নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নীল ভবিষ্যতের পানে চেয়ে...

দার্শনিক

কোন এক জ্যোৎস্না রাতে, কাঙ্ক্ষীত সেই স্বপ্নের আবেশে মাছটি উড়ে চলে, আলোকিত শুভ্র নীল দিগন্তের পানে....তাঁরই সন্নিধানে। মাছটি স্বপ্নে উড়ে যায়, স্বপ্ন সত্যির অপেক্ষায়....

দার্শনিক › বিস্তারিত পোস্টঃ

এর পরেও কি কোন সন্দেহের অবকাশ আছে যে আখেরী যামানা আসেনি?

২২ শে সেপ্টেম্বর, ২০১৩ রাত ৯:৫০

ইয়াহু মেইল থেকে সাইন আউট করলে ইয়াহুর মেইন পেজে চলে যায়। সেখানে সবসময়ই অনেক সংবাদ থাকে। আজ এমন একটি সংবাদ পেলাম যেটা মনে দাগ কাটল খুব গাঢ়ভাবে। সংবাদটি পড়ার পর আমার মনে হয় প্রত্যেক খোদাভীরুর মনেই দাগ কাটবে। সংবাদটি জিহাদ সম্পর্কে। আমার প্রশ্ন, নবী নেতা হযরত মুহাম্মদ (স.) কি এই জিহাদ করেছেন? তিনি (স.) কি এই জিহাদ করার জন্য তার উম্মত কে নির্দেশ দিয়েছেন? আমি তো জানতাম, রাসূল (স) তাঁর এক হাদীসে বলেছেন, প্রবৃত্তির বিরুদ্ধে জিহাদই সবচেয়ে উত্তম জিহাদ।



উত্তর আপনারা দিবেন, আপাতত ভূমিকা আর না বাড়িয়ে নিউজের লিংকটি দিচ্ছি মূল সোর্স থেকে:

Click This Link



ইয়াহু নিউজের লিংকটি নিম্বরূপ:

Click This Link



এতটা জটিল পর্যায়ে না গেলেও, বাংলাদেশেও জিহাদের ধারণা নিয়ে বহুরকমের তত্ত্ব আছে। ফলে প্রায়সময়ই সংবাদে আসে জিহাদী বই, লিফলেট সহ ধরা পরা তথাকথিত ইসলামী চরমপন্থীদের ছবি। আমার মনে হয়, এখনই সময় সাবধান হওয়ার... আমার মনে কোন সন্দেহ নেই (এবং বলা বাহুল্য কখনোই ছিল না) এটাই আখেরী যামানা। তবে যেহেতু অনেকেরই সন্দেহ আছে তাই এই নিয়ে ব্লগটি লিখলাম।



বাংলাদেশে যে জিহাদের অপব্যাখ্যা করা হচ্ছে, এর বিরুদ্ধেও অনেকেই লেখালেখি করছেন। এরকমই একটি ব্লগ আপনাদের সাথে আজ শেয়ার করে আমার এই ব্লগ শেষ করছি:

http://islamshanti.wordpress.com/



আপনার মতামত জানাতে ভুলবেন না।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২২ শে সেপ্টেম্বর, ২০১৩ রাত ১০:৫৭

গোয়েন্দাপ্রধান বলেছেন: পুলিস কুরান হাদিসের বই কে জঙ্গি বই বলে । আর যদি বলেন ঈসলামে জাতীয়তা বাদের মাঝে পার্থকেনিষেধ । আফগানে যদি সশস্ত্র জিহাদ ফরয হয় তবে তা সারা বিশ্বের মুসলমানদের উপর ফরজ ।

২| ২৬ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৩৭

শান্তি বাহিনী বলেছেন: Can u email me please ? my email id [email protected]. It is very important. I am waiting for your response.

৩| ২৬ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:৩১

শান্তি বাহিনী বলেছেন: পুলিশ কুরান হাদীসের বই কে জঙ্গি বই বলে না । জঙ্গি বইকে জঙ্গি বই বলে । দার্শনিক ভাই আপনি কি আমাকে একটা ইমেইল করতে পারবেন । আমার ইমেইল হল [email protected] । আমি আপনার অপেক্ষায় আছি

৪| ২৭ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:৫৫

শান্তি বাহিনী বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.