নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ফেচবুকে আমি https://www.facebook.com/profile.php?id=100009146100737&fref=ts

যুদ্ধরত জাতির সমালোচক

সঠিক কথা বলতে পছন্দ করি, মিথ্যাবাদীদে একদমই পছন্দ করিনা। www.facebook.com/100009146100737

যুদ্ধরত জাতির সমালোচক › বিস্তারিত পোস্টঃ

আজ সাদা পোশাকধারীরা তো জঙ্গী/ সন্ত্রাসীদের চেয়েও ভয়ংকর।

১৬ ই এপ্রিল, ২০১৬ দুপুর ১২:১০


আজ সাদা পোশাকধারী লোকগুলোর বিষয়ে কেউ কোন কথা বলে না.... আজ সাদা পোশাকধারীরা তো জঙ্গী/ সন্ত্রাসীদের চেয়েও ভয়ংকর। আইনশৃঙ্খলা বাহিনীর নতুন নাম আজ সাদা পোশাকধারী।

আমরা অনেক দেখেছি, অনেক রাজনৈতিক ব্যাক্তিবর্গ/ বিভিন্ন সন্ত্রাস/ জামায়াতের লোক/ বিএনপির নেতা সহ অনেক ভালো ভালো লোক গুলোকে সাদা পোশাক নামধারী আইনশৃঙ্খলা বাহিনী দ্বারা নিখোজ করা হয় তারপর তাদের লাশ পাওয়া যাই বেশ কিছু দিন পর... জঙ্গলে, ডাস্টবিনে, নদীতে।

এক জন ব্যাক্তি যেই হোক... খারাপ কিংবা ভালো... তার তো বিচার হবে কিন্তু তাকে গুম করা/ নিখোজ করে ফেলা আইনের কত নম্বর ধারাতে উল্লেখ আছে তা কি কারর জানা আছে???
তবে দীর্ঘদিন ধরে কেনো এই নিখোজ নিখোজ খেলা চলছে?

ছবিতে নিখোজ করার পর হত্যা করা দুটা তাজা প্রান। হতে পারে এরা জামায়ত বা শিবিরের লোক। যতটুকু খোজ নিয়ে জানলাম এদের নামে থানাই কোন মামলাও ছিলো না। তবে কেনো তাদেরকে হত্যা করা হলো??

তারা যদি জামায়ত/শিবিরের নেতা হবে কিংবা তাদের যদি কোন অপরাধ থেকে থাকে তবে তাদের পুলিশ ধরে শাস্তি দিক.... এটা আমরা সবাই চাই কিন্তু কোন বিচার ছাড়াই এভাবে মানুষকে গোপনে মেরে ফেলার পরও মানব-অধিকারের লোকজন এই দেশে চুপ করে বসে থাকে, প্রশাসন কিছুই জানেনা বলে সংলাপ করতে থাকে। মিডিয়া ঘুমন্ত অবস্থাই থাকে।

আজ মানব অধিকার নামক সংগঠনটি তো একটি দলের পহ্মে চলে গেছে। মানুষকে পৃথক পৃথক গোষ্ঠিতে বিভক্ত করার জন্য এই সংগঠন এবং টেলিভিশন চ্যানেলগুলো দায়ী।
আর তাই কিছু মানুষ মারা গেলে এররা ৪পা বিশিষ্ট জন্তুর মত চিৎকার করে আবার কিছু মানুষ মারা গেলে এরা নিশ্চুপ মজা লুটে।

এভাবে চলতে থাকলে যারা বিচার পাই না, যাদেরকে সাদা পোশাকে গুম করে মেরে ফেলা হচ্ছে, যাদের মৃত্যুর পর চ্যানেলগুলো এবং মানব-অধিকারের লোকজন চুপ থাকে.... তাদের স্বজনেরা প্রতিশোধ পরায়ন হয়ে উঠবে।

এভাবে মানুষকে পৃথক দৃষ্টিভঙ্গী দিয়ে বিবেচনা করলে দেশে কখনই শান্তি বিরাজ করতে পারে না।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৬ ই এপ্রিল, ২০১৬ দুপুর ১২:২৫

অ্যালেন সাইফুল বলেছেন: দেশে শান্তি বিরাজ কখনই করবে না।

২| ১৬ ই এপ্রিল, ২০১৬ দুপুর ১২:৩৫

মোঃ আমানউল্লাহ বলেছেন: ওদিকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াযেদ জয় বলেছেন "যুক্তরাষ্ট্রের সঙ্গে তুলনা করলে আমাদের পুলিশ কম হত্যা করেছে এবং আমরা অপহরণ বা নির্যাতনকে কোনোভাবেই অনুমোদন করি না।"

সেম...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.