নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ফেচবুকে আমি https://www.facebook.com/profile.php?id=100009146100737&fref=ts

যুদ্ধরত জাতির সমালোচক

সঠিক কথা বলতে পছন্দ করি, মিথ্যাবাদীদে একদমই পছন্দ করিনা। www.facebook.com/100009146100737

যুদ্ধরত জাতির সমালোচক › বিস্তারিত পোস্টঃ

বঙ্গবন্ধুর হত্যার বিচার চাই!! রাজনিতীতে তথ্যমন্ত্রী/ জাসদ নেতা ইনু! হ্মমতার চেয়ে বাপের হত্যাকারীদের বিচার করাটাই শেখ হাসিনার নিকট এখন বড় দ্বায়িত্ব হোওয়া উচিৎ ।

২৯ শে আগস্ট, ২০১৫ রাত ১১:২৩

বঙ্গবন্ধুর হত্যার বিচার চাই!! রাজনিতীতে তথ্যমন্ত্রী/ জাসদ নেতা ইনু!

"ইনু সাহেবকে রিমান্ডে নিলেই,মুজিব হত্যার সব রহাস্য বেরিয়ে আসবে।"- বলেছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

ইনু, ইনু, ইনু!! বঙ্গবন্ধু হত্যার জন্য চারিদিকে ইনুকে নিয়ে এতো লেখালেখি এতো সমালোচনা তবুও ইনু তো ইনুই।

এলডিপির সভাপতি ড. কর্ণেল (অব.)অলি আহমদ(বীর বিক্রম) বলেছেন, "এক সময় ইনু বলেছিলো "শেখ মুজিবের চামড়া তুলে নেব আমরা।" আজ সেই ইনুই মুচি হয়ে শেখ হাসিনার জুতা সেলাই করে। "
জাতি জানতে চাই: "শেখ মুজিবের চামড়া তুলে নেব আমরা।" এই কথাটি বলার পরও কিভাবে ইনু মন্ত্রী হয়??

আওয়ামী লীগের প্রভাবশালী প্রেসিডিয়াম সদস্য ‪#‎শেখ_সেলিম‬ বলেছেন, জাসদই বঙ্গবন্ধু হত্যার পথ পরিষ্কার করে দিয়েছিল। স্বাধীনতা বিরোধীরা কখনোই বঙ্গবন্ধুর ওপর আঘাত হানতে পারতো না যদি গণবাহিনী, জাসদ বঙ্গবন্ধুর বিরোধিতা করে বিভিন্ন জায়গায় ডাকাতি, মানুষ হত্যা করে এমপি মেরে পরিবেশ সৃষ্টি না করতো।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ সেলিমের উদ্দেশে গয়েশ্বর বলেন, “আজকে শেখ সেলিম আপনি যদি বিশ্বাস করেন, তৎকালীন ১৫ অগাস্টের ঘটনায় ইনু জড়িত, তারপরও এখনও কেন সে ঘেউ ঘেউ করে। আসলে তো ঘেউ ঘেউ করা ছাড়া তার কোনো গতি নেই।”

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জাসদকে উদ্দেশ্য করে বলেছেন,
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর যারা ট্যাংকের ওপর দাঁড়িয়ে উল্লাস করেছিল, কথিত সেই বিপ্লবীদের কথা আমরা ভুলিনি।’

এতো লোকের এতো কথা তারপরও কি ইনুকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার টনক নড়বে না??

ইনু সাহেব এখন বাচার জন্য অনেক রকম ছদ্মবেশ ধারন করবে-এটাই তো স্বভাবিক। এখন তিনি বঙ্গবন্ধুকে নিয়ে বিটিভিতে কবিতা বলবে, হাসিনাকে হ্মমতাই রাখার জন্য খালেদা নিয়ে ইস্পাতের মতন করে আন্দোলন করার আশ্বাস দেবে, মুখে সব সময় জঙ্গী জঙ্গী করবে আরো কত অভিনয়।
সবই ঠিক আছে কিন্তু কথা একটাই বঙ্গবন্ধুর হত্যার বিচার চাই আর যেখানে ইনু বঙ্গবন্ধু হত্যার বিষয় নিয়ে প্রশ্নবিদ্ধ সেখানে তাকে নিয়ে তদন্ত হোক, প্রয়োজনে তাকে বিচারের মুখোমুখি করা হোক।

হ্মমতার চেয়ে বাপের হত্যাকারীদের বিচার করাটাই শেখ হাসিনার নিকট এখন বড় দ্বায়িত্ব হোওয়া উচিৎ আর যদি হাসিনা জেনে শুনে তার বাবার হত্যাকারীদের হাতে হাত মিলিয়ে থাকে তবে বাপের সাথে প্রতারনা করা ছাড়া এটা আর কি হতে পারে???

