নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ফেচবুকে আমি https://www.facebook.com/profile.php?id=100009146100737&fref=ts

যুদ্ধরত জাতির সমালোচক

সঠিক কথা বলতে পছন্দ করি, মিথ্যাবাদীদে একদমই পছন্দ করিনা। www.facebook.com/100009146100737

যুদ্ধরত জাতির সমালোচক › বিস্তারিত পোস্টঃ

যদি আমি হিন্দু ধর্ম নিয়ে খারাপ কথা বলি তবে নিশ্চয় হিন্দুধর্মের অনুসারীরা আমাকে আদর করবে না ঠিক তেমনি ইসলাম ধর্ম নিয়ে কেউ খারাপ কথা বললে ইসলাম ধর্মের অনুসারীরাও তাদরকে পূজা করবে না-

০৮ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:২২

নিহত নাজিমুদ্দিন সামাদ।

তার আইডি ভ্রমন করে আমি যা বুঝলাম........ সে নাস্তিক ছিল কিনা জানিনা তবে সে পুরোপুরি একজন ইসলাম কটাহ্মকারী মানে ইসলাম বিদ্বেষী ছিলো। অন্য কোন ধর্ম নিয়ে তার কোন চুলকানি দেখলাম না। শুধু ইসলাম এবং মুসলমানদের পচানোর বিষয়ই তার আইডিতে বেশি দেখা গেছে। অশ্লীল ভাষা ব্যাবহার করে ইসলামকে কটাহ্ম করেছেন তিনি।

যাই হোক,
এর আগেও আমি অনেকবার বলেছি যে, "যে কেউ নাস্তিক হতে পারেন। আমি ধর্ম মানিনা, আমি নাস্তিক এটা আমার/আপনার অধিকার হতেই পারে কিন্তু তাই বলে ধর্ম নিয়ে খারাপ কথা বলাটা আমার/ আপনার নিশ্চয় অধিকার হতে পারে না।"

যদি আমি হিন্দু ধর্ম নিয়ে খারাপ কথা বলি তবে নিশ্চয় হিন্দুধর্মের অনুসারীরা আমাকে আদর করবে না ঠিক তেমনি ইসলাম ধর্ম নিয়ে কেউ খারাপ কথা বললে ইসলাম ধর্মের অনুসারীরাও তাদরকে পূজা করবে না- এটাই তো ঘটবে সবসময়, তাই নয়কি??

ধরুন আমি হিন্দু ধর্ম নিয়ে গালি দিতে লাগলাম.. এটা কি আমার অপরাধ না??
অবশ্যই অপরাধ। আর এই অপরাধের বিচার যদি আইন না করতে পারে তবে নিশ্চয় কোন ধর্মপ্রান হিন্দু ব্যাক্তি আইন হাতে তুলে নিয়ে আমাকে মেরে ফেলতেও পিছু পা হবে না। -এমনটা হোওয়াই স্বাভাবিক।

ঠিক ইসলাম ধর্ম কটাহ্মকারীদের পরিনতিও এমনই হচ্ছে। মূল বিষয় হলো আইনের অভাব।
সো... আবারো বলবো.. আপনি নাস্তিক হবেন এটা আপনার ব্যাপার কিন্তু নাস্তিক হয়ে ইসলাম ধর্ম নিয়ে বা অন্য কোন ধর্ম নিয়ে বাজে কথা বলার অধিকার এদেশের আইন আপনাকে দেই নি। অযথা এই অধিকার নিয়ে কথা বলতে গেলে আপনার উইকেট পড়ার সম্ভবনা বেরে যাবে ছাড়া আর কিছুই হবে না।

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০৮ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:২৬

মহা সমন্বয় বলেছেন: মূল বিষয় হলো আইনের অভাব।

২| ০৮ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৩০

উদাসী স্বপ্ন বলেছেন: তাইলে ব্লাসফেমী আইনের জন্য এই হত্যাকাণ্ড? আগে কইলেই হয়! বাংলাদেশটার নাম পাল্টাইয়া পূর্ব পাকিস্তান রাখলেই পারে

৩| ০৮ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৪৭

জ্বলন্ত আলো বলেছেন: ব্লাসফেমী আইনের নাম শুনলেই চুলকায়।

৪| ০৮ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৫৩

এ আর ১৫ বলেছেন: Read this article in the following link........
Who attack maximum time other religion

৫| ০৮ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৫৭

এ আর ১৫ বলেছেন: What is advise of Quran to the people who slug Islam. Read the link ...
What is advise of Quran

৬| ০৮ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৫৭

নকীব কম্পিউটার বলেছেন: বাংলাদেশে আইনের সঠিক ব্যবহার নেই।
টাকায় আইন বেচা কেনা হয়।

৭| ০৮ ই এপ্রিল, ২০১৬ রাত ১০:৪০

সোজোন বাদিয়া বলেছেন: "যদি আমি হিন্দু ধর্ম নিয়ে খারাপ কথা বলি তবে নিশ্চয় হিন্দুধর্মের অনুসারীরা আমাকে আদর করবে না ঠিক তেমনি ইসলাম ধর্ম নিয়ে কেউ খারাপ কথা বললে ইসলাম ধর্মের অনুসারীরাও তাদরকে পূজা করবে না- এটাই তো ঘটবে সবসময়, তাই নয়কি??" - হ্যাঁ, আপনাদের মতো জঙ্গি যেখানেই আছে সেখানেই ঘটবে। "খারাপ কথার" উত্তর যাদের "ভাল কথা" দিয়ে দেবার যোগ্যতা নেই তারাতো সকল ধর্মে, সকল অধর্মে, সকল কালে এমনই করে এসেছে। এই বর্বরতা আপনাদের সাথে আপনাদের ধর্মটাকে কোথায় নামায় সেটা একবার বোঝার চেষ্টা করুন।

