নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন আমি এবং কিছু স্বপ্ন...

অসাধারণ হওয়ার চেষ্টায় আছি ...

দেবাশীষ চৌধুরী দেব

যেন বাক্সে বাঁধা জীবন ও সময়। বাক্সের ভাঁজে ভাঁজে ঘুরে ফিরে আসে আশা, আকাঙ্খা আর স্বপ্ন। জীবনের প্রয়োজনে ব্যাস্ত আমরা যে যার মত। হয়না নিজের মত করে বাঁচা। বুঝে উঠার আগেই হরিয়ে ফেলি ইচ্ছে ঘুড়ির নাটাই। কিন্তু আয়ু কি অফুরন্ত??? ফিরে যেতে চাই শৈশবের সোনাঝরা দিন গুলোতে। বাঁচতে চাই নিজের মত করে......

দেবাশীষ চৌধুরী দেব › বিস্তারিত পোস্টঃ

যেখানেই থাকো, ভালো থেকো।

১৮ ই এপ্রিল, ২০১৪ রাত ১২:৪১

ছেলেটার সাথে আমার নিজের কোন ব্যাক্তিগত সম্পর্ক নেই। না, কোনদিন দেখিও নাই। নামটাই শুনলাম ক'দিন আগে। তার ফেসবুক আইডিটা শুভর শেয়ার করা একটা স্টাটাস থেকে দেখলাম পরশু সকালে। সে থেকে ঐ প্রোফাইলটা যত দেখছি, নিজের খারাপ লাগার মাত্রাটা তত বাড়ছে। অদ্ভুত সুন্দর কাজগুলো যত দেখছি, তত মনের ভীতর একটা প্রশ্নই উঁকি দিচ্ছে। "সৃষ্টিশীল মানুষগুলোকে স্রষ্টা কেন স্বল্প আয়ু দিয়ে পাঠান?" তার তো অনেক বেশি দেয়ার ছিল।



ছেলেটার ফ্লিকার একউন্টে আপলোড করা ছবি ৭২৯টা একটা একটা করে দেখতে আমার একটুও টায়ার্ড লাগেনি। সে চলে গেছে বলে নয়, আমার দেখা আমাদের প্রজন্মের ফটোগ্রাফার গুলোর মধ্যে তার কাজ আমাকে অনেক বেশি ছুঁয়ে গেছে। বিশ্বাস করতে কষ্ট হয়, নিয়মিত যে মানুষটা ছবি আপলোড করে যাচ্ছিল, কয়েক ঘন্টার ব্যাবধানে ও হারিয়ে গেছে। এই একুশ শতকে এসে আমরা তাকে এখনো খুঁজে পাইনি।



আর একটা ব্যাপার এই দুইদিনে লক্ষ করলাম। পরশু সকালে যখন তার প্রোফাইল দেখছিলাম, তখন ওর ফলোয়ার সংখ্যা ৫০০'র অনেক অনেক ছিল, আর এখন সংখ্যাটা ১০০০০ ছাড়িয়েছে। এতএত মানুষের ভালোবাসা'র বিনিময়ে কি এই একটা মানুষকে কোনভাবেই ফিরিয়ে আনা যায় না??



সাব্বির যেখানেই থাকো, ভালো থেকো ভাই।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.