নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Epshi007

ঈপ্সিতা চৌধুরী

I wanna know the wonders around me

ঈপ্সিতা চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

স্বপ্ননীল--- !

০৫ ই সেপ্টেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:২২

স্বপ্ন ছিলো এমন কেউ আসবে জীবনে - যার সমস্ত অস্তিত্ব জুড়ে আমি থাকবো ! এক কথায় যাকে বলে ড্রিমগার্ল ! প্রতিটা মুহূর্ত যে ভালোলাগা আর ভালোবাসার আবেশে আমাকে আবদ্ধ করে রাখবে--! আমার সাথে সারাদিনে একবারও কথা না হলে অস্থির হয়ে যাবে --! আরও কত কি--!?! কিন্তু যখন তুই এলি তখন সব কিছুই এলোমেলো হয়ে গেলো -- ! বরং উল্টোটাই হলো- তোর সাথে কথা না হলে আমি অস্থির হয়ে যেতাম -! দেখা না হলে চোখে প্লাবন নাম তো --! আর তুই বদমাশটা এটাতেই মজা পেতিস --! যদিও প্রথম প্রথম তুই- ও আমাকে না দেখলে অস্থির হয়ে যেতিস! কথা না হলে--বকা দিতিস! কিন্তু যখন-ই বুঝে গেলি আমার দুর্বলতাকে তখন থেকেই তুই--- ( আসলে তুই একটা আস্ত হারামি, আস্ত শয়তান) !

আমি মেঘ হয়ে তোকে ছায়া দিতে চেয়েছি --বুকে আগলে ধরে রাখতে চেয়েছি ! বৃষ্টি হয়ে তোকে ভালোবাসার আবেশে ভাসিয়ে দিতে চেয়েছি --! বাতাস হয়ে তোর মাথা ভর্তি চুলগুলোকে এলোমেলো করে দিতে চেয়েছি -- ! যখন তোর মন খারাপ থাকতো তখন ঝলমলে রোদ হয়ে তোর মুখে হাসি ফোটাতে চেয়েছি --! আমি আমার মত করেই তোকে ভালবাসতে চেয়েছি --!

তুই বলেছিলি- তুই কখনোই পাল্টাবি না! যেমন আছিস তেমন থাকবি! আমি সেই তোকে তোর ইচ্ছেটাকেই মেনে নিয়ে তোকে ভালবেসেছি --! তোকে পালটাতে চাইনি কখনো ---! হু মাঝে মাঝে রাগ হতো -তারপর আবার ফিরে এসেছি--! মাঝে মাঝে ভালোবাসার খুনসুটি - ঝগড়াঝাঁটি - মান-অভিমান ভালোই তো চলছিলো --! তারপর কি যে হলো -- কিভাবে যেন তুই তোর নিজের জগতটাকে আলাদা করে নিলি--! যেখানে হয়তো সব-ই আছে-- শুধু আমি নেই-!

তবুও তোকে ভালোবাসি সেই আগের মতই--! আমার মত করেই ভালোবাসি -- !

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১০:২৫

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: অনেক ভালো লাগলো


:) :) :)

০৬ ই সেপ্টেম্বর, ২০১৩ সকাল ১১:৫৯

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: ধন্যবাদ ভাই!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.