মন্তব্য ১১ টি রেটিং +০/-০

মন্তব্য (১১) মন্তব্য লিখুন

১| ২৯ শে আগস্ট, ২০১৫ রাত ১১:৩৬

Mir_Harun বলেছেন: এত অল্প জ্ঞান নিয়ে পলিটিক্যাল পোস্ট দিলে কিন্তু পেট খারাপ হবে ।শেখ মুজিব হত্যার বিচার বাংলাদেশে হয়েছে।

৩০ শে আগস্ট, ২০১৫ দুপুর ২:৩৬

যুদ্ধরত জাতির সমালোচক বলেছেন: কি বিচার হলো? আসল খুনিরা তো মন্ত্রী হয়ে বসে আছে।

২| ২৯ শে আগস্ট, ২০১৫ রাত ১১:৩৯

jack ma বলেছেন: right mir harun

৩| ২৯ শে আগস্ট, ২০১৫ রাত ১১:৪৮

নূর আলম হিরণ বলেছেন: শেখ হাসিনা আমার আপনার চেয়ে কম বুঝেনা!!

৪| ২৯ শে আগস্ট, ২০১৫ রাত ১১:৪৮

শান্তনু চৌধুরী শান্তু বলেছেন: সহমত প্রদান ।

৫| ৩০ শে আগস্ট, ২০১৫ রাত ১২:২৯

রূপক বিধৌত সাধু বলেছেন: যারা নিজের বাপকে হত্যা করতে ইন্ধন যুগিয়ে ছিল, শেখ হাসিনা তাদের সাথে নিয়ে রাজনীতি করছেন । এখানে নিশ্চয়ই একটা ব্যাপার আছে । বুঝতে হবে জনাব । শেখ হাসিনার চেয়ে বেশি অাওয়ামীলীগার হয়ে যাবেন না ।

৬| ৩০ শে আগস্ট, ২০১৫ রাত ১:৩৪

তিক্তভাষী বলেছেন: রাজনীতির দাবার চাল! একেই বলে গাছে তুলে মই কেড়ে নেয়া। একসময় বিএনপির নমিনেশন প্রত্যাশী হাহ ইনু আওয়ামীদের প্রিয়পাত্র হতে গিয়ে এতোদিন বিএনপি আর খালেদা জিয়াকে অশালীন ভাষায় আক্রমণ করেছে। এখন বঙ্গবন্ধু হত্যায় ইন্ধনের দায়ে আওয়ামী জোট থেকে বাদ পড়লে ইনু মহাশয় না ঘরকা না ঘাটকা!

৭| ৩০ শে আগস্ট, ২০১৫ রাত ২:২১

এ কে এম রেজাউল করিম বলেছেন:
হ্মমতার চেয়ে বাপের হত্যাকারীদের বিচার করাটাই শেখ হাসিনার নিকট এখন বড় দ্বায়িত্ব হোওয়া উচিৎ আর যদি হাসিনা জেনে শুনে তার বাবার হত্যাকারীদের হাতে হাত মিলিয়ে থাকে তবে বাপের সাথে প্রতারনা করা ছাড়া এটা আর কি হতে পারে???

৮| ৩০ শে আগস্ট, ২০১৫ সকাল ৯:১৬

সহীদুল হক মানিক বলেছেন: শেখ হাসিনার চেয়ে বেশি অাওয়ামীলীগার হয়ে যাবেন না ।দালালী করবেন না।শেখ হাসিনা আমার আপনার চেয়ে কম বুঝেনা।

৩০ শে আগস্ট, ২০১৫ দুপুর ২:৩৪

যুদ্ধরত জাতির সমালোচক বলেছেন: দালাল তো আপনি, মনে হচ্ছে ইনুর দালাল

৯| ৩০ শে আগস্ট, ২০১৫ দুপুর ১২:১৬

ই হক মুরাদ বলেছেন: ভয় পাই মন্তব্য করতে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.