের সংসারে তাদের দুই সন্তানকে নিয়ে ।







৬। তাহসান-মিথিলা :





মিষ্টি সুন্দর উচ্ছল দম্পত্তি তাহসান মিথিলা । দুইজনেই হ্যান্ডসাম সুন্দরী । তাহসানের গান মাঝে মাঝে ভালই লাগে আবার কখনো বা ভাল লাগে না । মিথিলার অভিনয় খুব ভাল লাগে । মিষ্টি মেয়ে মিথিলা । দুইজনেই প্রাণোচ্ছল । গান নিয়ে কথাবার্তার সময়ই তারা একে অপরের কাছে চলে আসেন মানে প্রেম প্রেম খেলা । দুই পরিবারের সম্মত্তিক্রমেই তারা বিয়ে করেন ২০০৬ সালে । আজও সুখ দম্পত্তি হিসাবে একে অপরের পাশে আছেন এবং থাকবেনও এই আশা করছি । মিথিলাও নাকি গান করেন তবে তার গান এখনো শুনিনি ।







৭। ফারুকী-তিশা :



এরার প্রেম ভালবাসাটাও সুন্দর । যেমন নির্মাতা হিসাবে ফারুকীর যথেষ্ট নামডাক অপরদিকে অভিনয়েও ফাটাফাটি তিশা । তিশা যেমন অভিনয় করেন তেমন অনেক সুন্দরীও বটে । ফারুকীর নাটক করতে করতেই প্রেমের পড়েন একে অপরের । ৫/৬ বছর তারা প্রেম করেন । অবশেষে ২০১০ সালে বিয়ে হয় তাদের । সুন্দর সম্পর্ক এখনো টিকে আছে ভালবাসার মধ্যে দিয়েই ।





৮। চাঁদনী ও বাপ্পা







বাপ্পা কত গান যে আমার এত্তগুলা প্রিয় বলে বুঝাতে পারবো না । সখি সূর্য স্নানে চল এ গানটা এখন বিড় বিড় করে গাইছি । আর চাঁদনী যেমন সুন্দর তেমনি ভাল নাচেন আর অভিনয়ও ভাল করেন । খুব ভাল লাগে চাঁদনীর অভিনয় । অনেকদিন ধরে তার অভিনয় নৃত্য মিস করছি । কয়েকমাস মন দেয়া নেয়ার মাধ্যমে এরা বিয়ের বন্ধনে আবদ্ধ হন ২০০৮ সালে । দুইজন দুই ধর্মের ছিলেন । কিন্তু প্রেমই শুধু ধর্ম এক করে দিল । দুই পরিবারের সম্মতি নিয়েই তারা বিয়ে করেন । বিয়ের আগেই বাপ্পা ধর্মান্তরিত হন । তার নাম এখন আহমেদ বাপ্পা মজুমদার। সুখি সুন্দর উচ্ছল দাম্পত্য জীবন নিয়ে তারা এখনো সংসার করছেন ভালবাসা দিয়ে সংসার সাজিয়ে । অনন্তকাল টিকে থাকুক ভালবাসার বন্ধন । ভালবাসা বিয়ে তারপর আজীবন টিকে থাকা ঠিক তখনইতো পাবে প্রেমের পুর্ণতা।

জয় হউক ভালবাসার.......... :) <৩







ছবিগুলো নেট থেকে সংগৃহীত ......

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২০ শে এপ্রিল, ২০১৪ দুপুর ২:২৬

শরৎ চৌধুরী বলেছেন: আপনারই লেখা? http://forum.projanmo.com/topic47912.html

২০ শে এপ্রিল, ২০১৪ দুপুর ২:৫৪

কাজী ফাতেমা ছবি বলেছেন: হ্যা অন্যমনষ্ক ভাইয়া :) :)

২| ২০ শে এপ্রিল, ২০১৪ দুপুর ২:৩২

এন ইউ এমিল বলেছেন: সুন্দর

২০ শে এপ্রিল, ২০১৪ দুপুর ২:৫৬

কাজী ফাতেমা ছবি বলেছেন: থ্যাঙকস

৩| ২০ শে এপ্রিল, ২০১৪ দুপুর ২:৪০

আবু শাকিল বলেছেন: পত্রিকা র বিনোদন পাতায় আর যেন শুনতে না হয়,অমুক-তুমুক এর ছাড়াছাড়ি।
চিলেব্রিটি দের দাম্পত্যজীবন সুখী হোক।

২০ শে এপ্রিল, ২০১৪ দুপুর ২:৫৭

কাজী ফাতেমা ছবি বলেছেন: হ্যা শুনতে যেন না হয় আর ছাড়াছাড়ি

৪| ২০ শে এপ্রিল, ২০১৪ দুপুর ২:৪৮

হামিদ আহসান বলেছেন: জয় হোক ভালবাসার
বেঁচে থাকুক ভালবাসা অটুট বন্ধনে।

২০ শে এপ্রিল, ২০১৪ বিকাল ৩:০০

কাজী ফাতেমা ছবি বলেছেন: হুম....... ভালবাসা থাকুক ভালবাসা নিয়ে হাসিতে খুশিতে উচ্ছলতায় :)
ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য

৫| ২১ শে এপ্রিল, ২০১৪ সকাল ১১:০৩

কান্ডারি অথর্ব বলেছেন:


ছবিগুলো সুন্দর, পোস্টে +++

২২ শে এপ্রিল, ২০১৪ সকাল ১১:২৫

কাজী ফাতেমা ছবি বলেছেন: ) :) শুকরিয়া কান্ডারি

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.