নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Epshi007

ঈপ্সিতা চৌধুরী

I wanna know the wonders around me

ঈপ্সিতা চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

প্রতিটা প্রেমের-ই আলাদা একটা মত্ততা, নেশা থাকে!

১২ ই সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ২:২৭

বিয়ের পর স্বামী/ স্ত্রীর প্রতি বিশ্বস্ত থাকার জন্যই - এক্স বয়ফ্রেন্ড/ গার্লফ্রেন্ড এর সাথে যোগাযোগ রাখাটা ঠিক না--। কারন যেকোনো সময় যেকোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে --কারন প্রতিটা প্রেমের-ই আলাদা একটা মত্ততা, নেশা থাকে!থাকে উদ্দাম/উত্তাপ! ভেঙ্গে গেলেও সে প্রেমের রেশ থেকে যায়!কিন্তু কয়েকজনের মুখে ভিন্ন কথা শুনলাম! কেউ কেউ বন্ধুত্ব থেকে প্রেমে পড়ে আবার সেই প্রেম ভেঙ্গে বন্ধুত্তে ফিরে গিয়ে প্রেমটাকেই/ ভালোবাসাটাকেই অপমান করে বসে! আবার তারা চায়- বিয়ের পর এক্স বয়/গার্ল ফ্রেন্ডের সাথে স্বাভাবিক সম্পর্ক রাখতে! কেউ কেউ বলে- হ্যাঁ! আমার বউয়ের সাথে এক্স গার্ল ফ্রেন্ডের পরিচয় করিয়ে দিবো! যেটা করছি সেটা স্বীকার করতে দোষ কোথায় ? কিন্তু এই স্বীকার করাটা কতটা যুক্তিসঙ্গত হবে তা তারা ভেবে দেখে না! কিংবা এতে করে পরবর্তীতে তাদের দাম্পত্য জীবনে কি ধরনের সমস্যা হবে তাও তারা ভাবছে না! যেকোনো সম্পর্কে গিয়ে সেই সম্পর্ককে টিকিয়ে রাখার জন্য বিশ্বাস ও বিশ্বস্ত থাকাটা আবশ্যক!

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১২ ই সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ২:৫৩

তৌফিক আনজাম বলেছেন: একদম ঠিক বলেছেন

১২ ই সেপ্টেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:৩৩

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: ধন্যবাদ ভাই!

২| ১২ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৩:০৯

এ.এ.এম বিপ্লব বলেছেন: আপনার সব গুলো পোস্ট ই দেখি গষা গসি মূলক . আমরা সুসিল , আমগো পরবর্তী জেনেরেশন এ গুলো ই করে দিনাতি পাত করবে . এগারো বার সম্পর্ক ভাঙ্গবে আবার জোড়া লাগবে। স, টপিক অন্য কিছু ধরেন।

১২ ই সেপ্টেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:৩৫

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: আমার টপিক এর সাথে আপনার কথার মিল খুঁজে পেলাম না! তবে টপিক চেঞ্জের ব্যাপারটা মাথায় রাখবো কিন্তু আমার মনে হয় যা বলি- তা কিন্তু আমাদের রোজকার প্রব-ই!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.