নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ফেচবুকে আমি https://www.facebook.com/profile.php?id=100009146100737&fref=ts

যুদ্ধরত জাতির সমালোচক

সঠিক কথা বলতে পছন্দ করি, মিথ্যাবাদীদে একদমই পছন্দ করিনা। www.facebook.com/100009146100737

যুদ্ধরত জাতির সমালোচক › বিস্তারিত পোস্টঃ

একজন মানুষ কিভাবে ধর্মকে কটাহ্ম করার স্বাধীনতা পেতে পারে বা ধর্মকে কটাহ্ম করব এইজন্য নিরাপত্তা চাইতে পারে?

০৯ ই এপ্রিল, ২০১৫ রাত ২:৫৯

একজন মানুষ আল্লাহ মানবে কিনা এটা তার ব্যাক্তিগত ব্যাপার কিন্তু তাই বলে কি তাকে আল্লাহ এবং ইসলাম ধর্মকে কটাহ্ম করার অধিকার দেওয়া হয়েছে???
শুধু ইসলাম ধর্ম নয় কোন ধর্মকে কি কটাহ্ম করার অধিকার কি কারর আছে???
প্রসঙ্গ ইসলাম বিরোধী নাস্তিক ও কটাহ্মকারী ব্লগারদের মত প্রকাশের জন্য নিরাপত্তা দিতে হবে- বলেছেন ইমরান এইচ সরকার।
বাংলাদেশ আজ দুইভাগে বিভক্ত..
একটা গ্রুপ ফেরাউনের পক্ষে আর একটা গ্রুপ মূসার পক্ষে, একটা গ্রুপ কোরআনের পক্ষে আর একটা কোরআনের বিপক্ষে, একটা গ্রুপ শেরেকের পক্ষে আর এক দল শেরেকের বিপক্ষে, একটা দল ইবিলিসের দলে আর একটা গ্রুপ আদমের দলে, একটা গ্রুপ আবু জেহলীর দলে আর একটা গ্রুপ হযরত মুহাম্মদ (সা.) এর দলে।
একটা গ্রুপ নাস্তিকদের দলে আর একটা গ্রুপ নাস্তিকদের বিপক্ষে, একটা গ্রুপ ইসলাম ধর্মকে কটাক্ষ করার পক্ষে আর একটা গ্রুপ এসব কটাহ্মকারীদের শাস্তির পক্ষে।
বস্তুত, সংখ্যাগোরিষ্ঠ মুসলিম দেশ বাংলাদেশ হওয়া স্বত্ত্বেও ইসলাম এদেশে বারবার ধর্ষন হচ্ছে। এই সব নাস্তিকবাদী ইসলাম ধর্ম কটাহ্মকারী দিন দিন বেড়েই চলেছে তবুও কনো বিচার হচ্ছেনা এইসব নাস্তিক, ইবলিশ ও ইসলাম ধর্মের কটাক্ষকারী শয়তানদের। বিপরীতে এইসব ইবলিশ, ফেরাউন মারা গেলে চেতনাবীদরা উচ্চবাক্য শুরু করে, দেশে চলে আসে FBI.. এদেরকে খেতাব দেওয়া হয় বিঞ্জানী এবং গবেষক বলে।
একজন মুসলিম হিসেবে মনে করি যারা ইসলাম ধর্মকে কটাক্ষ করে তাদের মৃত্যুর পর তাদের লাশটা কুত্তার খাবার হিসেবে বিলিয়ে দেওয়া উচিৎ। একজন মানুষ কিভাবে ধর্মকে কটাহ্ম করার স্বাধীনতা পেতে পারে বা ধর্মকে কটাহ্ম করব এইজন্য নিরাপত্তা চাইতে পারে?
গনজাগরন মন্চের মুখ্যপাত্র ইমরান ভন্ড- অভিজিৎ এর মত ইসলাম বিরোধী নাস্তিকদের মত প্রকাশের জন্য নিরাপত্তা চেয়েছেন। সেখানে আমি মন্তব্য করেছি.. "যদি ইসলাম ধর্ম কটাহ্মকারীদের ধর্ম কটাহ্ম করার অনুমতি বা মত প্রকাশের নিরাপত্তা দেয়া হয়, তবে ১৬কোটি বাঙ্গালীকে যেন আপনার মাকে নিরাপদে ধর্ষন করার অনুমতি ও নিরাপত্তা দেওয়া হয়।"
কিছুহ্মন পর দেখি মন্তব্যটি ডিলিট করে দেওয়া হয়।
এইসব আল্লাহ ও রাসূল বিরোধীদের সম্পর্কে, আমাদের কোরআনে স্পষ্টভাবে উল্লেখ আছে- (সূরা মায়েদা:০৫ আয়াত:৩৩), "যারা আল্লাহ ও তাঁর রাসূলের বিরুদ্ধে যুদ্ধ করে এবং যমীনে ফাসাদ করে বেড়ায়, তাদের আযাব কেবল এই যে, তাদেরকে হত্যা করা হবে অথবা শূলে চড়ানো হবে কিংবা বিপরীত দিক থেকে তাদের হাত ও পা কেটে ফেলা হবে অথবা তাদেরকে দেশ থেকে বের করে দেয়া হবে। এটি তাদের জন্য দুনিয়ায় লাঞ্ছনা এবং তাদের জন্য আখিরাতে রয়েছে মহাআযাব।"
তাই একজন মুসলামান হিসেবে এইসব ইবলিশ, ফেরাউন মার্কা ব্লগার ও তাদের সহযোগীদের পহ্ম নেওয়া কতটা উচিৎ তা আপনাদের বিবেকের অপর ছেড়ে দিলাম। আপনারাই বিচার করুন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.