৮| ০৯ ই এপ্রিল, ২০১৬ ভোর ৪:১৬

এ আর ১৫ বলেছেন: মোল্লা ও মৌলবাদী শ্রেণীরা সবচেয়ে বড় গ্রুপ যারা অন্য ধর্মকে গালাগালি করা স্পিরিচুয়াল প্রেকটিসের মধ্য নিয়ে এসেছে। যেটা স্পিরুচুয়াল প্র‌েকটিসের ভিতরে দাড়িয়ে আছে তাহোলে বুঝুন এর ভয়াভয়তা।এই শ্রেণী একদিকে অন্য ধর্মকে গালাগালি করছে মোনাজাতে, ওয়াজ মহফিলে খোদবায় বা রাজনৈতিক বক্তিতায় আবার অন্য দিকে কেউ যদি ইসলামকে অবমাননা করে তাকে হয় খুন করছে বা ব্লাশফেমি আইনের মাধ্যমে মৃর্তু দন্ড দাবি করছে ।আপনারা দেখুন অন্য ধর্মকে অবমাননা করার জন্য অন্য ধর্মের মানুষ কিন্তু তাদের খুন করতে যাচ্ছে না।
কিছু নমুনা দেখুন -- মোনাজাতে বলা হচ্ছে -- হে আল্লাহ তুমি ইহুদি নাসা মুর্তি পুজারিদের ধ্বংস করে দাও।
রাজনৈতিক বক্তিতায় বলা হ্য় -- খুনি দুর্ণিতীবাজ ইসলামের শত্রু ভারতের দালাল মাকালি হাসিনা। দেখুন কি ভাবে তারা হিন্দু দেবিকে গালি দিচ্ছে !!
ওয়াজ মহফিলে বলা হয় -- কারণ আল্লাহু আকবার ( আল্লাহ্ সর্বশক্তিমান) ওরা মানতে পারেনা । যার কারণে ওরা বিভিন্ন
দেব দেবীর
মূর্তি বানিয়ে পূজা করে ।
এসব দেব দেবীদের
চেহারা দেখলেই
বুঝা যায়
ওরা যে শয়তান ।
জানিনা ওরা কি বুঝে নিজের
হাতের বানানোর
মূর্তিকে পূজা দেয় ।সব
চেয়ে হাস্যকর বিষয়
হল তারা এসব মাটির
মূর্তি দুধ
কলা দিয়ে খাবারও দেয়
।মাছি এসে খাবার
লইয়া যায়
আটকাতে পারেন ।অথচ
এই
পথভষ্টরা নিজেদের
হাতের
বানানো মূর্তিকে হরে কৃষ্ণ
হরে রাম রাত
ফুয়ালে টাকার কাম
জান
দিয়ে ডাকে কিন্তু
আল্লাহ
কে সর্বশক্তিমান
মানতে রাজি নয়?
==----- অথচ দেখুন সুরা আনাম আয়াত ১০৮ -- তোমরা তাদেরকে মন্দ বলো না, যাদের তারা আরাধনা করে আল্লাহকে ছেড়ে। তাহলে তারা ধৃষ্টতা করে অজ্ঞতাবশতঃ আল্লাহকে মন্দ বলবে। এমনিভাবে আমি প্রত্যেক সম্প্রদায়ের দৃষ্টিতে তাদের কাজ কর্ম সুশোভিত করে দিয়েছি। অতঃপর স্বীয় পালনকর্তার কাছে তাদেরকে প্রত্যাবর্তন করতে হবে। তখন তিনি তাদেরকে বলে দেবেন যা কিছু তারা করত।-

যুগ যুগ ধরে এই মোল্লার দল সুরা আনামের ১০৮ নং আয়াত কে অবমাননা করে অন্য ধর্মকে আক্রমন করছে এবং ইসলামের বিরুদ্ধে কিছু শুনলে সুরা মোজাম্মেলের আয়াত ১০ এবং সুরা নিসার আয়াত ১৪০ কে লংঘন করে খুন করছে বা মৃর্তু দন্ডের ব্লাশফেমি আইন দাবি করছে !! আল্লাহর নিষেধ থাকা সর্তেও তারা অন্য ধর্মকে গালাগালির কালচার স্পিরিচুয়াল প্র্যাকটিসের মধ্য নিয়ে এসেছে এবং আল্লার নিষেধ লংঘন করে খুন করছে।

সব ধর্মের সমান অধিকার দিয়ে মৃর্তু দন্ডের বিধান সহ ব্লাশফেমি আইন প্রয়োগ করলে দেখা যাবে ৯০% মৌল্লা বা মৌলবাদীদের মৃর্তু দন্ড সহ শাস্তি হয়ে গেছে ।
এটা অদ্ভুত এক স্ববিরুধী আচরন যা সকল মুসলমানদের সমস্যা সৃষ্ঠি করছে । এরা আসলে ইসলামের শত্রু মানবতার শত্রু !!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.